স্টিফেন এ.  স্মিথ প্রাক্তন এমএলবি প্লেয়ারকে আঘাত করেছিলেন যিনি তাকে আঘাতের পরে মাইক ট্রাউটকে আক্রমণ করার জন্য “বর্ণবাদী” বলেছিলেন
খেলা

স্টিফেন এ. স্মিথ প্রাক্তন এমএলবি প্লেয়ারকে আঘাত করেছিলেন যিনি তাকে আঘাতের পরে মাইক ট্রাউটকে আক্রমণ করার জন্য “বর্ণবাদী” বলেছিলেন

স্টিফেন এ-এর মধ্যে কথার যুদ্ধ চলতে থাকে। স্মিথ এবং জোনাথন প্যাপেলবন।

প্রাক্তন বোস্টন রেড সক্স আউটফিল্ডার তিনবারের অল-স্টারের মেনিস্কাস ইনজুরির পরে মাইক ট্রাউটের অনুপলব্ধতার সমালোচনা করার পরে স্মিথকে বিস্ফোরিত করেছিলেন।

স্মিথ বলেছিলেন যে তিনি “তাঁর প্রাপ্যতার অভাবের কারণে বিরক্ত” হয়েছিলেন, ভাবছিলেন কীভাবে ট্রাউট “সর্বদা আহত হতে পারে।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

স্টিফেন এ. বলেছেন: স্মিথ বলেছেন যে তিনি মাইক ট্রাউটের অনুপলব্ধতায় “বিরক্ত”। (Mike Kirschbaum/NBAE Getty Images এর মাধ্যমে)

“এটি একটি বেসবল খেলা, হাফ টাইমে, আপনি সবাই মাঠে দাঁড়িয়ে কুমড়ার বীজ বা কিছু চিবিয়ে খাচ্ছেন…” স্মিথ এই সপ্তাহের শুরুতে “ফার্স্ট টেক”-এ বলেছিলেন। “এই তির্যক আঘাতের সাথে, আপনি ঘাঁটির চারপাশে দৌড়াচ্ছেন, একজনকে ধরছেন, তারপরে একটি ফ্লাই বলের জন্য দৌড়াচ্ছেন, এবং হঠাৎ করেই কিছু মানিয়ে যায়। কী হচ্ছে?”

পাপেলবন স্মিথের রটনাকে মনোযোগের দিকে নিয়ে আসেন, তাকে মিডিয়া মোগলকে “বর্ণবাদী” এবং “জেনোফোব” বলার জন্য প্ররোচিত করেন।

“গেমের জন্য এটির প্রয়োজন নেই। সবাই মিডিয়ার কথা শুনতে চায়, আমি তা বুঝতে পারি। কিন্তু দিনের শেষে, আপনি যা বলেন তার জন্য আপনাকে জবাবদিহি করতে হবে। এবং যদি না ইএসপিএন আপনাকে এর জন্য দায়বদ্ধ না করে।” “মূর্খ — যে বলে, ‘আন্দাজ করুন? তিনি এটি করতে চলেছেন,'” প্যাপেলবন এই সপ্তাহের শুরুতে “ফাউল টেরিটরি” রেডিও শোতে বলেছিলেন।

ওয়েল, স্মিথ ফিরে ঘুষি.

2024 সালে স্টিভেন স্মিথ

স্টিফেন এ. টেক্সাসের অস্টিনে 11 মার্চ, 2024-এ SXSW স্পোর্টস এরিনায় স্মিথ। (গেটি ইমেজের মাধ্যমে সেথ রিসিগ/স্পোর্টিকো)

মিস্টিক ড্যান ফটো ফিনিশে 150তম কেনটাকি ডেরি জিতেছে

“আজ সকাল পর্যন্ত আমি জানতাম না যে আপনি একজন পডকাস্ট কন্ট্রিবিউটর ছিলেন। কিন্তু আমি আপনার সাথে একই কাজ করতে পারি। আমি যা করব না তা হল আপনি আমাকে যেভাবে অসম্মান করেছেন তা হল আপনাকে অসম্মান করা,” স্মিথ বলেছিলেন। শুক্রবার তার পডকাস্ট পর্ব প্রকাশিত হয়েছে।

স্মিথ প্যাপেলবনের দাবি অস্বীকার করেছেন যে স্মিথকে ফিলাডেলফিয়া ফিলিস লকার রুম থেকে নিষিদ্ধ করা হয়েছিল, এই বলে যে এটি “কোনও খেলায় ঘটেনি।”

তবে তিনি এটিকে আরও এক ধাপ এগিয়ে নিয়েছিলেন।

তিনি বলেন, “আমার বিরুদ্ধে কখনো কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়নি। কারণ আমি আমার ক্যারিয়ারে কখনোই পেশাগত নৈতিকতা নিয়ে কাজ করিনি। এটি একটি মিথ্যা। এখন, আমি এই ধরনের মিথ্যা বলার জন্য আপনার কোম্পানির বিরুদ্ধে মামলা করতে পারি।” “কিন্তু আমি আমার সময় নষ্ট করব না।”

স্মিথ তখন “বর্ণবাদী” অভিযোগকে সম্বোধন করেছিলেন।

“আমি মনে করি যখন লোকেরা ‘বর্ণবাদী’ শব্দটি নিয়ে কথা বলে, তারা যদি আপনাকে এবং আমাকে একসাথে বসে দেখে, আমি মনে করি তারা আমার দিকে তাকানোর আগে তারা আপনার দিকে তাকাবে,” তিনি বলেছিলেন।

স্টিফেন এ. প্রতিক্রিয়া।  পিচ সহ স্মিথ

স্টিফেন এ. প্রতিক্রিয়া। ব্রঙ্কসে 21শে সেপ্টেম্বর, 2023-এ ইয়াঙ্কি স্টেডিয়ামে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের খেলার আগে একটি আনুষ্ঠানিক প্রথম পিচ নিক্ষেপ করার পরে স্মিথ। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্মিথ যোগ করেছেন, “আমি একজন কৃষ্ণাঙ্গ মানুষ। আমাদের বর্ণবাদের অভিজ্ঞতার ইতিহাস রয়েছে। এবং অনেক সময়, সেই অভিজ্ঞতাগুলি আপনার মতো দেখতে লোকেদের জন্য আসে। আমি আপনাকে বর্ণবাদী বলতে কখনোই ভাবি না।” “আপনি যা বলেছেন তা ভুল, দায়িত্বজ্ঞানহীন এবং তুচ্ছ এবং যদি এটির প্রতিক্রিয়া পাওয়া যায় তবে এটি মরিয়া কারণ এখন আপনার ফুটবল ক্যারিয়ারের উপর নির্ভর করার দরকার নেই, আমি মনে করি আপনার অন্যান্য ক্ষেত্রে সাহায্যের প্রয়োজন। বড় হও ভাই।”

এটির মূল্যের জন্য, ট্রাউট 2022 সালে 119টি এবং 2021 সালে 36টি খেলার পরে গত বছর মাত্র 82টি গেম খেলেছেন৷ 2016 সাল থেকে তিনি 140টির বেশি গেম খেলেননি (তবে তিনি 2019 সালে MVP পুরস্কার জিতেছিলেন)৷

Source link

Related posts

ম্যাচ জিতে ঈদের ছুটিতে আছেন আল-মোহাম্মাদি

News Desk

বাংলাদেশের বোলাররা তৃতীয়বার ঘটালেন এমন ঘটনা

News Desk

ওয়ার্নার সমর্থন দেখেন, বাংলাদেশ তা দেখে না

News Desk

Leave a Comment