শনিবারের জন্য WWE রেসেলম্যানিয়া 40 ভবিষ্যদ্বাণী: রোমান রেইনস এবং দ্য রক প্রাধান্য পেয়েছে
খেলা

শনিবারের জন্য WWE রেসেলম্যানিয়া 40 ভবিষ্যদ্বাণী: রোমান রেইনস এবং দ্য রক প্রাধান্য পেয়েছে

রেসেলম্যানিয়া 40-এর কোন রাতটি সবচেয়ে তীব্র ছিল তা যদি আমরা বিচার করি, তাহলে এটাই হবে।

আমরা 11 বছর পর দ্য রকের সত্যিকারের ইন-রিং রিটার্ন এবং নির্ভরযোগ্য চ্যালেঞ্জারদের বিরুদ্ধে ঝুঁকিতে থাকা মহিলা বিশ্ব চ্যাম্পিয়ন রিয়া রিপলি এবং ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়ন গুন্থারের দীর্ঘ অপরাজিত স্ট্রীক পেয়েছি বলে WWE ফিলাডেলফিয়াতে জিনিসগুলিকে একটি বড় উপায়ে শুরু করেছে।

Jimmy এবং Jey Uso তাদের রেসেলম্যানিয়াতে একে অপরের মুখোমুখি হওয়ার স্বপ্ন পূরণ করে, বিচার দিবসের ভিত্তির ফাটল আরও বিস্তৃত হতে পারে না এবং জেড কারগিল WWE-তে রয়্যাল রাম্বলের বাইরে তার প্রথম ম্যাচটি করে।

রক এবং কোডি রোডস একটি প্রধান ইভেন্ট ট্যাগ টিম ম্যাচের বিপরীত দিকে থাকবে এক রাতের জন্য। WWE

মূল ইভেন্টে যা ঘটবে তা গল্প হবে কারণ এটি রবিবারে তার গল্পটি শেষ করার জন্য কোডি রোডসের অনুসন্ধানের উপর সরাসরি প্রভাব ফেলে। রোমান রেইনস এবং দ্য রকের বিরুদ্ধে রোডস এবং রলিন্সের জয় মানে দ্য ব্লাডলাইনকে রিংসাইডে উপস্থিত হওয়া নিষিদ্ধ করা হবে। হারানো এবং রাজবংশের নিয়ম যেখানে এটি সব ঘটে।

অনেক কিছু ঝুঁকির মধ্যে দিয়ে, পোস্টের প্রো রেসলিং কলামিস্ট জোসেফ স্ট্যাসজেউস্কি শনিবার লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ড থেকে রেসেলম্যানিয়া 40-এর প্রথম রাতে কী ঘটবে তা অনুমান করার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন (রাত 7টা, ময়ূর)।

রোমান রেইনস এবং দ্য রক কোডি রোডস এবং সেথ রলিন্সকে পরাজিত করে

সত্যিই একটি উপায় জিনিস যেতে পারে. দ্য রক – দ্য ফাইনাল বস – রবিবার অবিসংবাদিত WWE বিশ্ব চ্যাম্পিয়নশিপের জন্য দ্য আমেরিকান নাইটমেয়ার এবং তার চাচাতো ভাই রোমান রেইন্সের মধ্যে রাজবংশের নিয়মগুলি নিশ্চিত করতে কোডি রোডসকে পিন করতে হবে। প্রশ্নগুলি হল এটি পরিষ্কারভাবে করা হবে কিনা এবং ব্লাডলাইনের নতুন সদস্যদের প্রকাশ করা হবে কিনা।

আমি মনে করি রোডসের কাজকে আরও কঠিন এবং অতিরিক্ত সাহায্যের প্রয়োজন করার জন্য আমরা অন্তত আরও একজন সদস্য পাব। রক এবং রোডস বিরোধ প্রতিদ্বন্দ্বী এবং চ্যাম্পিয়নের মধ্যে যেকোনো কিছুর চেয়ে উত্তপ্ত। সুতরাং এটি হলিউড তারকাকে রোডসের সম্ভাব্য প্রতিপক্ষ করে তুলতে পারে এবং রক যে সাহায্য করেছে তা যোগ করতে পারে রেইনসকে।

রেসেলম্যানিয়া 29-এর মূল ইভেন্টে জন সিনার কাছে হারার পর এটিই রকের প্রথম আসল ম্যাচ, যেখানে তিনি আহত হয়েছিলেন। আমরা খুঁজে বের করব কতটা রিং মরিচা – যদি থাকে – ভবিষ্যতের হল অফ ফেমারে৷

রিয়া রিপলে (সি.) বেকি লিঞ্চকে পরাজিত করে বিশ্ব মহিলা চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছে

বেকি লিঞ্চ হলেন এমন একজন যার প্রাসঙ্গিক হওয়ার জন্য চ্যাম্পিয়নশিপের প্রয়োজন নেই এবং শেষ পর্যন্ত রিয়া রিপলিকে পরাজিত করার জন্য একজন হওয়ার উজ্জ্বলতার প্রয়োজন নেই। তিনি একজন যুক্তিসঙ্গতভাবে সক্ষম ব্যক্তি, যদিও তার চরিত্রটি নিয়া জ্যাক্স এবং লিভ মর্গানের বিরুদ্ধে ম্যাচের সাথে নিজেকে মেজাজ করতে গত মাস কাটিয়েছে। যাইহোক, তাদের প্রথম বৈঠকে ক্ষতি লিঞ্চের জন্য ভাল শেষ হবে এমন একটি বড় গল্প সেট করবে না।

শনিবার মহিলাদের বিশ্ব চ্যাম্পিয়নশিপ ধরে রাখবে রিয়া রিপলে। WWE

Ripley শেষবার 2022 সালের মে মাসে Liv Morgan দ্বারা পিন করা হয়েছিল তা বিবেচনা করে, WWE-কে পরবর্তী সময়ে যে কোনো মূল্যে রক্ষা করতে হবে। লোকটি বছরের শেষের দিকে সেই পরাজয় কাটিয়ে উঠতে পারে, তাই লিঞ্চ যদি শেষ পর্যন্ত মামিকে পরাজিত করেন, তবে এটি রেসেলম্যানিয়াতে হবে না। যাইহোক, আমি বরং দেখতে চাই যে সেই মুহূর্তটি অন্য কাউকে তৈরি করবে বা এর পরিবর্তে আগামী বছরের জন্য প্রতিদ্বন্দ্বিতা জাগিয়ে তুলবে।

গুন্থার (c) আন্তঃমহাদেশীয় চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে সামি জায়েনকে পরাজিত করেন

হ্যাঁ, সামি জায়েন এখন চাদ গ্যাবলের সাথে প্রশিক্ষণ নিচ্ছেন এবং এতে একটু আশা যোগ করা উচিত যে চ্যালেঞ্জার গুন্থারকে পরাস্ত করতে পারে এবং ইতিহাসের দীর্ঘতম ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ শেষ করতে পারে। Gable সাম্রাজ্যবাদের বিরুদ্ধে লড়াই করতে সাহায্য করতে পারে। তবে জিনিসের দুর্দান্ত পরিকল্পনায়, জেইনকে জয়ী হওয়া দেখতে কঠিন।

ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের কোনো ছবিই গুন্থারের প্রবেশের জন্য প্রস্তুত ছিল না এবং ভক্তরা যেভাবেই হোক সেই শটটি জেইনকে নিয়ে উষ্ণ ছিল। যে ব্যক্তি শেষ পর্যন্ত গুন্থারকে পরাজিত করবে তাকে মাদুরের সাথে পিন করে বা গুন্থারকে এমন কাউকে দিয়ে অবশেষে একটি শিশুর মুখ হিসাবে থেকে মুক্তি পেতে দেওয়া উচিত। জায়ন সেই বাক্সগুলির কোনওটিই চেক করে না, তাই রিং জেনারেলের দৌড় অব্যাহত থাকে।

Jey Uso উপর Jimmy Uso

হ্যাঁ, জিমি তার যমজ ভাই জেকে WWE অবিসংবাদিত বিশ্ব চ্যাম্পিয়নশিপ এবং ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ উভয়েরই মূল্য দিয়েছে এবং প্রতিশোধের যোগ্য। কিন্তু এটি দ্য ব্লাডলাইনের গল্পের বৃহত্তর লক্ষ্য অর্জনে সাহায্য করবে না, যা পরিবারের সবাইকে যতটা সম্ভব সমান করা। জিমিকে রোমান রেইন্সের পেশী হওয়া থেকে জেই ইতিমধ্যেই যে স্তরে রয়েছে তার কাছে উন্নীত করা তাকে অন্তত একবার একটি “প্রধান ইভেন্টে” তার ভাইকে মারতে বাধ্য করবে – এমনকি যদি তাতে হস্তক্ষেপ জড়িত থাকে।

জে শেষ পর্যন্ত বিজয়ী হতে পারে, কিন্তু জিমির নিজের জন্য একটি মুহূর্ত প্রয়োজন। ভাইরা কিছুক্ষণের জন্য দ্য ব্লাডলাইনের অন্য দিকে থাকবে এমন একটি ভাল সুযোগ রয়েছে, যা WWE-কে পরবর্তীতে জিনিসগুলি ঘুরিয়ে দেওয়ার কারণ দেবে।

জে এবং জিমি উসো প্রথমবারের মতো রেসেলম্যানিয়া 40 এ একে অপরের মুখোমুখি হবেন। WWE

বিচার দিবসের ভয়ঙ্কর সত্য (দ্য মিজ এবং আর-ট্রুথ) (ফিন ব্যালোর এবং ড্যামিয়ান প্রিস্ট (সি), ডিআইওয়াই (জনি গার্গানো এবং টমাসো সিয়াম্পা), দ্য নিউ ডে (কফি কিংস্টন এবং জেভিয়ার উডস), ​​নিউ ক্যাচ রিপাবলিক (পিট ডান) ) এবং টাইলার বেট ), এ-টাউন ডাউন আন্ডার (অস্টিন থিওরি এবং গ্রেসন ওয়ালার) অবিসংবাদিত WWE ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য

এটা নিশ্চিত যে বিচার দিবসের ফিন ব্যালর এবং ড্যামিয়ান প্রিস্ট অবিসংবাদিত ট্যাগ টিমের শিরোনাম নিয়ে দূরে সরে যাবেন না। এটা শুধু WWE কে জয় পেতে চায় তার একটি বিষয়. The Awesome Truth মনে হচ্ছে সবচেয়ে বেশি যে R-Truth জজমেন্ট ডে স্টোরিলাইনে এক মাস ধরে জট পাকিয়ে আছে এবং প্রিস্ট তাকে বরখাস্ত করার আগে কিছু সময়ের জন্য গ্রুপের একজন হাস্যকরভাবে আলগা সদস্য ছিলেন। এর জন্য ভিড় বিশাল হবে এবং WWE সম্ভবত সত্য ঘটনার মাধ্যমে তাদের জয় তুলে দেবে।

তা না হলে, জনি গার্গানো এবং টমাসো সিয়াম্পার জন্য এটি প্রথম রেসেলম্যানিয়া বিবেচনা করে একটি DIY জয় ঘটতে পারে। শেষ পর্যন্ত, অসাধারণ সত্যের সাথে গল্প এবং মুহূর্তটি এমন একটি ম্যাচে মিস করা খুব ভাল হতে পারে যেটি রাতের প্রথম দিকে শোটি চুরি করতে পারে।

ড্যামেজ কন্ট্রোলে জেড কারগিল, নাওমি এবং বিয়াঙ্কা বেলায়ার (ডাকোটা কাই, কাইরি সানে এবং আসুকা)

জেড কারগিল WWE তে তার প্রথম বাস্তব ম্যাচে, বিশেষ করে রেসলম্যানিয়াতে অপরাজিত ছিলেন। যাইহোক, এটি তার জন্য একটি নিখুঁত সেটআপ কারণ সে সেখানে রয়েছে সেরা কিছু WWE এর অফার করার জন্য এবং তাকে অত্যধিক প্রকাশ করতে হবে না। প্রশ্ন হল কে পিন পাবে এবং নেবে কারণ এই ম্যাচ থেকে অনেক কিছু সেট করা যাবে।

আইও স্কাই বেইলিকে পরাজিত করলে কার্গিল নিজেকে ডাব্লুডাব্লুই উইমেনস চ্যাম্পিয়নশিপ ছবিতে রাখতে পারে এবং বেলায়ার এবং নাওমি দ্রুত আসুকা এবং সেন্টস উইমেনস ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপের জন্য নং 1 প্রতিযোগী হতে পারে। পরবর্তী বিকল্পের সাথে, বেলায়ার ফাইনালের অংশ হবেন। আমি তাকে এবং জেড বা তাদের তিনজনই একই সময়ে পতন নিতে দেখতে পছন্দ করব তাই আমি কোন সন্দেহ রাখব না।

ডমিনিক মিস্টেরিও এবং সান্তোস এসকোবার আরো রে মিস্টেরিও এবং অ্যান্ড্রেড

ডোমিনিক মিস্টেরিও সম্প্রতি দুর্ভাগ্যের শিকার হয়েছেন কারণ তিনি মাত্র 1-5 বছর বয়সে, এই বছর তার টেলিভিশন ম্যাচগুলিতে চারটি টানা পরাজয় সহ, এবং মনে হচ্ছে ডোমের গল্পটি কোথাও যেতে হলে তাকে রক বটম হিট করতে হবে। হয়তো এটাই।

কিন্তু তারপরে শুক্রবার স্ম্যাকডাউন লাইভে সবকিছু বদলে যায় যখন মিস্টিরিওর আসল অংশীদার, ড্রাগন লি, একটি অজানা আততায়ীর দ্বারা মঞ্চের পিছনে আক্রমণ করা হয়েছিল। আন্দ্রাদ তারপরে লেগাডো ডেল ফ্যান্টাসমা ​​চালু করেন এবং জেলিনা ভেগা এবং এলডব্লিউও-এর সাথে পুনরায় মিলিত হন। কারা আমাকে আক্রমণ করেছে তা আমরা এখনও জানি না। তাই ডাবল ক্রসই নির্ধারণ করবে এই ম্যাচ। আমার অন্ত্র বলছে যে কার্লিটোই মিস্টেরিও এবং এলডব্লিউওকে ছুরিকাঘাত করেছে।

Source link

Related posts

ইগর শেস্টারকিনের হাই-প্রোফাইল খেলা রেঞ্জার্সকে গেম 2-এ বীরত্বের জন্য সময় দিয়েছে

News Desk

ভারত-পাকিস্তান যুদ্ধ আজ

News Desk

ঢাকায় রিচার্লিসনকে মনে করালেন তার স্বদেশি

News Desk

Leave a Comment