অভিভাবকদের ACE শেন বিবারের ঘূর্ণনের উল্লেখযোগ্য ক্ষতির কারণে সিজন-এন্ডিং অস্ত্রোপচারের প্রয়োজন
খেলা

অভিভাবকদের ACE শেন বিবারের ঘূর্ণনের উল্লেখযোগ্য ক্ষতির কারণে সিজন-এন্ডিং অস্ত্রোপচারের প্রয়োজন

গত মৌসুমে তার প্রথম 19টি খেলার পর, ডান কনুইয়ের প্রদাহ গার্ডিয়ানস আউটফিল্ডার শেন বিবারকে সেপ্টেম্বর পর্যন্ত আবার শুরু করতে বাধা দেয় – তার প্রচারণাকে ঘনীভূত করে এবং তার ফিরে আসার পরে মাত্র দুটি রানের অনুমতি দেয়।

কিন্তু 2024 সালে, বিবারের মরসুম মাত্র দুটি প্রতিশ্রুতিবদ্ধ উপস্থিতির পরে শেষ হবে।

বিবার, 28, এ’ এবং মেরিনার্সের বিরুদ্ধে খেলার পর “ডান কনুইতে ব্যথা” অনুভব করার পরে তার ডান কনুইতে উলনার কোলেটারাল লিগামেন্ট পুনর্গঠনের মধ্য দিয়ে যাবে, দলটি শনিবার ঘোষণা করেছে।

“2023 মরসুমে বিশ্রাম এবং পুনর্বাসনের বর্ধিত সময়ের পরে লক্ষণগুলির পুনরাবৃত্তির প্রেক্ষিতে এবং পরবর্তী মৌসুমে, উলনার কোলাটারাল লিগামেন্টের অস্ত্রোপচারের পুনর্গঠনের সুপারিশ করা হয়েছিল,” দলটি তার বিবৃতিতে বলেছে।

শেন বিবার 2024 মৌসুম শুরু করতে 12টি শাটআউট ইনিংস ফেলেছেন। এপি

বিবার, যিনি 2020 আমেরিকান লীগ সাই ইয়ং অ্যাওয়ার্ড জিতেছেন, এই বছর তার টানা পঞ্চম ওপেনিং ডে শুরু করেছেন।

তিনি সিজন শুরু করতে 12টি স্কোরহীন ইনিংস ছুঁড়েছেন, সেই সমস্ত গেম জুড়ে 10টি স্ট্রাইকআউট ছড়িয়ে দিয়েছেন, লিগের সেরা 20 হিটারকে আউট করেছেন, মাত্র একটি হেঁটেছেন এবং দুটি জয় পেয়েছেন।

অ্যাসোসিয়েটেড প্রেসের মতে, মেরিনার্সের বিপক্ষে বিবারের দ্বিতীয় খেলার পর ক্লিভল্যান্ডের ম্যানেজার স্টিভেন ভোগ্ট বলেছেন, “আজ রাতের মতো একটি রাতে এটি অবিশ্বাস্য।” “ঠান্ডা, ঝড়ো হাওয়া এবং ভার গ্রহণ করা। এটা পরপর দুবার দেখা সত্যিই মজার।”

কিন্তু কনুইয়ের সমস্যাগুলি আবার একটি সমস্যা হয়ে উঠেছে, যার ফলে বিবার গত বছর কনুইতে ঘা হওয়ার পরে চোটের কারণে সাইডলাইন হয়েছিলেন এবং একটি কাঁধের স্ট্রেন যা তাকে 16 স্টার্টে সীমাবদ্ধ করেছিল – এবং 13 জুনের পরে – 2021 মৌসুমে।

দ্য গার্ডিয়ানস, ভোগটের অধীনে তাদের প্রথম সিজনে, টুইনদের বিরুদ্ধে শনিবারের খেলায় প্রবেশ করে মৌসুমের শুরুতে 6-2 ব্যবধানে কম্পাইল করেছিল।

এটি AL সেন্ট্রালের দিকে ধাক্কা দেওয়ার প্রাথমিক চিহ্ন ছিল, দ্য পোস্টের জন হেইম্যান জানুয়ারিতে রিপোর্ট করেছিল, এটি অসম্ভাব্য যে তারা বিবারকে প্রথম স্থানে বাণিজ্য করবে।

অভিভাবকদের স্টার্টার শেন বিবার 2024 মৌসুম শুরু করার জন্য তার দুটি সূচনাই জিতেছেন।অভিভাবকদের স্টার্টার শেন বিবার 2024 মৌসুম শুরু করার জন্য তার দুটি সূচনাই জিতেছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

পরিবর্তে, তাদের তাকে ছাড়া বাকি 2024 পার করতে হবে।

লোগান অ্যালেন, প্রাক্তন মিট কার্লোস ক্যারাসকো, ট্যানার বিবি, এবং ট্রিস্টন ম্যাকেঞ্জি ছিলেন বিবারের পিছনে অভিভাবকদের আবর্তনের অন্য চার সদস্য, ম্যাকেঞ্জির সাথে – যিনি পাঁচ রানের অনুমতি দিয়েছিলেন, যার মধ্যে চারটি 3 1/ জুড়ে অর্জিত হয়েছিল 2 ইনিংস — প্রথম আট ম্যাচের সময় হার অর্জন একমাত্র একটি।

এবং প্রচারাভিযানের শুরুর দিকে বিবারের আঘাতের কারণে, অভিভাবকদের কাছে এখনও সময় আছে তারা চাইলে অন্য মূল খেলোয়াড়কে অধিগ্রহণ করতে।

তবে এর অর্থ এই নয় যে টেক্কাটি আবার প্রতিস্থাপন করা সহজ হয়ে উঠবে।

Source link

Related posts

নেট রকেট থেকে একটি খসড়া বাছাই থেকে প্রতারণা করার প্রচেষ্টা প্রত্যাখ্যান করেছে

News Desk

ব্রাজিল, 2027 ফিফা বিশ্বকাপের আয়োজক

News Desk

BetMGM বোনাস কোড NYPNEWS: NC-তে $150 বোনাস; সারা সপ্তাহে দেশব্যাপী দুটি শো

News Desk

Leave a Comment