Image default
খেলা

সতীর্থদের বাড়িতে ডেকে পার্টি করে বিপদে মেসি

কয়েক দিন পরই অগ্নিপরীক্ষা। শনিবার রাতে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে বার্সেলোনার ম্যাচটিই এই বছরের লা লিগা শিরোপা নির্ধারণ করে দেবে বলে মনে করা হচ্ছে। এর আগে সতীর্থদের নিজের বাড়িতে দাওয়াত করেছিলেন দলটির অধিনায়ক লিওনেল মেসি। মেসির ডাকে সাড়া দিয়ে পার্টিতে যোগ দিয়েছিলেন বার্সার প্রায় সব ফুটবলারও।

তবে সতীর্থদের ডেকে বিপদেই পড়েছেন লিওনেল মেসি। গত সোমবার হওয়া ওই পার্টিতে করোনার স্বাস্থ্যবিধি ভাঙার অভিযোগ উঠেছে। শুরু হয়েছে এই ব্যাপারে তদন্তও।

সোমবার বার্সেলোনায় নিজের বাড়িতে একটি ছোট পার্টির আয়োজন করেছিলেন মেসি। সেখানে বার্সেলোনার ফুটবলাররা হাজির ছিলেন। কয়েকজন এসেছিলেন নিজের বান্ধবীদের নিয়েও। ফুটবলারদের আসা-যাওয়ার ছবি এবং পার্টিতে গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে।

কিন্তু কাতালোনিয়ার নিয়ম অনুযায়ী, কোনও ব্যক্তিগত অনুষ্ঠানে ছয় জনের বেশি ব্যক্তির উপস্থিতি নিষিদ্ধ। মেসির পার্টিতে যে সংখ্যা মানা হয়নি। অন্যান্য কোনও বিধিও লঙ্ঘন করা হয়েছে কি না তা খতিয়ে দেখছে লা লিগা এবং স্থানীয় পুলিশ।

তবে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের বিষয়টি অস্বীকার করেছে বার্সেলোনা। মেসির পার্টিতে লা লিগার কোনো স্বাস্থ্যবিধি ভঙ্গ হয়নি বলে দাবি তাদের। লা লিগার পয়েন্ট টেবিলে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। রিয়াল মাদ্রিদের সমান ৭৪ পয়েন্ট নিয়ে তালিকার তিনে আছে বার্সেলোনা। শনিবার অ্যাটলেটিকোর বিপক্ষে জয় পেলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার সুযোগ আছে বার্সেলোনার সামনে।

Related posts

9 টি দল তাদের প্রাথমিক লাইনআপ প্রকাশ করেছে

News Desk

তারকা বনাম তারকা সিরিজের ভবিষ্যদ্বাণী। অয়েলার্স: এনএইচএল প্লেঅফ অডস, বাছাই এবং বাজি

News Desk

MLB suspends Pirates pitcher Angel Perdomo for intentionally throwing at Padres star Manny Machado

News Desk

Leave a Comment