অলিভিয়া ডান এসআই সুইমস্যুট পরে মেক্সিকোতে একটি ঘূর্ণিঝড় ভ্রমণের একটি অভ্যন্তরীণ চেহারা দিয়েছেন
খেলা

অলিভিয়া ডান এসআই সুইমস্যুট পরে মেক্সিকোতে একটি ঘূর্ণিঝড় ভ্রমণের একটি অভ্যন্তরীণ চেহারা দিয়েছেন

অলিভিয়া ডান গত সপ্তাহান্তে স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট ম্যাগাজিনের 60 তম বার্ষিকী ইস্যু লঞ্চ করার পরে লস কাবোসে কিছু R&R উপভোগ করেছেন।

21 বছর বয়সী এলএসইউ জিমন্যাস্ট – যিনি লেডি টাইগারদের গত মাসে প্রোগ্রামের ইতিহাসে প্রথম এনসিএএ জিমন্যাস্টিক খেতাব জিততে সাহায্য করেছিলেন – মেমোরিয়াল ডে উইকএন্ডে তার বোন জুলজ ডানের সাথে মেক্সিকোতে সমুদ্র সৈকতে ঘোড়ায় চড়েছিলেন, ফটোগুলি দেখায় যে তিনি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে।

Dunne অ্যাক্টিভওয়্যার ব্র্যান্ড Vuori Clothing-এর একটি বিকিনিতে তার রোদে ভিজানো ট্যান দেখালেন, প্রথম কোম্পানি যেটির সাথে তিনি 2021 সালের জুন মাসে একটি নাম, চিত্র এবং অনুরূপ (NIL) চুক্তিতে স্বাক্ষর করেছিলেন।

2024 সালের মে মাসে অলিভিয়া ডান তার বোন জুলেস ডানের সাথে কাবোতে। ইনস্টাগ্রাম/অলিভিয়া ডান

2024 সালের মে মাসে অলিভিয়া ডান তার বোন জুলেস ডানের সাথে কাবোতে। ইনস্টাগ্রাম/অলিভিয়া ডান

তিনি আইভিতে ব্র্যান্ডের ডিউন বিকিনি টপ এবং চিকি বটমস পরতেন, উভয়েরই দাম $68।

“ঘোড়াটির নাম ছিল শুক্রবার,” ডান তার ইনস্টাগ্রাম মন্তব্যে লিখেছেন।

“পাগল,” এসআই সুইমস্যুট রুকি জান্দ্রা পোহল মন্তব্যে লিখেছেন।

মেক্সিকোতে ডানের ট্রিপ আসে যখন তিনি ব্র্যান্ডের সিগনেচার ইস্যুর লঞ্চে যোগ দিয়েছিলেন, যেখানে এসআই সুইমস্যুট মডেলগুলি রয়েছে — যার মধ্যে রয়েছে ভেটেরান্স টাইরা ব্যাঙ্কস, কেট আপটন এবং পেইজ স্পিরানাক।

এই মাসের শুরুতে নিউইয়র্ক এবং ফ্লোরিডায় একটি প্রেস ট্যুরের সময় ম্যাগাজিনটির প্রচার করার সময় ডানকে স্পিরানাক এবং পোহলের সাথে ফটোতে দেখা গিয়েছিল।

অলিভিয়া ডান ফ্লোরিডায় এসআই সুইমস্যুট সংস্করণ লঞ্চ পার্টির জন্য লাল গালিচায় একটি নিছক কালো পোশাক পরেছেন।
পিচিচিপিক্স / স্প্ল্যাশনিউজ ডট কম

Dunn, একজন LSU সিনিয়র, তার স্পোর্টস ইলাস্ট্রেটেড সাঁতারের পোশাকে শিকাগো স্কাই রুকি অ্যাঞ্জেল রিজের সাথে 2023 সংখ্যায় আত্মপ্রকাশ করেছেন।

স্বর্ণকেশী সুন্দরী তার সময়কে LSU-এর মধ্যে বিভক্ত করে, যেখানে তিনি তার সিনিয়র বছর শেষ করছেন এবং পিটসবার্গে তার প্রেমিক, MLB খেলোয়াড় পল স্কেনেসকে 11 মে জলদস্যুদের কাছে ডাকা হয়েছিল।

ডান, নিউ জার্সির অধিবাসী, শাবকদের বিরুদ্ধে 10-9 জয়ে ঢিবির উপর স্কেনেসের প্রথম উপস্থিতি চিহ্নিত করেছিলেন।

স্কিনস, যিনি 2023 সালে এলএসইউ টাইগারদের সাথে একটি NCAA শিরোপা জিতেছিলেন, গত আগস্টে ডানের সাথে তার সম্পর্ক নিশ্চিত করেছেন।

অলিভিয়া ডান 11 মে জলদস্যুদের কাছে ডাকার পর শাবকের বিরুদ্ধে জয়ে পল স্কিনসকে সমর্থন করেন। ইনস্টাগ্রাম/অলিভিয়া ডান

প্রভাবশালী – যার Instagram এবং TikTok জুড়ে 13 মিলিয়নেরও বেশি অনুসরণকারী রয়েছে – NIL যুগের মুখ হয়ে উঠেছে এবং সাতটি পরিসংখ্যান উপার্জন করছে।

2021 সালের জুনে, NCAA তার নিয়মগুলি প্রত্যাহার করে যা অ্যাথলেটদের তাদের নাম, ছবি এবং উপমা বিক্রি করতে নিষেধ করে — যার অর্থ কলেজের ক্রীড়াবিদরা এখন তাদের অ্যাথলেটিক যোগ্যতা ত্যাগ না করে নিজেদের থেকে লাভ করতে পারে।

Dunne আগস্টে প্রতিনিধিত্বের জন্য WME Sports এর সাথে স্বাক্ষর করেন, তারপর সেপ্টেম্বরে ভুরির সাথে ব্র্যান্ডের সাথে তার প্রথম একচেটিয়া অংশীদারিত্ব ঘোষণা করেন।

এছাড়াও এটির EA Sports, Body Armor, Grubhub, Forever 21, American Eagle Outfitters এবং Bartleby, একটি ক্রমবর্ধমান স্টাডি অ্যাপের সাথে ব্যবসায়িক চুক্তি রয়েছে।

Source link

Related posts

ডিপিএলে অধিনায়ক থাকছেন না তামিম

News Desk

কোচ সালাহ এল-দিন জালাল ইউনেসের বক্তব্যকে সেরা রসিকতা বলে বর্ণনা করেছেন

News Desk

হারের রেকর্ড ভাঙ্গার লক্ষ্য নিয়ে বিশ্বকাপে যাচ্ছে বাংলাদেশ

News Desk

Leave a Comment