অলিভিয়া ডান স্বীকার করেছেন যে তিনি তার নিজের ইভেন্টে পারফর্ম করার চেয়ে জলদস্যুদের পল স্কেনেস দেখে বেশি নার্ভাস বোধ করেন
খেলা

অলিভিয়া ডান স্বীকার করেছেন যে তিনি তার নিজের ইভেন্টে পারফর্ম করার চেয়ে জলদস্যুদের পল স্কেনেস দেখে বেশি নার্ভাস বোধ করেন

পিটসবার্গ পাইরেটসের আউটফিল্ডার পল স্কিনস এবং জিমন্যাস্ট অলিভিয়া ডান অবশ্যই সোশ্যাল মিডিয়ায় প্রভাব ফেলেছে যেহেতু গত বছর দুজন তাদের সম্পর্কের বিষয়ে প্রকাশ্যে এসেছে।

স্কেনেসের খেলায় ডানের নিয়মিত উপস্থিতি ছিল, এমনকি যখন সে ছোট লিগ পদ্ধতিতে পা ভিজাচ্ছিল তখনও তাকে উত্সাহিত করত।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অলিভিয়া ডান হলিউড, ফ্লোরিডায় 18 মে, 2024-এ সেমিনোল হার্ড রক হোটেল এবং ক্যাসিনোতে স্পোর্টস ইলাস্ট্রেটেড সুইমস্যুট আইল্যান্ডের জন্য লাল গালিচায় উপস্থিত ছিলেন। (রোমান মরিস/গেটি ইমেজ)

ডান মঙ্গলবার একটি ব্লিচার রিপোর্ট ভিডিওতে উপস্থিত হয়েছিল এবং তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি তার নিজের ইভেন্টগুলিতে পারফর্ম করতে বা তার প্রেমিককে ঢিপিতে দেখতে আরও নার্ভাস বোধ করেন কিনা।

“আমি যখন পলকে দেখি তখন আমি আরও ঘাবড়ে যাই কারণ আপনি যখন এটি করছেন না তখন এটি সম্পূর্ণ আলাদা, আপনি এটির নিয়ন্ত্রণে নেই,” তিনি বলেছিলেন। “কিন্তু আমি তার ক্ষমতার প্রতি আত্মবিশ্বাসী, এবং আমি সেই স্নায়ুগুলিকে তার জন্য উত্তেজিত করতে চালিত করছি।”

ডান বলেছিলেন যে তিনি জানতেন না যে স্কিনস তাকে জিমন্যাস্টিকসে পারফর্ম করতে দেখে একইভাবে অনুভব করবে কিনা।

“আমি জানি না. আমি তাই আশা করি!” মেয়েটা হেসে বলল। “সত্যি বলতে আমি এমন কাউকে চিনি না যে এইভাবে চিন্তা করে। তাই, আমি সত্যিই জানি না সে কি বলবে।”

অলিভিয়া ডান অটোগ্রাফ স্বাক্ষর করেছে

লুইসিয়ানা স্টেট ইউনিভার্সিটির প্রাক্তন জিমন্যাস্ট অলিভিয়া ডান 5 জুন, 2024-এ পিটসবার্গের পিএনসি পার্কে লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে পিটসবার্গ জলদস্যুদের জয়ের পরে অটোগ্রাফে স্বাক্ষর করেছেন। (চার্লস লেক্লেয়ার-ইউএসএ টুডে স্পোর্টস)

ইয়াঙ্কিজ-ডজার্স গেমটি শনিবার ফক্স রিলে হয়, যেখানে প্রচুর ভিড় উপস্থিত ছিল

বুকানিয়ার স্কোয়াডে ডাকার পর থেকে স্কিনস ভালো পারফর্ম করেছে।

মঙ্গলবার রাতে, তিনি 6 1/3 ইনিংস স্থায়ী হন এবং সেন্ট লুইস কার্ডিনালের বিরুদ্ধে আট ব্যাটার আউট করেন। পিটসবার্গ ২-১ গোলে জিতেছে।

এই মৌসুমে পাইরেটদের সাথে ছয়টি খেলায় Skenes-এর 46টি স্ট্রাইকআউট এবং একটি 2.43 ERA আছে।

পল স্কিনেস এবং অলিভিয়া ডান

পিটসবার্গ পাইরেটসের আউটফিল্ডার পল স্কিনস তার বান্ধবী, লুইসিয়ানা স্টেট ইউনিভার্সিটির জিমন্যাস্ট অলিভিয়া ডানের সাথে পোজ দিচ্ছেন, 11 মে, 2024-এ পিটসবার্গের পিএনসি পার্কে শিকাগো শাবকের বিরুদ্ধে তার প্রধান লীগে অভিষেক হওয়ার পরে। (চার্লস লেক্লেয়ার-ইউএসএ টুডে স্পোর্টস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পিটসবার্গ 32-24 এবং ন্যাশনাল লিগ সেন্ট্রাল ডিভিশনে দ্বিতীয় স্থানে আছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বেলদের উড়িয়ে ১৭ বছর পর কোয়ার্টারে ডেনমার্ক

News Desk

টেক্সাস এএন্ডএম বেসবল কোচ জর্জিয়ার খেলোয়াড়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন: ‘এটা নিশ্চিতভাবেই মনে হচ্ছে’

News Desk

দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার সঙ্গে জিততে হবে: মোশাররফ

News Desk

Leave a Comment