অবসর না নেওয়ার বিষয়ে অনেক গুঞ্জনের পরে টম ব্র্যাডি তার নতুন ফক্স এনএফএল সতীর্থদের সাথে নেটওয়ার্ক থেকে প্রস্থান করছেন
খেলা

অবসর না নেওয়ার বিষয়ে অনেক গুঞ্জনের পরে টম ব্র্যাডি তার নতুন ফক্স এনএফএল সতীর্থদের সাথে নেটওয়ার্ক থেকে প্রস্থান করছেন

টম ব্র্যাডির অফসিজন প্রস্তুতি আজকাল একটু আলাদা দেখাচ্ছে।

কিংবদন্তি এনএফএল কোয়ার্টারব্যাক তার নতুন “এনএফএল অন ফক্স” সতীর্থদের সাথে কিছু প্রাক-সিজন বন্ধনের জন্য প্যারাডাইসে নিয়ে গিয়েছিলেন, যার মধ্যে চ্যারিসা থম্পসনও রয়েছে, যিনি তার সোশ্যাল মিডিয়া অনুসারীদের সোমবার তারকা-খচিত গেটওয়েতে এক ঝলক দেখিয়েছিলেন।

“এই ক্রুদের সাথে হাসি বা খেলাধুলার কোন অভাব নেই…আমরা গ্রিডের বাইরে সময় কাটিয়েছি,” থম্পসন একটি বিশাল ইনস্টাগ্রাম গ্রুপ ছবির ক্যাপশন দিয়েছেন যাতে ব্র্যাডি, এরিন অ্যান্ড্রুস, রব গ্রোনকোস্কি, মাইকেল স্ট্রাহান এবং অন্যদের বৈশিষ্ট্য রয়েছে৷

টম ব্র্যাডি এবং তার নতুন ফক্স স্পোর্টস সতীর্থরা প্রিসিজন বিরতির সময়। চরিসা থম্পসন/ইনস্টাগ্রাম

ব্র্যাডি, যিনি 23 ঋতুর পরে গত ফেব্রুয়ারিতে NFL থেকে অবসর নিয়েছিলেন, কেভিন বুরখার্টের সাথে নেটওয়ার্কের সিনিয়র বুথে চলে যাওয়ার জন্য প্রস্তুত, যিনি গেমগুলিকে প্রাক্তন আঁটসাঁট শেষ গ্রেগ ওলসেন এর সাথে গত দুই মরসুম বলেছেন।

ব্র্যাডি, 46, 375 মিলিয়ন ডলার মূল্যের 10 বছরের চুক্তিতে এনএফএল বিশ্লেষক হিসাবে ফক্স স্পোর্টসে যোগ দিতে সম্মত হওয়ার প্রায় দুই বছর পরে এই ট্রিপটি আসে।

যদিও ব্র্যাডি তার নতুন উদ্যোগ সম্পর্কে উত্তেজনা প্রকাশ করেছেন, তিনি এনএফএলে ফিরে আসার সম্ভাবনা নিয়ে আলোচনা করার পরে এই বসন্তের শুরুতে তরঙ্গ তৈরি করেছিলেন।

টম ব্র্যাডি তার এনএফএল ক্যারিয়ারের শেষ তিনটি মরসুম বুকানিয়ারদের সাথে কাটিয়েছেন। গেটি ইমেজ

“ডিপকাটস”-এ উপস্থিত হয়ে সাতবারের সুপার বোল চ্যাম্পিয়নকে জিজ্ঞাসা করা হয়েছিল যে বছরের শেষ দিকে কোয়ার্টারব্যাক ইনজুরিতে পড়লে তিনি “ফোন ধরবেন” কিনা।

যদিও ব্র্যাডি “এর বিরোধিতা করেন না,” রাইডারদের সাথে তার সম্ভাব্য সংখ্যালঘু মালিকানার অংশীদারি – যা এখনও এনএফএল দ্বারা অনুমোদিত হওয়া দরকার – রাস্তার একটি বাধা হতে পারে।

“আমি জানি না যদি আমি একটি এনএফএল দলের মালিক হয়ে যাই তবে তারা আমাকে অনুমতি দেবে কিনা,” ব্র্যাডি শোতে বলেছিলেন।

সাতবারের সুপার বোল চ্যাম্পিয়ন 2023 সালে এটিকে একটি ভাল ক্যারিয়ার বলে অভিহিত করেছেন। গেটি ইমেজ

“কিন্তু আমি জানি না… আমি সবসময় ভালো অবস্থায় থাকব, আমি সবসময় বল ছুঁড়তে পারব। তাই, কিছুক্ষণের জন্য ফিরে আসতে, এমজে ফিরে আসার মতো, আমি জানি না। যদি তারা আমাকে অনুমতি দেয় তবে আমি এর বিরোধিতা করব না।”

ব্র্যাডি এর আগে অবসর থেকে বেরিয়ে এসেছেন।

2022 সালের ফেব্রুয়ারিতে এটিকে ছেড়ে দেওয়ার মাত্র 40 দিন পরে, পাঁচবারের এনবিএ এমভিপি এক মাস পরে 2022 মরসুমে তার প্রত্যাবর্তন প্রকাশ করেছিল।

2022 এনএফএল মরসুমের আগে, টম ব্র্যাডি ফক্স স্পোর্টসে প্রধান এনএফএল বিশ্লেষক হিসাবে যোগ দিতে সম্মত হয়েছেন। গেটি ইমেজ

ব্র্যাডি লিড প্লে-বাই-প্লে কলার কেভিন বুরখার্ট (ডানে) এর সাথে কাজ করবেন, যিনি টম রিনাল্ডি (বাম) এবং এরিন অ্যান্ড্রুজ (ডান) এর নেটওয়ার্কের প্রথম দলের অংশ। গেটি ইমেজ

ব্র্যাডি, মিশিগানের প্রাক্তন ষষ্ঠ রাউন্ডের পিক আউট, নিউ ইংল্যান্ডে তার দুর্দান্ত ক্যারিয়ারের প্রথম 20 বছর কাটিয়েছেন, প্যাট্রিয়টসের সাথে ছয়টি সুপার বোল জিতেছেন।

তিনি 2020 সালে টাম্পা বেতে তার প্রতিভা নিয়ে যান এবং 2021 সালের ফেব্রুয়ারিতে তার সপ্তম সুপার বোল শিরোপা জিতেছিলেন।

2022 মৌসুমের পর ব্র্যাডি তার বুটগুলো ভালোভাবে ঝুলিয়ে রেখেছেন, যা বুকানিয়ারদের সাথে তার তৃতীয়।

তার রেডিও আত্মপ্রকাশের সময়, ব্র্যাডি গত জানুয়ারিতে প্রকাশ করেছিলেন যে তিনি এবং বুর্খার্ট বুথে প্রশিক্ষণ অনুশীলন করছেন।

“আমি কয়েকবার ফক্স স্টুডিওতে গিয়েছি এবং কেভিনের সাথে কিছু টেস্ট রান করেছি, যে সে যা করে তাতে দুর্দান্ত। আমি একটি দুর্দান্ত দলে যোগ দিতে পেরে খুব উচ্ছ্বসিত,” তিনি “দ্য প্যাট ম্যাকাফি শোতে” বলেছিলেন।

“…আমি সেখানে যাব এবং আমার নিজের দৃষ্টিকোণ থেকে যথাসাধ্য চেষ্টা করব।”

Source link

Related posts

ভাইকিংস কোয়ার্টারব্যাক মতবাদ শুরু করছে: জেজে ম্যাকার্থি সম্ভবত স্যাম ডার্নল্ডের ব্যাকআপ হিসাবে সিজন খুলবেন

News Desk

প্রাক্তন দেশপ্রেমিক তারকা জ্যাক জোনস সোশ্যাল মিডিয়া পোস্টগুলিতে নিউ ইংল্যান্ডের ভক্তদের আক্রমণ করেছেন

News Desk

বাংলাদেশ কতটা ভালো বিশ্বকে দেখাতে চান সাকিব

News Desk

Leave a Comment