অলিভিয়া কুলপো ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির বিবাহের জন্য ‘কাউন্টডাউন’ টিজ করে
খেলা

অলিভিয়া কুলপো ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির বিবাহের জন্য ‘কাউন্টডাউন’ টিজ করে

অলিভিয়া কুলপো এবং ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির বিয়ের দিন প্রায় চলে এসেছে।

স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট মডেল এবং 49ers তারকা, যিনি গত এপ্রিলে বাগদান করেছিলেন, তার জন্মস্থান রোড আইল্যান্ডে গাঁটছড়া বাঁধতে চলেছেন৷

31 বছর বয়সী কুলপো পিপল ম্যাগাজিনকে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছেন, “গণনা শুরু হয়েছে।” “এটা ঘটছে.”

অলিভিয়া কুলপো এবং ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে। ইনস্টাগ্রাম/অলিভিয়া কুলপো

2023 মৌসুমে Olivia Culpo বনাম ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে। ইনস্টাগ্রাম/অলিভিয়া কুলপো

মিস ইউনিভার্স 2012 সঠিক তারিখ ঘোষণা করেননি, তবে তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে এই দম্পতির বিয়ে কাছাকাছি ছিল সোশ্যাল মিডিয়াতে তার বেশ কয়েকটি পোস্টে।

27 বছর বয়সী ম্যাকক্যাফ্রে সম্পর্কে কুলপো বলেন, “আমি আমার সেরা বন্ধুকে বিয়ে করার জন্য উন্মুখ। “আমি এই পরবর্তী অধ্যায়ের জন্য খুব উত্তেজিত, এবং আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। তিনি একজন দুর্দান্ত লোক।”

Culpo ব্যাখ্যা করেছেন যে বিবাহের পরিকল্পনা কীভাবে চাপের চেয়ে বেশি উত্তেজনাপূর্ণ ছিল এবং তার মধ্যে “মানুষকে খুশিকারী” কেবল নিশ্চিত করতে চায় যে সবাই খুশি।

“এটি কেবলমাত্র যৌক্তিকভাবে জটিল,” মডেল বলেছেন, যিনি প্রায় পাঁচ বছর ধরে অল-প্রোর সাথে রয়েছেন। “প্রত্যেকে কী পরতে চলেছে তা জানা, সবাই কোথায় থাকবে তা জানা এবং প্রত্যেকে খুশি কিনা তা নিশ্চিত করা।”

“আমি মনে করি আমি মানুষকে ভালোবাসি, এবং আমি নিশ্চিত করতে চাই যে প্রত্যেকেরই সর্বকালের সেরা সময় কাটছে, কিন্তু আমি জানি সবকিছুই ঠিক হয়ে যাবে।”

কুলপো তার বিয়ের দিন পর্যন্ত বিউটি ট্রিটমেন্ট শেয়ার করতে গিয়েছিলেন।

“আমি সম্প্রতি ডঃ এলির সাথে যে কাজগুলো করছি তার মধ্যে একটি হল স্যামন ফেসিয়াল”। “এটি সত্যিই আকর্ষণীয় ছিল। এছাড়াও, ডাঃ ডায়মন্ডের এটি আছে, আমি মনে করি এটিকে ইনস্ট ফেসিয়াল বলা হয়। এটি একটি জিনিস। এটি এক্সোসোম সহ পিআরপি, এবং এটি এমন কিছু যা আমি আগে কখনও চেষ্টা করিনি। এটি সত্যিই দুর্দান্ত ছিল।”

“লিম্ফ্যাটিক নিষ্কাশন এবং ম্যাসেজ। আমি আরো প্রায়ই এটা করার চেষ্টা করেছি. “আমার বন্ধুরা আমাকে যা করতে বলেছিল আমি সব কিছু করার চেষ্টা করছিলাম।”

Culpo এবং McCaffrey গত সপ্তাহান্তে তাদের পরিবারের সাথে প্রি-ওয়েডিং উইকএন্ড উপভোগ করেছেন, যেমনটি সে ইনস্টাগ্রামে শেয়ার করা ফটোতে দেখা গেছে।

গত জুলাইয়ে রোড আইল্যান্ডে তাদের বাগদান অনুষ্ঠান হয়।

কুলপো আগে বলেছিলেন যে তিনি তার বিবাহের পোশাক ডিজাইন করতে কয়েক মাস ব্যয় করেছেন, তবে কোনও বিবরণ প্রকাশ করেননি।

মার্চ মাসে একটি Instagram প্রশ্নোত্তরের সময়, Culpo বলেছিলেন যে তিনি দম্পতির খেলনা Goldendoodle, Oliver Sprinkles, রিং বহনকারী হতে চান, সেই সময়ে যোগ করেন, “tbd lol।”

ভবিষ্যৎ স্বামী এবং স্ত্রী সেই মাসে রোড আইল্যান্ডে একটি বিবাহের কেক স্বাদ উপভোগ করেছিলেন।

অতিথি তালিকার জন্য? কে উপস্থিত থাকবে তা স্পষ্ট নয়, যদিও ম্যাকক্যাফ্রির সতীর্থ সহ এই দম্পতির বেশ কয়েকটি সেলিব্রিটি বন্ধু রয়েছে।

“অতিথি তালিকা এখন পর্যন্ত সবচেয়ে কঠিন অংশ,” Culpo মার্চ মাসে বলেন. “অনেক জায়গার (মানুষ) সংখ্যার সীমা রয়েছে।”

অলিভিয়া কুলপো এবং ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে তাদের কুকুরের সাথে। ইনস্টাগ্রাম/অলিভিয়া কুলপো

কুলপো তার বোন সোফিয়া এবং অরোরা কুলপো এবং তার সেরা বন্ধুদের সাথে গত নভেম্বরে কাবোতে তার ব্যাচেলোরেট পার্টি উদযাপন করেছিল — যার মধ্যে স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট 2023 কভার মডেল, ব্রুকস নাদের।

ম্যাকক্যাফ্রে প্রায় চার বছর ডেটিং করার পর প্রস্তাব করেছিলেন নিউ ইয়র্ক-ভিত্তিক গয়না প্রস্তুতকারক রিং কনসিয়েজ দ্বারা ডিজাইন করা সাইড স্টোন সহ একটি অত্যাশ্চর্য ডিম্বাকৃতির এনগেজমেন্ট রিং।

Source link

Related posts

বাংলাদেশ সিরিজের জন্য আফগানিস্তানের দল ঘোষণা

News Desk

মন্ত্রিত্বে ফিরতে চান লঙ্কার বিপক্ষে সাকিব!

News Desk

প্রথমবারের মতো পিএসএল চ্যাম্পিয়ন মুলতান

News Desk

Leave a Comment