অজুহাত দিতে অস্বীকার করা সত্ত্বেও নিক্সের জালেন ব্রুনসন স্পষ্টতই সঠিক নয়
খেলা

অজুহাত দিতে অস্বীকার করা সত্ত্বেও নিক্সের জালেন ব্রুনসন স্পষ্টতই সঠিক নয়

ইন্ডিয়ানাপোলিস — জ্যালেন ব্রুনসন জোর দিয়ে বলেছেন যে তিনি “ভালো আছেন”, কিন্তু অল-স্টার পয়েন্ট গার্ড অবশ্যই তার স্বাভাবিক বিস্ফোরণ রবিবারের মতো দেখায়নি – এবং গেম 5-এর জন্য নিক্সের অফিসিয়াল ইনজুরি রিপোর্টে উপস্থিত না হওয়া সত্ত্বেও – এবং বেশ কয়েকটি ছোট শট রেখেছিল।

ব্রানসন গেম 2 এর প্রথমার্ধে ডান পায়ের আঘাতের কারণে ছয়টি কোয়ার্টার খেলেন, কিন্তু 17টি শট প্রচেষ্টার মধ্যে 11টি মিস করেন এবং 31 মিনিটে পেসারদের নিক্স সিরিজে 2024-এর প্লে-অফ-নিম্ন 18 পয়েন্ট স্কোর করেন। খেলা 4 এ।

“এটি একটি অনুভূতি, এবং এটি কখনও কখনও বল ভিতরে যায় না,” Brunson বলেন. অন্য সময় বল ঢুকে না।” এমন কিছু ম্যাচ আছে যেখানে আমি 100% গেম শুরু করেছি এবং 50% এর কম সময়ে শেষ করেছি।

“খেলাটি বাস্কেটবল। আপনাকে এমন কিছু করতে হবে যা আপনি জানেন না, যা অপ্রত্যাশিত। হ্যাঁ, বল ঢুকেনি।”

12 মে, 2024-এ পেসারদের কাছে নিক্সের গেম 4 হারানোর সময় জ্যালেন ব্রুনসন শ্যুট করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

যাইহোক, এটি কেবল তার চেয়েও বেশি কিছু বলে মনে হয়েছিল, কারণ ব্রুনসন তার শটে স্বাভাবিক বিচ্ছেদ অর্জন করতে পারেনি, যখন তার 11টি প্রচেষ্টার মধ্যে সাতটি রিমের সামনে মিস করতে দেয়।

ব্রুনসন, যিনি এই বসন্তে তার প্রথম নয়টি প্লে-অফ গেমে প্রতি গেমে গড়ে 34.6 পয়েন্ট করেছেন, ফ্লোর থেকে 16-এর-43 এবং 3-পয়েন্ট রেঞ্জ থেকে 2-এর-11 শট দুটি রাস্তার ক্ষতির মধ্যে, যার মধ্যে গভীর থেকে পাঁচটি ফাউল রয়েছে রবিবার। খেলা।

নিউইয়র্কের প্রথম দুই ম্যাচে অ্যান্ড্রু নেমবার্ড সেই অ্যাসাইনমেন্ট ড্র করার পর পেসারদের কোচ রিক কার্লাইস অ্যারন নেসমিথকে প্রাথমিকভাবে ব্রুনসনকে পাহারা দেওয়ার জন্য মনোনীত করেছেন।

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

জালেন ব্রুনসন 12 মে, 2024-এ পেসারদের কাছে নিক্সের গেম 4 হারের সময় প্রতিক্রিয়া জানায়।জালেন ব্রুনসন 12 মে, 2024-এ পেসারদের কাছে নিক্সের গেম 4 হারের সময় প্রতিক্রিয়া জানায়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“সহজ উত্তর হ্যাঁ, আমি এটি ঠিক করার চেষ্টা করব,” ব্রনসন বলেছিলেন। “আমি বলতে চাচ্ছি যে তারা অবশ্যই শারীরিক…এবং আপনি যখন 30 পয়েন্ট হারান, কিছুই সহজ নয়।

“এটা ফুল এবং গোলাপের মত কিছু নয়, কিন্তু হ্যাঁ, আমাদেরকে নিতে হবে। আমাদের কাছে যা আছে বা নেই তার জন্য কোন অজুহাত নেই L আমাদের, এবং আমরা এগিয়ে চলুন.

Source link

Related posts

৮৫ দিন পর বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির, কলের অপেক্ষায় ম্যানসিটি

News Desk

Xander Scheufele-এর স্ত্রী PGA চ্যাম্পিয়নশিপ জেতার পর ‘পাস আউট’৷

News Desk

পারডুর জ্যাচ এডি জাতীয় চ্যাম্পিয়নশিপ থেকে ‘পদত্যাগ করেছেন’, ড্রাইমন্ড গ্রিন বলেছেন: ‘এটি শেষ’

News Desk

Leave a Comment