Image default
খেলা

ল্যাঙ্গারকে নিয়ে অজি ক্রিকেটারদের ক্ষোভ, বদলাতে হবে দর্শন

অস্ট্রেলিয়ার ক্রিকেটে আবারও গুঞ্জন ছড়িয়েছে বিদ্রোহের। এবার অবশ্য আগের বারের মতো অস্ট্রেলিয়ান বোর্ডের বিরুদ্ধে নয়, কোচ জাস্টিন ল্যাঙ্গারের কোচিং নিয়ে উঠেছে প্রশ্ন। সাপোর্ট স্টাফ এবং ক্রিকেটার মিলিয়ে অন্তত ৪০ জন ল্যাঙ্গারের কোচিং নিয়ে প্রশ্ন তুলেছেন। অস্ট্রেলিয়ার এক দৈনিকে এমন দাবিই করেছে।

কোচের চাকরি বাঁচাতে এবার ল্যাঙ্গারকে কোচিং দর্শনে বদল আনতে হবে। ইতোমধ্যেই তার কোচিং দর্শন নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। চলতি বছরের শুরুর দিকে ভারতের কাছে ঘরের মাঠে হেরেছে অস্ট্রেলিয়া। এরপরেই ক্রিকেটারদের একাংশ ল্যাঙ্গারের কোচিং দর্শন এবং দ্রুত পরিকল্পনায় বদল নিয়ে প্রশ্ন তোলেন।

দলের ম্যানেজার গেভিন ডোভেকে নিয়েও অসন্তুষ্ট ক্রিকেটাররা। বছরের বাকি সময়ে দলের খেলা কী রকম থাকে তার ওপর ভিত্তি করে ল্যাঙ্গারের সঙ্গে নতুন করে চুক্তি করা হবে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্মকর্তা বেন অলিভার বলেন, ‘বিশ্বকাপ এবং ২০১৯ অ্যাশেজের আগে ঠিক এই কাজই করেছিলাম আমরা। দল ভালো খেলেছিল। মাঠে এবং মাঠের বাইরে আমাদের উন্নতির একটি প্রক্রিয়া এটা। আশা করা যায় টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজের আগে দলের মনোবল চাঙ্গা হবে।

Related posts

অস্ট্রেলিয়া থেকে একদম খালি হাতে ফিরছে না শ্রীলঙ্কা

News Desk

প্যাকার্স রিসিভার জর্ডান লাভ এবং অ্যারন রজার্সের মধ্যে “একটি বড় পার্থক্য” দেখতে পায় না

News Desk

মরিয়া 76ers মালিক মাইকেল রুবিন নিক্স ভক্তদের কোর্ট দখল করা থেকে বিরত রাখতে গেম 6 এর জন্য 2,000 টিকেট কিনেছিলেন।

News Desk

Leave a Comment