“সামার অফ সকার” শুরু হওয়ার আগে ফক্স স্পোর্টসের অ্যালেক্সি লালাস এবং স্টু হোল্ডেন আলোচনার প্রস্তুতি।
খেলা

“সামার অফ সকার” শুরু হওয়ার আগে ফক্স স্পোর্টসের অ্যালেক্সি লালাস এবং স্টু হোল্ডেন আলোচনার প্রস্তুতি।

ফুটবল অনুরাগীরা ব্যস্ত গ্রীষ্মের সময়সূচীতে প্রচুর উচ্চ-স্টেকের ম্যাচ সহ।

কোপা আমেরিকা এবং UEFA ইউরো 2024 “সামার অফ ফুটবল” এর অংশ হিসাবে, 14 জুন থেকে 14 জুলাই পর্যন্ত FOX Sports-এ দেখানো হবে।

FOX Sports প্রথমবারের মতো UEFA ইউরো চ্যাম্পিয়নশিপের হোম হবে এবং মার্কিন যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা টুর্নামেন্টের কভারেজ প্রসারিত করবে।

ফক্স স্পোর্টস 30 দিনের মধ্যে 78টি গেম উপস্থাপন করবে। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ম্যাচগুলি, যা জার্মানিতে অনুষ্ঠিত হচ্ছে, শুরু হবে সকাল 9 টা ET, 12 pm ET এবং 3 pm ET এ এবং কোপা কাপের ম্যাচগুলি মার্কিন যুক্তরাষ্ট্রে বিকাল এবং সন্ধ্যায় অনুষ্ঠিত হয়৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

FOX Sports-এ সমস্ত কভারেজ দেখুন। (ফক্স স্পোর্টস)

অ্যালেক্সি লালাস হলেন উয়েফা ইউরো এবং কোপা আমেরিকা টুর্নামেন্টের জন্য ফক্স স্পোর্টসের প্রধান স্টুডিও বিশ্লেষক। স্টু হোল্ডেন কোপা আমেরিকার ফক্স স্পোর্টসের প্রধান ম্যাচ বিশ্লেষক এবং উয়েফা ইউরো স্টুডিও বিশ্লেষক।

লালা এবং হোল্ডেন ম্যাচের ম্যারাথনের জন্য তাদের প্রস্তুতি সম্পর্কে কথা বলেছেন।

“একটি স্টুডিওর দৃষ্টিকোণ থেকে, এটি একই সেটআপ যা আমি করেছি – দুইবার। আমি মনে করি, আপনাকে কিছু সময়ে বুঝতে হবে যে আপনি ‘যাওয়ার সাথে সাথে উড়ে যাওয়ার’ সাথে খাপ খাইয়ে নিতে সক্ষম হবেন, ‘” লালা ফক্স নিউজ ডিজিটালকে একটি সাক্ষাত্কারে ব্যাখ্যা করেছিলেন। আমি সম্প্রতি তার সাথে দৌড়েছি।

“আপনি ম্যাচ দেখার জন্য সমস্ত প্রস্তুতি নেন, এই দলগুলি সম্পর্কে আপনি যা কিছু করতে পারেন তা পড়ার পরিপ্রেক্ষিতে। তাদের মধ্যে কয়েকটি তারা জানে, তবে ইউরোপের আলবেনিয়ার মতো অনেক দল রয়েছে যা আপনি জানেন না। “

2024 কোপা আমেরিকা অডস, বাছাই: আর্জেন্টিনা এবং ব্রাজিল ফেভারিট রয়ে গেছে

স্টু হোল্ডেন এবং অ্যালেক্সি লালাস

স্টু হোল্ডেন এবং অ্যালেক্সি লালাস কোপা আমেরিকা এবং ইউরো 2024 কভারেজের নেতৃত্ব দিচ্ছেন। (ফক্স স্পোর্টস)

হোল্ডেন ফক্স নিউজ ডিজিটালের সাথে ভাগ করেছেন যা তিনি বিশ্বাস করেন যে ম্যাচ ধারাভাষ্যকার হিসাবে তার “সবচেয়ে বড় দায়িত্ব”।

“আমি মনে করি, আমার জন্য চমৎকার জিনিসটি হল যে এখন, এটি করার পরে এবং নয় বা 10 বছর সম্প্রচারের পরে, আপনি প্রতিটি টুর্নামেন্টে এই ধরনের জ্ঞান তৈরি করেছেন। আপনি আরও বেশি করে শিখতে পারেন। এবং আপনি অনেক কিছু দেখতে পান একই নাম, এবং আপনি সতেজ, “সে বলল। কিছুটা”।

“কিন্তু এর জন্য অনেক ম্যাচ দেখা দরকার, ধারাভাষ্যকার হিসেবে আমার দৃষ্টিকোণ থেকে, অনেক টেপ, অনেক উচ্চারণ, অনেক কৌশল এবং খেলার সূক্ষ্মতা।

“কিন্তু আমি সবসময় মনে করি দর্শকের কাছে আমাদের সবচেয়ে বড় দায়িত্ব হল এমনভাবে যোগ করার চেষ্টা করা যাতে খেলা থেকে বিরত না হয় এবং আমরা তারকা হয়ে না যাই। খেলার সাথে সংযোগ করার ক্ষেত্রে ক্ষেত্র।”

“বেশিরভাগ সময়, বড় গেমগুলিতে, আপনার কাছে এমন দুর্দান্ত চিত্র রয়েছে এবং তাই, অনেকগুলি দুর্দান্ত খেলা এবং পুরো স্টেডিয়ামগুলিকে ঘিরে রাখা আমাদের কাজ , যখন আপনি সেখানে পৌঁছেছেন।” “টুর্নামেন্টের চূড়ান্ত পর্যায়ে, আপনি কম পরিশ্রম করেছেন কারণ আপনি যা জানেন তা দেখেছেন এবং জটিলতাগুলি আরও যোগ করা আমার কাজ। এটাকে ঘিরে।”

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শুরু হবে ১৪ জুন। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইতালি।

ইউরোপীয় ফুটবল

ইংল্যান্ডের ডার্লিংটনে 31 মে, 2024 তারিখে রকলিফ পার্কে প্রশিক্ষণের সময় UEFA ইউরো 2024 ম্যাচের বল। (Eddie Keough/FA Getty Images এর মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। সেই টুর্নামেন্টে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

আবারও ফুটবল খেলায় সংঘর্ষের জেরে মৃত্যু

News Desk

উইকেটের প্রশংসায় পঞ্চমুখ মাশরাফি

News Desk

ফ্রান্সিসকো আলভারেজ মেটস প্রত্যাবর্তনের কাছাকাছি আসার সাথে সাথে পুনর্বাসনকে উত্সাহিত করেছেন

News Desk

Leave a Comment