অলিভিয়া কুলপো ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির বিবাহের পরিকল্পনা সম্পর্কে ‘সবচেয়ে কঠিন জিনিস’ প্রকাশ করে
খেলা

অলিভিয়া কুলপো ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির বিবাহের পরিকল্পনা সম্পর্কে ‘সবচেয়ে কঠিন জিনিস’ প্রকাশ করে

অলিভিয়া কুলপো এবং ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির জন্য বিয়ের পরিকল্পনা পুরোদমে চলছে।

সপ্তাহান্তে একটি ‘আস্ক মি এনিথিং’ ইনস্টাগ্রাম প্রচারে অংশ নেওয়া, 31 বছর বয়সী মডেল এখন পর্যন্ত পরিকল্পনা প্রক্রিয়া সম্পর্কে ‘সবচেয়ে কঠিন জিনিস’ প্রকাশ করেছেন।

“অতিথি তালিকাটি এখন পর্যন্ত সবচেয়ে কঠিন অংশ,” কুলপো একটি ইনস্টাগ্রাম স্টোরিতে উত্তর দিয়েছেন। “অনেক জায়গার (মানুষ) সংখ্যার সীমা রয়েছে।”

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে এবং অলিভিয়া কুলপো অলিভিয়া কুলপো/ইনস্টাগ্রাম

অলিভিয়া কুলপো একটি ইনস্টাগ্রামে বিবাহের পরিকল্পনা সম্পর্কে কথা বলেছেন “আমাকে কিছু জিজ্ঞাসা করুন।” অলিভিয়া কুলপো/ইনস্টাগ্রাম

কুলপো, যিনি 2023 সালের এপ্রিলে 49ers তারকাকে তার বাগদানের ঘোষণা করেছিলেন, তিনিও প্রকাশ করেছিলেন যে তিনি বড় দিনটির জন্য সবচেয়ে বেশি কী অপেক্ষা করছেন।

“আমার সেরা বন্ধুকে বিয়ে করছি!!!!” স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট অ্যালাম একটি পৃথক পোস্টে ম্যাকক্যাফ্রে, 27, চিৎকার করে বলেছে।

যদিও এই দম্পতির আসন্ন বিবাহের আশেপাশের বিশদগুলি গোপন রাখা হয়েছিল, তবে পরিকল্পনা করার সময় ম্যাকক্যাফ্রে কুলপোকে “জাহাজ পরিচালনা” দেখে ভয় পেয়েছিলেন।

অলিভিয়া কুলপো 2023 সালের এপ্রিলে ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রির সাথে তার বাগদান ঘোষণা করেছিলেন। অলিভিয়া কুলপো/ইনস্টাগ্রাম

এই দম্পতি প্রথম 2019 সালে যুক্ত হয়েছিল। অলিভিয়া কুলপো/ইনস্টাগ্রাম

“তিনি একটি দুর্দান্ত কাজ করেছেন,” ম্যাকক্যাফ্রে গত মাসে অতিরিক্তকে বলেছিলেন।

“এখন পর্যন্ত বিবাহ সম্পর্কিত যেকোন কিছুর ক্ষেত্রে তিনি অবশ্যই জাহাজটি পরিচালনা করছেন, তবে প্রয়োজনে আমি আমার ইনপুট অফার করি, তবে স্পষ্টতই তার স্টাইলটি অবিশ্বাস্য এবং সে যা চায় তা আমিও পছন্দ করি, তাই জিনিসগুলি সত্যিই ভাল চলছে৷ আমি তাই কৃতজ্ঞ যে আমার কাছে তার মতো একজন আছেন যিনি শুধু আমাকে তার মতো সমর্থন করেন না, বরং তার মতো সমস্ত জিনিসও পরিচালনা করেন, তার ক্যারিয়ারে কাজ করার সময়ও আমি এই মুহূর্তে যা ভালোবাসি তা করতে দেয়।

ম্যাকক্যাফ্রে এবং কুলপোর জন্য এটি একটি ব্যস্ত শুরু হয়েছে।

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে সুপার বোল 2024-এ 49ers-এর হয়ে কাজ করছেন। এপি

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে এবং অলিভিয়া কুলপো অলিভিয়া কুলপো/ইনস্টাগ্রাম

প্রাক্তন মিস ইউনিভার্স বিজয়ী ফেব্রুয়ারিতে তার এনএফএল অফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার পুরষ্কার বজায় রেখেছিলেন যখন তিনি 2024 সুপার বোল খেলেছিলেন।

লাস ভেগাসের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে 49 এরা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিফদের মুখোমুখি হয়েছিল, সান ফ্রান্সিসকো শেষ পর্যন্ত 25-22-এ ওভারটাইমে কম পড়েছিল।

“একটি সুস্থ মৌসুমের জন্য এবং এই পৃথিবীতে আমার সেরা বন্ধু রাখার জন্য ঈশ্বরকে ধন্যবাদ,” কুলপো হারের পরে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

“এবার বিয়ে করা যাক!”

ম্যাকক্যাফ্রে 1,459 গজ এবং 14 টাচডাউনের ক্যারিয়ার-উচ্চের জন্য 2023 সালের নিয়মিত সিজন শেষ করেছেন। তিনি 564 গজ এবং সাত টাচডাউনও লম্বা করেছিলেন।

Source link

Related posts

পল জর্জ কাউহি লিওনার্ডের স্টিফেন এ খননের কোনও অংশ চান না। স্মিথ: “এটা করো না।”

News Desk

রিকি স্টেনহাউস জুনিয়র – এবং তার বাবা – একটি বন্য NASCAR ঝগড়ার মধ্যে কাইল বুশের সাথে যুদ্ধ করছেন

News Desk

কব্জির চোটে উইম্বলডন থেকে প্রত্যাহার নিক কিরগিওস: ‘আমি ফিরে আসব’

News Desk

Leave a Comment