অলিম্পিক জিমন্যাস্ট জর্ডান চিলিস তার সেরা বন্ধু, “সুপারহিরো” সিমোন বাইলসের সাথে প্যারিসে প্রশিক্ষণ নিচ্ছেন
খেলা

অলিম্পিক জিমন্যাস্ট জর্ডান চিলিস তার সেরা বন্ধু, “সুপারহিরো” সিমোন বাইলসের সাথে প্যারিসে প্রশিক্ষণ নিচ্ছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

মাত্র 23 বছর বয়সে, আমেরিকান জিমন্যাস্ট জর্ডান চিলিসের বেল্টের নীচে অনেক কৃতিত্ব রয়েছে।

টোকিও অলিম্পিকের জন্য জাপানে যাওয়ার আগেও চিলিসকে খেলাধুলার উদীয়মান তারকাদের একজন হিসেবে বিবেচনা করা হতো।

তিনি 2021 সালে গ্রীষ্মকালীন গেমসে রৌপ্য জিতেছিলেন, যেগুলি করোনভাইরাস দ্বারা বিলম্বিত হয়েছিল। একবার মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে, চিলিসের চিত্তাকর্ষক পারফরম্যান্স অব্যাহত ছিল।

তিনি 2023 সালে অসম এবং ফ্লোর অনুশীলনে NCAA শিরোনাম জিতে UCLA ব্রুইন্সের জন্য কলেজিয়েট স্তরে প্রতিদ্বন্দ্বিতা শুরু করেন। চিলিস লিভারপুলে 2022 ওয়ার্ল্ড আর্টিস্টিক জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপ এবং 2023 প্যান আমেরিকান গেমসে স্বর্ণ জিতেছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জর্ডান চিলিস 2024 সালের কোর হাইড্রেশন জিমন্যাস্টিকস ক্লাসিকের সময় 18 মে, 2024 তারিখে হার্টফোর্ড, কানেকটিকাটের XL সেন্টারে তার ফ্লোর রুটিন সম্পাদন করে। (Getty Images এর মাধ্যমে টিম ক্লেটন/করবিস)

চিলিস ইনভিসালাইনের সাথে যুক্ত হয়ে ফক্স নিউজ ডিজিটালের সাথে কথা বলেছে।

“আমি তাদের সাথে অংশীদারি করতে পেরে খুশি ছিলাম কারণ আমার নিজের সম্পর্কে একটি জিনিস ছিল যা আমি পছন্দ করি না, যা ছিল আমার হাসি,” চিলিস বলেছিলেন। “ইনভিসালাইনের সাথে, আমি আমার হাসিকে আরও আলিঙ্গন করতে সক্ষম হয়েছি।”

শন জনসন 2021 টুইস্টির পরে প্যারিস অলিম্পিকে সিমোন বাইলসের প্রত্যাবর্তনের বিষয়ে উত্তেজিত: ‘এখন পর্যন্ত সেরা’

তিনি 2013 সাল থেকে মার্কিন মহিলা জাতীয় জিমন্যাস্টিক দলের সদস্য।

জর্ডান চিলিস মঞ্চে দাঁড়িয়ে আছে

মার্কিন যুক্তরাষ্ট্রের জর্ডান চিলিস চিলির সান্তিয়াগোতে 23 অক্টোবর, 2023 তারিখে 2023 সালের প্যান অ্যাম গেমস সান্তিয়াগোতে পার্কে দেপোর্টিভো এস্তাদিও ন্যাসিওনালের জিমন্যাস্টিক পডিয়ামে দাঁড়িয়ে আছে। (আল বেলো/গেটি ইমেজ)

“বাইলস এবং চিলিস… আমরা একে অপরকে অনেক ভালোবাসি… এটা আমার সবচেয়ে ভালো বন্ধু। আমরা বাইলস এবং চিলিস একটি কারণে। সে অবশ্যই তার প্রত্যাবর্তনের সময় অনেক কিছু প্রমাণ করেছে। সে প্রধান ক্লাসিক জিতেছে। সে অসাধারণ করেছে বিশ্বের জিনিসগুলি (চ্যাম্পিয়নশিপ) তার এই সমস্ত পদক রয়েছে এবং আমি খুব গর্বিত,” ফক্স নিউজ ডিজিটালকে চিলিস বলেছেন।

“আমি সেই ছোট বোন। … আমি তাকে তার সমস্ত ফুল, তার মুকুট দেব, যাই হোক না কেন। হ্যাঁ, এমন সময় আসে যখন আমাদের খারাপ দিন যায়। … আমি জানি তার এই প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত। এখন পর্যন্ত জানা সবচেয়ে বড় প্রত্যাবর্তন হবে, এবং আমি প্যারিস তাকে এই বছর কোথায় নিয়ে যাবে তা দেখে খুব উত্তেজিত… এটি তার সময়, প্যারিস অবশ্যই এমন কিছু হবে যা সবাইকে মুগ্ধ করবে কারণ এই মেয়েটি এটির জন্য অনেক কিছু উৎসর্গ করেছে।”

জর্ডান চিলিস এবং সিমন্স বাইলস একে অপরকে শুভেচ্ছা জানায়

জর্ডান চিলিস, বাম, এবং সিমোন বাইলস 27 আগস্ট, 2023-এ ক্যালিফোর্নিয়ার সান জোসেতে SAP সেন্টারে 2023 ইউএসএ জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপে মিলিত হয়৷ (এজরা শ/গেটি ইমেজ)

“তিনি একজন আশ্চর্যজনক ব্যক্তি,” চিলিস বাইলস সম্পর্কে বলেন, “আমি আশা করি মানুষ তার সেই দিকটি দেখবে। সে অবশ্যই আমার সুপারহিরো।”

চিলিও অত্যন্ত সম্মানিত। চিলিতে প্যান আমেরিকান গেমসের উদ্বোধনী অনুষ্ঠান ছিল চিলির সমসাময়িকদের প্রশংসার একটি প্রধান উদাহরণ। উদ্বোধনী অনুষ্ঠানে তাকে টিম ইউএসএ পতাকা বহন করার জন্য বেছে নেওয়া হয়েছিল।

চিলিস অলিম্পিক ডটকমকে বলেন, “সত্যি বলতে, আমি হতবাক হয়ে গিয়েছিলাম। আমি আতঙ্কের মধ্যে ছিলাম। আমি জানতাম না যে এমন অনেক লোক আছে যারা সত্যিই ভেবেছিল যে আমি এত বড় দলের পতাকা বহন করার জন্য একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি হব”। “যুক্তরাষ্ট্র হল সবচেয়ে বড় দল যার অংশ হতে যে কেউ কৃতজ্ঞ হতে পারে। তাই, আমি সত্যিই বিস্ময়ে ছিলাম। আমি উত্তেজিত ছিলাম।”

“এটা আমাকে সেই সময়ে ফিরিয়ে নিয়ে যায় যখন মিস সিমোন 2016 যুগে এটি করেছিলেন আমি সবসময় একটি পতাকা বহনকারী হতে সক্ষম হওয়ার স্বপ্ন দেখেছি।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

চিলিস শীঘ্রই 2024 ইউএসএ জিমন্যাস্টিকস ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে টেক্সাসে যাবে এই বছরের ফিল্ডে চিলিস, বাইলস, “সনি” লি, গ্যাবি ডগলাস এবং অন্যান্য সহ আমেরিকার অনেক প্রতিভাবান জিমন্যাস্ট অন্তর্ভুক্ত থাকবে৷ ইউএস চ্যাম্পিয়নশিপ 30 মে থেকে 2 জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে।

গ্রীষ্মকালীন অলিম্পিক 26 জুলাই শুরু হয় এবং 11 আগস্ট প্যারিসে শেষ হয়।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

নেব্রাস্কা মহিলা ভলিবল তারকাকে মাতাল অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে, অভিযোগ করা হয়েছে আইনি সীমা ছাড়িয়ে দুবার

News Desk

ভবিষ্যদ্বাণী করুন অভিভাবক বনাম যমজ: MLB মতভেদ, বাছাই এবং বৃহস্পতিবারের জন্য সেরা বাজি

News Desk

পেসারদের টিজে ম্যাককনেল নিক্সের জন্য একটি উপদ্রব থেকে গেম পরিবর্তনকারী হয়ে উঠেছেন

News Desk

Leave a Comment