অয়েলার্সের কনর ম্যাকডেভিড এনএইচএলকে প্রাইড-থিমযুক্ত ওয়ার্ম-আপ জার্সি থেকে দূরে সরে যাওয়াকে ‘হতাশাজনক’ বলেছেন
খেলা

অয়েলার্সের কনর ম্যাকডেভিড এনএইচএলকে প্রাইড-থিমযুক্ত ওয়ার্ম-আপ জার্সি থেকে দূরে সরে যাওয়াকে ‘হতাশাজনক’ বলেছেন

থিমযুক্ত ওয়ার্ম-আপ জার্সি বন্ধ করার NHL-এর সিদ্ধান্ত এডমন্টন অয়েলার্স তারকা কনর ম্যাকডেভিডের সাথে ঠিক হয়নি।

একটি মরসুমের পরে যেখানে কয়েকজন খেলোয়াড় প্রাইড-থিমযুক্ত জার্সি পরতে অস্বীকার করেছিল, NHL পরের বছর থিমযুক্ত ওয়ার্ম-আপ জার্সি থেকে দূরে সরে যাবে।

এডমন্টন অয়েলার্সের কনর ম্যাকডেভিড 26 জুন, 2023 তারিখে টেনেসির ন্যাশভিলের ব্রিজস্টোন অ্যারেনায় 2023 NHL অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সময় হার্ট ট্রফির সাথে পোজ দিচ্ছেন। (ব্রুস বেনেট/গেটি ইমেজ)

“আমি অবশ্যই প্রতিটি সংস্থার পক্ষে কথা বলতে পারি না। আমি জানি এডমন্টনে, আমরা প্রাইড রিবন ব্যবহার করা প্রথম দলগুলির মধ্যে একটি ছিলাম,” ম্যাকডেভিড সোমবার এনএইচএল অ্যাওয়ার্ডস গালায় বলেছিলেন। “আমি জানি এডমন্টনে, আমাদের লকার রুমে, আমরা খুব দৃঢ়ভাবে অনুভব করি যে হকি সবার জন্য।

এনএইচএল খেলোয়াড়রা ওয়ার্মআপের সময় আর গর্বিত জার্সি পরবে না: ‘খেলায় মনোযোগ দিন’

“অবশ্যই, এটা দেখে হতাশাজনক। যেটা বলা হচ্ছে, এটা অবশ্যই একটা গড়পড়তা, আমার রেজোলিউশনের উপরে। এটা আমার কলিং নয়, কিন্তু এটা দেখতে অবশ্যই হতাশাজনক।”

দলগুলি এখনও প্রাইড নাইটস এবং অন্যান্য থিমযুক্ত ইভেন্টগুলি রাখবে, NHL কমিশনার গ্যারি বেটম্যান বলেছেন যে থিমযুক্ত জার্সি বরফের উপর পরা হবে না।

“আমি পরামর্শ দিয়েছি যে ক্লাবগুলির পক্ষে ওয়ার্ম-আপে তাদের শার্ট পরিবর্তন না করা উপযুক্ত হবে কারণ এটি একটি বিভ্রান্তি হয়ে ওঠে এবং আমাদের সমস্ত ক্লাব বিভিন্ন গ্রুপ বা কারণের সম্মানে ফর্ম বা অন্যান্য হোস্ট নাইটগুলিতে থাকে এবং এই সত্য থেকে দূরে সরে যায়। আমরা পছন্দ করব যে তারা তাদের প্রাপ্য যথাযথ মনোযোগ পেতে থাকুক এবং বিভ্রান্তি সৃষ্টি করবে না।”

ভ্যাঙ্কুভার ক্যানাক্স প্রাইড নাইট জার্সি লকার রুমে ঝুলছে

ভ্যাঙ্কুভার ক্যানাক্স প্রাইড নাইট জার্সিগুলি 31 শে মার্চ, 2023 কানাডার ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়ার রজার্স অ্যারেনায় ক্যালগারি ফ্লেমসের বিরুদ্ধে একটি NHL খেলার আগে তাদের লকার রুমে ঝুলছে। (জেফ ফিনিক/এনএইচএলআই গেটি ইমেজের মাধ্যমে)

বেটম্যান বলেছিলেন যে থিমযুক্ত শার্টগুলি বিক্রি করা অব্যাহত থাকবে যখন খেলোয়াড়দের শার্টগুলির “মডেল” করার অনুমতি দেওয়া হবে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টাম্পা বে অধিনায়ক স্টিফেন স্ট্যামকোস এনএইচএল-এর সিদ্ধান্ত সম্পর্কে লাইটিং-এর সাথে কথা বলেছেন, বলেছেন বেশিরভাগ খেলোয়াড় ওয়ার্ম-আপ জার্সিগুলিতে অংশ নিয়েছিলেন।

“এটি ছিল 98 শতাংশ বা 99 শতাংশ অন্যান্য খেলোয়াড় যারা শার্টটি পরতেন, এটি পরতেন এবং এটি পরতে পেরে গর্বিত ছিলেন – শার্ট যাই হোক না কেন – তা প্রাইড নাইট, আর্মি নাইট বা ক্যান্সার নাইটসই হোক না কেন,” স্ট্যামকোস বলেছিলেন। কানাডিয়ান প্রেস। “গল্পটি এমন লোকের সম্পর্কে হওয়া উচিত নয় যে এটি পরেনি — একজন বা দুইজন।

এনএইচএল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্টিভেন স্ট্যামকোস

টাম্পা বে লাইটনিং-এর স্টিভেন স্ট্যামকোস, 26শে জুন, 2023 তারিখে টেনেসির ন্যাশভিলের ব্রিজস্টোন অ্যারেনায় 2023 NHL অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে মার্ক মেসিয়ার লিডারশিপ অ্যাওয়ার্ড পাওয়ার পর মঞ্চে বক্তব্য রাখছেন। (গেটি ইমেজের মাধ্যমে ডেভ স্যান্ডফোর্ড/এনএইচএলআই)

“আমি বুঝতে পারি যে এটিই ক্লিক করে এবং এটিই ভিউ পায়, কিন্তু ‘বিক্ষেপ’ শব্দটি চারপাশে নিক্ষিপ্ত হয়। আমি মনে করি না এটি একটি বিক্ষিপ্ততা বলে বোঝানো হয়েছিল। যে ভালোটি আসছে তার উপর ফোকাস করার সময় এটি একটি সমস্যা হত সেই রাতের বাইরে।”

মঙ্গলবার, এনএইচএল প্লেয়ার ইনক্লুশন কোয়ালিশন চালু করার ঘোষণা দিয়েছে যার লক্ষ্য খেলাটিকে বৈচিত্র্যময় করা।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

লীগ বলেছে যে প্রোগ্রামটিতে “রঙের খেলোয়াড়, LGBTQ+ খেলোয়াড় এবং সহযোগীদের মধ্যে বিভিন্ন দৃষ্টিভঙ্গির পরিসর” সহ 20 জন সদস্য রয়েছে যারা “বরফের বাইরে এবং বাইরে হকি খেলায় সমতা এবং অন্তর্ভুক্তি অগ্রসর করবে।”

কনর ম্যাকডেভিড মিডিয়ার সাথে কথা বলছেন

এডমন্টন অয়েলার্সের কনর ম্যাকডেভিড, 25 জুন, 2023 তারিখে টেনেসির ন্যাশভিলের ব্রিজস্টোন অ্যারেনায় 2023 NHL অ্যাওয়ার্ডস গালায় মিডিয়ার সাথে কথা বলছেন। (ব্রুস বেনেট/গেটি ইমেজ)

“NHL প্লেয়ার্স ইনক্লুশন কোয়ালিশনের প্রতিটি সদস্য হকি সম্প্রদায়ের সামনে বৈচিত্র্য এবং অন্তর্ভুক্তি আনার জন্য একটি আবেগ ভাগ করে নেয়। এটি সত্যিকারের পরিবর্তনের জন্য উপদেষ্টা, রাষ্ট্রদূত এবং অনুঘটক হিসাবে খেলোয়াড়দের ভূমিকা বাড়াতে একসাথে কাজ করা অবিশ্বাস্য ছিল,” বলেছেন সহ -চেয়ার অ্যানসন কার্টার, যিনি এনএইচএল-এ 674টি গেম খেলেছেন, “গ্রুপগুলিকে গেমের সুবিধার মধ্যে উপস্থাপন করা হয়েছে।” যারা হকি ভালোবাসেন তাদের সবাইকে আমাদের সাথে আন্দোলনে যোগ দিতে আমন্ত্রণ জানাতে।

ফক্স নিউজের রায়ান মোরেক এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

চোট কাটিয়ে শীঘ্রই বুলপেনে ফিরে আসতে পারেন কোডাই সেঙ্গা

News Desk

প্রপস জ্যাকসন হলিডে: ওরিওলসের প্রথম এমএলবি আত্মপ্রকাশের সম্ভাবনা

News Desk

ররি ম্যাকইলরয় টাইগার উডসের সাথে বিবাদ অস্বীকার করেছেন কিন্তু স্বীকার করেছেন গল্ফের ভবিষ্যত সম্পর্কে ভিন্ন মতামত রয়েছে

News Desk

Leave a Comment