অক্ষয় ভাটিয়ার সারপ্রাইজ মাস্টার্স বিড প্রমাণ করে যে কেউ ‘গেমটি বাড়াচ্ছে’
খেলা

অক্ষয় ভাটিয়ার সারপ্রাইজ মাস্টার্স বিড প্রমাণ করে যে কেউ ‘গেমটি বাড়াচ্ছে’

AUGUSTA, Ga. – অগাস্টা ন্যাশনাল-এ যে শক্তিগুলি রয়েছে – যারা সবুজ জ্যাকেট পরছে – তারা “খেলাটি বাড়াতে” তাদের সম্মিলিত বুক মারতে পছন্দ করে।

এই শব্দগুচ্ছ, যেটি এলআইভি গল্ফ বিশেষভাবে অত্যধিক ব্যবহার করা হয়েছে কারণ এটি গল্ফের সবচেয়ে বড় নাম এবং পিজিএ ট্যুরের সেরা খেলোয়াড়দের দখল করেছে, প্রায়শই বেশ কয়েকটি ভ্রু উত্থাপন করে।

এটা জায়েজ।

কারণ এলআইভি গল্ফের ক্ষেত্রে, শুধুমাত্র যে জিনিসগুলি বেড়ে চলেছে তা হল সৌদি-সমর্থিত সফরে যাওয়া খেলোয়াড়দের ব্যাঙ্ক অ্যাকাউন্ট। এবং টাকা নেওয়ার জন্য তাদের কাছে আরও ক্ষমতা, কারণ এটি এমন নয় যে ক্ষমতাগুলি যেগুলি পিজিএ ট্যুর চালাচ্ছে তারা বছরের পর বছর ধরে তাদের পার্স এবং মানিব্যাগগুলি অবর্ণনীয় মিলিয়ন দিয়ে ভরাচ্ছে না।

“গেমটি বাড়াতে” নিয়ে নিন্দাবাদ বাদ দিয়ে, আপনি অগাস্টা ন্যাশনালের জন্য একটি ভাল কেস তৈরি করতে পারেন, যেটি গল্ফ খেলার বিকাশে সহায়তা করার জন্য তার ভূমিকা পালন করছে।

আপনি যদি অগাস্টা’স ড্রাইভ, চিপ এবং পুট গেমটিকে এগিয়ে নেওয়ার জন্য কী করেছে তার একটি ছোট পোস্টার খুঁজছেন, আসুন এই সপ্তাহের মাস্টার্সে মাঠে থাকা 89 জন খেলোয়াড়ের একজনের সাথে আপনাকে পরিচয় করিয়ে দিই: অক্ষয় ভাটিয়া।

অক্ষয় ভাটিয়া 7 এপ্রিল, 2024-এ টেক্সাস ওপেনে জয়ের পথে উদযাপন করছেন। এপি

দশ বছর আগে, ভাটিয়ার বয়স যখন 12, তখন তিনি 12-13 বয়সের মধ্যে ষষ্ঠ স্থান অর্জন করেছিলেন যা প্রথমবারের মতো ড্রাইভ, চিপ এবং পুট শো ছিল।

রবিবার, ভ্যালেরো টেক্সাস ওপেনে তার জয়, যা তাকে এই সপ্তাহে অগাস্টা ন্যাশনালের মাঠের জন্য যোগ্যতা অর্জন করেছিল, তাকে মাস্টার্সের জন্য যোগ্যতা অর্জনকারী প্রথম ড্রাইভ, চিপ এবং পুট খেলোয়াড়ে পরিণত করেছে।

এটি বেশ উত্তেজনাপূর্ণ জিনিস, আসলে, লস অ্যাঞ্জেলেসের একজন 22-বছর-বয়সীর জন্য, যিনি এতটাই পাতলা, সম্ভবত তিনি 2014-এর মতোই ওজন করেছেন, যখন তিনি সেই দক্ষতা প্রতিযোগিতার জন্য প্রথম অগাস্টাতে এসেছিলেন।

এটা কি একটি ট্রিপ হয়েছে.

“ছোটবেলায় আপনি যা স্বপ্ন দেখেছিলেন তার সবকিছুই, এবং উদ্বোধনী সংস্করণে (ড্রাইভ, চিপ এবং পুট) প্রথম খেলা অবিশ্বাস্য ছিল,” ভাটিয়া গত মাসে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে বলেছিলেন। “আমার মনে আছে অগাস্টা ছিল, হোটেলে লিফটে উঠছিলাম এবং জন ডালি সেখানে দাঁড়িয়ে ছিল। আমি বিশ্বাস করতে পারছিলাম না।”

এখন, তার বেঁচে থাকার জন্য আরও বিশেষ এবং অর্থবহ স্মৃতি রয়েছে।

“ড্রাইভ, চিপ এবং বুটে সেই প্রথমবার, বাচ্চাদের মতো খুব অবাস্তব ছিল,” ভাটিয়া সোমবার স্মরণ করেন। “আপনি বুঝতে পারবেন না যে আমরা এই সুযোগটি কতটা ভাগ্যবান।”

সেই সুযোগটি একটি পিজিএ ট্যুর ক্যারিয়ারে পরিণত হয়েছে যার মধ্যে দুটি জয় রয়েছে, গত বছর ব্যারাকুডা চ্যাম্পিয়নশিপে তার প্রথম উপস্থিতি। কারণ এটি বিপরীত কোর্টে ঘটেছিল (ব্রিটিশ ওপেনে), জয়টি মাস্টার্সের আমন্ত্রণ নিয়ে আসেনি। এই জয়টি ভ্যালেরোতে ঘটেছে, একটি স্বতন্ত্র পিজিএ ট্যুর ইভেন্ট।

ভাটিয়ার সান আন্তোনিওতে সপ্তাহের মালিকানা ছিল, বিজয় অর্জন করে। কিন্তু শেষ পর্যন্ত দারুণ চাপ ছাড়াই জয়টি আসেনি ডেনি ম্যাকার্থিকে ধন্যবাদ, যিনি আটটি বার্ডিসহ ২৮ রানের সাহায্যে পিছিয়ে নাইনটি রান করেন।

ভাটিয়ার নেতৃত্বে নয়টি ছিদ্র সহ ছয়টি শট খেলার জন্য এবং একটি 12-ফুট বার্ডি পুট তৈরি করতে হয়েছিল 15-ফুটার ম্যাকার্থির সাথে ম্যাচ করার জন্য 18-এ অস্থায়ী এক-শটে লিড নেওয়ার জন্য প্লে অফে বাধ্য করতে।

অক্ষয় ভাটিয়া সান আন্তোনিওতে জয় নিয়ে দ্য মাস্টার্সে কোর্টে প্রবেশ করেন। গেটি ইমেজ

ভাটিয়া প্লে-অফের প্রথম রাউন্ডে জিতেছে ম্যাককার্থিকে ধন্যবাদ যিনি 18-এ তার শটটি বার্ডি করেছিলেন। তিনি চ্যাম্পিয়নশিপ-টাইং বার্ডির জন্য প্রবেশ করার সময় একটি হিংসাত্মক ফিস্ট বাম্প দিয়ে তার বাম কাঁধটি সকেট থেকে বের করে দেওয়ার পরে এটি করেছিলেন। 18. ভাটিয়ার একজন ফিজিওথেরাপিস্টের প্রয়োজন ছিল মাঠে নামতে এবং একটি উদ্ভট দৃশ্যে কোয়ালিফাইং স্লটে তার কাঁধ স্থির রাখতে।

এখন PGA ট্যুরে ভারতীয় ঐতিহ্যের কয়েকজন খেলোয়াড়ের একজন হিসেবে, ভাটিয়ার নিজের দেশে খেলার উন্নয়নকে এগিয়ে নেওয়ার সুযোগ রয়েছে। তিনি এবং সাহিত থেগাল্লা হলেন পিজিএ ট্যুরে ভারতীয় বংশোদ্ভূত দুই প্রধান খেলোয়াড়।

“আমি জানি না আমি পুরোপুরি উপলব্ধি করতে পারি যে সহিত এবং আমি ভারতে গল্ফের জন্য কী করতে পারি, (কিন্তু) আমি জানি যখন আমার একগুচ্ছ ভক্ত আমার দিকে তাকিয়ে থাকে এবং একগুচ্ছ বাচ্চা আমার কাছে আসে তখন এটি সত্যিই বিশেষ। “ভাটিয়া বলেন। “শুধু মার্কিন যুক্তরাষ্ট্রে নয়, ভারতেও গেমটি বাড়াতে পারাটা দারুণ। এটা আমাদের জন্য বিশেষ। সেখানকার মানুষের কাছে আমরা যে উন্নয়ন আনতে পারি তা সত্যিই দারুণ।

ভাটিয়া বলেছিলেন যে ড্রাইভ, চিপ এবং পুটের তার সবচেয়ে প্রিয় স্মৃতিগুলির মধ্যে একটি এসেছিল যখন তিনি 4 নং স্ট্যান্ড থেকে মাস্টার্স অনুশীলন দেখেছিলেন।

2014 সালে ড্রাইভ, চিপ এবং পুট প্রতিযোগিতা চলাকালীন অক্ষয় ভাটিয়া। মাস্টার্স/ইউটিউব

“এটি খুব পরাবাস্তব ছিল,” তিনি বলেছিলেন। “আমার মনে আছে আমি সেখানে থাকতে চেয়েছিলাম এবং শুধু দেখতে চেয়েছিলাম না। এখন, এখানে থাকা এবং মাস্টার্সে যাওয়ার প্রথম ড্রাইভ, চিপ এবং পুট হওয়া সত্যিই দুর্দান্ত। আমি আশা করি এটি অনেক বাচ্চাদের অনুপ্রাণিত করবে যাদের কাছে খেলার সুযোগ।”

এখন এই খেলা বৃদ্ধি.

Source link

Related posts

মেসিকে তাতানোর ফল পেলেন ফন গল

News Desk

মুকি বেটস এবং ডজার্স হিটার প্যাড্রেসের বিরুদ্ধে জয়ে টনি গনসোলিনকে বাঁচান

News Desk

মিডিয়া পার্টনারের অলিম্পিক বাতিল করার আহ্বান

News Desk

Leave a Comment