অপ্রত্যাশিত বীরত্ব জুয়ান সোটো ছাড়া ইয়াঙ্কিসের পরিস্থিতি পরিবর্তন করে না
খেলা

অপ্রত্যাশিত বীরত্ব জুয়ান সোটো ছাড়া ইয়াঙ্কিসের পরিস্থিতি পরিবর্তন করে না

ইয়াঙ্কি স্টেডিয়ামের তৃতীয় জনতা “আমরা সোটো চাই” স্লোগান দিতে শুরু করে এবং কেউ তাদের দোষ দিতে পারেনি। ডজার্সের সাথে এই ল্যান্ডমার্ক ম্যাচআপের প্রথম দুটি¹/₂ গেম ভালো যায়নি, এবং তার লাইনআপ প্রতিস্থাপন, ট্রেন্ট গ্রিশাম, ব্যাটে ছিলেন এবং তার ব্যাটিং গড় ছিল .082।

একে আমরা বলি কঠিন প্রেম। আমরা এটাকে অনুপ্রেরণা বলি। তুমি যা চাও তাই ডাকো.

কিন্তু এটা লজ্জার বিষয় যে গ্রিশাম ভিড়ের কিছুটা অভদ্র তিরস্কারে সাড়া দেয়নি, ইয়াঙ্কি স্টেডিয়ামে দলের মধ্যে এই বিখ্যাত শোডাউনে ফাইনাল বাঁচাতে সাহায্য করার জন্য বাড়ি থেকে ডান মাঠের বেসমেন্টে একটি লেজার রশ্মি নির্দেশ করে।

গ্রেশ্যামের শাটআউট শট ইয়াঙ্কিজদের 6-4 ব্যবধানে জয়লাভ করে একটি উত্তেজনাপূর্ণ জনতার সামনে, এবং দেখিয়েছিল যে ইয়াঙ্কিজের প্রিয় নতুন তারকা জুয়ান সোটোকে ছাড়াই জেতা সম্ভব, যিনি তার বাহুতে প্রদাহজনিত সমস্যা নিয়ে সিরিজ মিস করেন।

ইয়াঙ্কিরা ডজার্সের সাথে খেলতে গিয়ে তৃতীয় ইনিংসে ডাগআউটে জুয়ান সোটো। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

কেউ এটা আসতে দেখেনি। আমি নই, অনুরাগীরা নই এবং অবশ্যই ডজার্স টেলার গ্লাসনো নই, MLB স্ট্রাইকআউটের নেতা যে রবিবার রাতে 12 ইয়াঙ্কীকে বেত্রাঘাত করেছিল।

গ্রেশ্যামের অত্যাশ্চর্য ষষ্ঠ ইনিংসে, গ্লাসনোতে তিন রানের হোমার খেলাটি কেবল ঘুরে দাঁড়ায়নি, দর্শকদের উপর জয়লাভ করে। যখন এটি পরে আঘাত হেনেছিল, তখন গানটি “উই ওয়ান্ট গ্রেশাম”-এ সামান্য পরিবর্তন করা হয়েছিল।

তারা এখানে চারপাশে বলে, এটি বেসবল, সুজিন। এটাও খেলার সৌন্দর্য।

এক ম্যাচ থেকে পরের ম্যাচে শুধুই অপ্রত্যাশিত। যদিও ইয়াঙ্কিজ ম্যানেজার অ্যারন বুন একটি হ্যাট টিপ প্রাপ্য কারণ তার ব্যাটিং অর্ডারে পঞ্চম .083-এ পেন্সিল করার সাহস রয়েছে। (আগের হুইফের পরে, এটি .082-এ নেমে এসেছিল।)

এমনকি বিপর্যস্ত চ্যাম্পিয়নশিপের সাথেও, এটা বলা ন্যায়সঙ্গত যে সোটো ছাড়া ইয়াঙ্কিরা একই রকম নয়।

আমরা 2023 মৌসুমের প্রায় অকথ্য “বিপর্যয়” প্রত্যক্ষ করার পর থেকে আমরা সন্দিহান হয়ে পড়েছি, যখন সোটো এখানে 2023 সালের ইয়াঙ্কিজের জন্য দুর্বল পারফরম্যান্সকারী প্যাড্রেসের সাথে তুলনামূলক অস্পষ্টতায় খেলছিলেন — যেখানে তিনি আছেন —। (যাইহোক, আমরা “বিপর্যয়” শব্দটি ব্যবহার করি কারণ দলের প্রকৌশলী ব্রায়ান ক্যাশম্যান এটিকে বলে, কিন্তু আমরা এখনও “বিপর্যয়” পছন্দ করি।)

যাই হোক না কেন, সমান জনপ্রিয় ডজার্স ফ্র্যাঞ্চাইজিতে এই নতুন প্রভাবশালী ইয়াঙ্কিদের সাথে একটি সম্ভাব্য সমস্যা প্রকাশ করতে সাহায্য করেছিল, যা এখনও পর্যন্ত অবিরাম, দুর্ভেদ্য বলে মনে হয়েছে এবং হ্যাঁ, আমরা এটি বলতে সাহস করি, প্রায় অনিবার্য।

ইয়াঙ্কিদের কিছু জঘন্য শোষণ আছে, কিন্তু তারা জানে যে তাদের দ্বিতীয় তারকা দরকার।

এককভাবে, সোটো এমন একটি লাইনআপকে রূপান্তরিত করেছে যা গত মরসুমে ভাল দিনগুলিতে গড় ছিল এবং এটি কোনওভাবেই ব্রঙ্কস বোম্বারদের অনুরূপ নয়৷ এখন যতটা সম্ভব মহান হতে, তাদেরও তাকে দরকার। তার সতীর্থরা তা পায়।

শুধু জিজ্ঞাসা করুন: তারা কি তাকে মিস করে?

“শুধুমাত্র একজন বোকা বলবে না,” অ্যালেক্স ভার্দুগো উত্তর দিয়েছিলেন। “তিনি আমাদের লাইনআপের একটি বড় অংশ। আমাদের অপরাধ কীভাবে চলে তার একটি বড় অংশ তিনি।”

“সোটোর গুঞ্জন সবসময়ই ছিল। (কিন্তু) শুধু তার সাথে খেলা এক ধরনের বৈধতা দেয়,” ভার্ডুগো যোগ করেছেন “তাকে প্লেটে দেখে… এবং তার সমস্ত ক্ষেত্রে আঘাত করার ক্ষমতা… এটা আশ্চর্যজনক।”

ইয়াঙ্কিরা ইতিমধ্যেই সন্দেহ করেছিল কারণ তারা তাদের অর্ধেকেরও বেশি পিচিং ঘূর্ণন সান দিয়েগোতে পাঠিয়েছিল তাকে পেতে। কিন্তু এখন তারা নিশ্চিতভাবে জানে। এই কারণেই ক্লাবের মালিক হ্যাল স্টেইনব্রেনার ঐতিহ্য ভেঙেছেন এবং মৌসুমে তার সাথে আলোচনার প্রস্তাব দিয়েছেন। (যদিও সেই ফ্রন্টে এখনও কিছু ঘটার কোনো প্রমাণ নেই, শুনে ভালো লাগলো।)

না, একজন তারকা এটি করতে সক্ষম হবেন না, লস অ্যাঞ্জেলেসের বেশ কয়েকটি সুপারস্টারের সাথে $300 মিলিয়ন রোস্টারের বিপরীতে নয়। অ্যারন বিচারক অবশ্যই ক্লাবটিকে বহন করার চেষ্টা করছেন এবং তিনি এর বেশি কিছু করতে পারবেন না। তিনি তার 24 তম হোম রান সহ আরও তিনটি হিট করেছেন, এবং তার পরিসংখ্যান এখন অন্য সবার চেয়ে অনেক বেশি, এটা মজার নয়। তিনি এক মাস ধরে সোটোকে স্কাউট করেছিলেন, এমনকি নতুন তারকাকেও মারধর করেছিলেন।

ষষ্ঠ ইনিংসে বিচারকের স্ট্রাইক আউট হওয়ার সাথে সাথে গ্রীশ্যামের বীরত্বের আগে দুই আউট দিয়ে তৃতীয় বেসম্যান কিকি হার্নান্দেজের গ্লাভস থেকে একক হোম রানে আঘাত করার সাথে সাথে কণ্ঠশীল জনতা, একটি ভোকাল মেজাজে, “MVP” স্লোগান দেয়।

ইয়াঙ্কিসের আউটফিল্ডার হুয়ান সোটো (২২) চতুর্থ ইনিংসে ডাগআউটে। বিল কস্ট্রনের ফটোগ্রাফি। ইয়াঙ্কি স্টেডিয়ামে ইয়াঙ্কিস এবং লস অ্যাঞ্জেলেস ডজার্স। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

তার সতীর্থরা বলেছিল যে সোটো খেলতে আগ্রহী ছিল, যা আশ্চর্যজনক ছিল না কারণ তিনি সেই বিরল তারকাদের একজন যারা কখনও দূরে ছিলেন না। তিনি গত বছর সিজনের প্যাড্রেসের বিপর্যয়ে 162 টি গেম খেলেছিলেন, যা 2023 মেটসের এই দিকে অর্থের সবচেয়ে বড় অপচয় হিসাবে পরিণত হয়েছিল।

এটা নিশ্চিতভাবে সাহায্য করেনি যে ইয়াঙ্কিরা গ্লাসনোর সাথে সাথে তাদের শীতের চোখের অন্য আপেল, ইয়োশিনোবু ইয়ামামোটোর মুখোমুখি হয়েছিল, যার স্পষ্ট দৃঢ়তা ইয়াঙ্কিজদের দেখানোর জন্য যা সে মিস করেছে শুক্রবার রাতে তার তরুণ ক্যারিয়ারের সবচেয়ে চিত্তাকর্ষক পারফরম্যান্সের দিকে পরিচালিত করেছিল। আপনি শুধু জানেন সোটো এই ধারণাটি উপভোগ করছেন যে তিনি 25 বছর বয়সী ফেনোমের বিরুদ্ধে জিততে পারেন। কিন্তু যখন সোটো একটি পিচের জন্য প্রার্থনা করছে, তখন ইয়াঙ্কিরা কিছু ঠিক করছে, সামনের প্রদাহকে কয়েক দিন কমিয়ে দিয়েছে।

রবিবার ষষ্ঠ ইনিংসে তিন রানের হোমারকে আঘাত করেন ইয়াঙ্কিজের ট্রেন্ট গ্রেসাম। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

ইয়াঙ্কিরা সোটোর প্রত্যাবর্তনের জন্য কানসাস সিটিতে পরবর্তী সিরিজকে টার্গেট করছে বলে মনে হচ্ছে, এবং যদি সে সম্পূর্ণরূপে সুস্থ হয় তবে এটি কাজ করে। “এটাই আশা,” বুন বলেছেন।

এখন 46-21-এ, ইয়াঙ্কিদের অবশ্যই সোটোকে অপেক্ষা করার বিলাসিতা রয়েছে এমনকি যদি এর অর্থ সিজনের সবচেয়ে বড় সিরিজটি মিস করা হয়। তারা তাকে বসিয়ে সঠিক কাজটি করেছে, এমনকি যদি এটি তাদের একটি বা দুটি খেলার মূল্য দেয় এবং সোটোকে রাগান্বিত করে এবং এমনকি যদি এটি ভক্তদের বিরক্ত করে।

Source link

Related posts

ইয়াঙ্কিস প্রথম ইনিংসের আক্রোশের জন্য রয়্যালসকে পরাজিত করে

News Desk

Former MLB vet takes exception to Manny Ramirez’s son’s home run celebration with tweet

News Desk

টি-টোয়েন্টিতে সেঞ্চুরি করেছে বাংলাদেশ

News Desk

Leave a Comment