অভিনয় থেকে শুরু করে স্কোয়ার সার্কেল পর্যন্ত, এমি পুরস্কার বিজয়ী হাউসার মেজর লীগ রেসলিংয়ে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত
খেলা

অভিনয় থেকে শুরু করে স্কোয়ার সার্কেল পর্যন্ত, এমি পুরস্কার বিজয়ী হাউসার মেজর লীগ রেসলিংয়ে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত

পল ওয়াল্টার হাউসার জানুয়ারিতে তার গ্রহণযোগ্যতা বক্তৃতায় তার পিতামাতা, ভোটার, এজেন্ট এবং সহকর্মী মনোনীত ব্যক্তিদের ধন্যবাদ জানান যখন তিনি “ব্ল্যাকবার্ড”-এ তার ভূমিকার জন্য একটি এমি জিতেছিলেন।

তারপরে, Stingray-এর চেয়ে স্টিং-এর জন্য আরও উপযুক্ত একটি পদক্ষেপে, Hauser বর্গাকার বৃত্ত থেকে সরাসরি একটি প্রচার কেটেছে।

“এটাই যীশুর কথা, তিনি আত্মার মালিক। আমি দেহের মালিক, এবং আমি ম্যাট কার্ডোনাকে পরাজিত করতে যাচ্ছি,” তিনি বলেছিলেন।

WWE তারকা কোডি রোডস WrestleMania 40 শুরুর আগে ভয় অনুভব করছেন

অবশ্যই হাল্ক হোগান বা রোমান রেইনস কেউই কোনও অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চ থেকে রেসলিং প্রতিপক্ষের বিষয়ে কথা বলেননি।

37-বছর-বয়সী হাউসার দুই মাস পরে তার কথায় ভাল করে তোলেন এবং একটি স্বাধীন রেসলিং শোতে একটি টেবিলের মাধ্যমে তার সহযোগী বুলি রে কার্ডোনা, প্রাক্তন WWE তারকাকে নিন্দা করার আগে টেবিলে আগুন ধরিয়ে দেন।

ঠিক তার অভিনয় ক্যারিয়ারের মতো – যেখানে হাউসার মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সকে কাঁপতে চলেছে – তার রেসলিং ক্যারিয়ারও উত্তপ্ত হচ্ছে।

Hauser 1 জুন আটলান্টায় মেজর লীগ রেসলিং কার্ডের প্রচারের জন্য 40 জনের ব্যাটেল রায়ট ম্যাচ ঘোষণা করেন। ইউটিউবে ব্যাটল রায়ট VI-এ ব্যাটেল রয়্যাল এবং রাস্তার লড়াইয়ের মিশ্রণে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত হওয়া কুস্তিগীরদের মধ্যে তিনি একজন।

পল ওয়াল্টার হাউসার লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে 12 জুলাই, 2023-এ ESPY অ্যাওয়ার্ডে পৌঁছেছেন। মেজর লীগ বছরের সবচেয়ে বড় ইভেন্ট ব্যাটল রায়ট VI-এ A-তালিকা যুক্ত করার ঘোষণা দিয়েছে। হাউসার 40 জনের ব্যাটল রায়ট ম্যাচ ঘোষণা করেন। হাউসার হলেন একজন এমি এবং গোল্ডেন গ্লোব বিজয়ী অভিনেতা যিনি কুস্তিতে একটি গুরুতর ক্যারিয়ার গড়ার চেষ্টা করছেন। (এপি ফটো / ক্রিস পিজেলো)

এমএলডব্লিউ-এর প্রতিষ্ঠাতা এবং সিইও কার্ট বাউয়ার বলেন, “পল তার আবেগ এবং একটি আপসহীন গুণের দ্বারা চালিত একটি দুই-ট্র্যাক ক্যারিয়ারের সাথে বিশেষ কিছু তৈরি করছে যা প্রতিযোগীদের থেকে প্রতিযোগীদের আলাদা করে।”

কুস্তি হাউসারের জন্য শুধুমাত্র একটি প্রচার স্টান্টের চেয়েও বেশি কিছু নয়, এটি তার আবেগ।

“স্বপ্ন হল একটি চলচ্চিত্রে লেখা বা অভিনয়ের জন্য একটি অস্কার জেতা এবং পরের রাতে, একটি ইন্ডি শোতে 2,000 লোকের সামনে উপস্থিত হওয়া,” হাউসার অ্যাসোসিয়েটেড প্রেসের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন৷ “এটা আমি করতে চাই। আমি সবার কাছে অ্যাক্সেসযোগ্য হতে চাই এবং তাদের দেখাতে চাই যে আমি আসলে কে, যেটা হল আমি আপনার মতোই একজন ভক্ত।”

হাউসার সেলিব্রিটিদের ক্রমবর্ধমান তালিকার সর্বশেষতম — ব্যাড বানি থেকে জনি নক্সভিল থেকে শ্যাকিল ও’নিল পর্যন্ত প্রত্যেকেই — যাদের রেসেলম্যানিয়া ম্যাচ রয়েছে এবং যে কোনও কার্ডে মূল ইভেন্টের যোগ্য ইন্ডাস্ট্রি জুড়ে রয়েছে৷ হাউসার — যিনি প্রাক্তন এবং বর্তমান কুস্তিগীর ডিন ম্যালেনকো, আর্ন অ্যান্ডারসন, সামি জায়েন এবং কাইল ও’রিলিকে তার পছন্দের মধ্যে গণ্য করেন — তার কাস্টের তাড়াহুড়ার জন্য প্রস্তুত করার জন্য প্রাক্তন WWE তারকা পল লন্ডনের সাথে প্রশিক্ষণ নিচ্ছেন।

“আমি মনে করি মিক ফোলি যে বেপরোয়া, ভারী জিনিসগুলি করতে চাই এবং আমার শরীরে আঘাত করার সময় লোকেদের বিনোদন দেওয়ার মধ্যে আমি কোথাও রয়েছি, তবে আমি প্রযুক্তিবিদদেরও অধ্যয়ন করি,” হাউসার বলেছিলেন। “আমি টেক্সাস ক্লোভারলিফের কাউকে পেতে সক্ষম হতে চাই যতদূর আমি একটি টেবিল বা চেয়ার দিয়ে যাব।”

হাউসার গত কয়েক বছরে WWE এবং এর প্রতিদ্বন্দ্বী অল এলিট রেসলিং সহ বেশ কয়েকটি রেসলিং প্রচারে উপস্থিত হয়েছেন। হাউসার, “আই, টোনিয়া” এবং “কোবরা কাই” এর তারকা, গত বছর একটি AEW উপস্থিতির সময় AEW হিল জেফ জ্যারেটের মাথায় একটি গিটার আঘাত করেছিলেন। জ্যারেট এবং তার সহকর্মীরা তখন হাউসারের গোল্ডেন গ্লোব পুরস্কার চুরি করে, যা তিনি রিংয়ে নিয়ে আসেন।

শুধু কুস্তিতে।

হাউসার বলেছিলেন যে তিনি এমন একটি সময়সূচীর জন্য না হলে আরও বেশি সংগ্রাম করতেন যা তাকে হলিউডের সবচেয়ে ব্যস্ততম এবং – সম্প্রতি – সবচেয়ে চাওয়া-পাওয়া অভিনেতাদের একজন করে তোলে। তিনি একটি বায়োপিক-এ দেরী “স্যাটারডে নাইট লাইভ” অভিনেতা ক্রিস ফারলির চরিত্রে অভিনয় করতে প্রস্তুত, লিয়াম নিসনের সাথে “নেকেড গান” রিবুট ফিল্ম করছেন এবং মার্ভেলের “ফ্যান্টাস্টিক ফোর”-এ “আই কান্ট টক অ্যাবাউট ইট” চরিত্রে অভিনয় করেছেন “তিনি তারকাদের একজন। আসন্ন গেম শো নাটকে “পুশ ইওর লাক”।

তার সবচেয়ে জনপ্রিয় ভূমিকার জন্য, তার ব্যস্ত সময়সূচীর অর্থ হউসার বলেছিলেন যে তিনি “কোবরা কাই” এর চূড়ান্ত সিজনে শুধুমাত্র “একটি উপস্থিতি করছেন”।

“আমি এখানে আছি, আমি এর বেশি কিছু বলতে পারব না,” তিনি বলেছিলেন। “এটি অবিস্মরণীয় হবে এবং আপনি সবসময় Stingray এর সাথে হাসবেন।”

হাউসার কুস্তিতে তার ঘন ঘন আক্রমণে আরও বেশি ভক্ত অর্জন করেছেন — সম্ভবত তার সবচেয়ে কাছের ব্যক্তিরা ছাড়া।

“আমার সুন্দরী, ধৈর্যশীল, বোধগম্য স্ত্রী এবং আমার এজেন্ট এটির খুব বিরোধী এবং আমি কিছু ফুটপাথের চক কিনে ড্রাইভওয়েতে হপস্কচ খেলতে চাই,” তিনি বলেছিলেন। “সত্য হল, এটি এমন কিছু যা আমি সবসময় করতে যাচ্ছিলাম।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যদিও তিনি একটি দীর্ঘ এবং সফল অভিনয় ক্যারিয়ারের আশা করছেন, হাউসার বলেছিলেন যে তিনি শুধুমাত্র আগামী 10 বছরের জন্য কুস্তি করতে চান।

“আমি সত্যিই অনুভব করি যে অভিনয় এবং কুস্তির মধ্যে আমার জন্য ভবিষ্যত উজ্জ্বল, এবং এটি সত্যিই সময়সূচী নির্ধারণ এবং মহান প্রতিপক্ষকে খুঁজে বের করা এবং বলার জন্য একটি দুর্দান্ত গল্প খোঁজার বিষয়ে,” তিনি বলেছিলেন।

Source link

Related posts

মেটস বনাম কার্ডিনাল ভবিষ্যদ্বাণী: MLB মতভেদ, বাছাই, বুধবারের জন্য সেরা বাজি

News Desk

ম্যাচ হেরে শাহরুখের তোপের মুখে মরগ্যান,রাসেলরা

News Desk

চোটের কারণে ফ্রেঞ্চ ওপেন থেকে নাম প্রত্যাহার করেছেন নোভাক জোকোভিচ

News Desk

Leave a Comment