অলিম্পিক সুইমিং পুল উদ্বোধনের সময় একজন ডুবুরি ফরাসি রাষ্ট্রপতির সামনে প্রচুর পরিমাণে জল ছিটিয়েছেন
খেলা

অলিম্পিক সুইমিং পুল উদ্বোধনের সময় একজন ডুবুরি ফরাসি রাষ্ট্রপতির সামনে প্রচুর পরিমাণে জল ছিটিয়েছেন

2024 গ্রীষ্মকালীন অলিম্পিকের জন্য প্যারিসের নতুন জলজ কেন্দ্রের উন্মোচন একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত দ্বারা চিহ্নিত করা হয়েছিল যখন উদ্বোধনী অনুষ্ঠানের সময় একজন ফরাসি ডুবুরি একটি ফাঁস হয়েছিল৷

ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর সামনে এই কথা এসেছে।

আলেক্সিস জান্ডার, যিনি টোকিও অলিম্পিকে ফ্রান্সের হয়ে অভিনয় করেছিলেন, একটি দুর্ভাগ্যজনক দুর্ঘটনায় জড়িত ছিলেন যখন তিনি €154 মিলিয়ন জলজ কেন্দ্রে ডুব দেওয়ার চেষ্টা করেছিলেন, যা এই বছরের অলিম্পিকে ব্যবহার করা হবে৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফ্রান্সের অ্যালেক্সিস জানদার, 2023 ডাইভিং বিশ্বকাপের 2 য় দিনে পুরুষদের প্রিলিমিনারিতে 3-মিটার স্প্রিংবোর্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন – গ্র্যান্ড ফাইনাল – 5 আগস্ট, 2023-এ Schwimm- & Sprunghalle im EUROPASPORTPARK (SSE) এ মিট 1 বার্লিন, জার্মানী. . (ইনাকি এসনাওলা/গেটি ইমেজ)

পৃথক ডাইভিং বোর্ডে অন্য দুই ডুবুরির সাথে জন্দার, একটি সিঙ্ক্রোনাইজড ডাইভের চেষ্টা করছিলেন যখন বোর্ডের শেষে তার প্রাথমিক লাফটি একটি সমারসল্ট শুরু করার পরিবর্তে পিছলে পড়ে শেষ হয়।

ক্যান্ডার, 2022 ওয়ার্ল্ড অ্যাকুয়াটিকস চ্যাম্পিয়নশিপে রৌপ্য পদক বিজয়ী, তার পা সম্পূর্ণভাবে বোর্ড থেকে সরে যেতে দেখেছেন। তার পিঠ বোর্ডে আঘাত করার পর সে নিচের পুলে পড়ে যায়। ভাগ্যক্রমে, এটি পুল থেকে মাত্র তিন মিটার উপরে ছিল।

প্যারিস 2024 অলিম্পিক: ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের অংশগ্রহণের বিষয়ে IOC-এর কাঠামো বোঝা

পার্টিতে উপস্থিত বিশিষ্ট অতিথিরা থাকা সত্ত্বেও 26 বছর বয়সী ডাইভিং করার সময় তার পড়ে যাওয়াতে খুব বেশি বিব্রত হননি।

“আমি এখনই আপনাকে আশ্বস্ত করতে চাই, কোন সমস্যা নেই,” তিনি ফ্রেঞ্চ আউটলেট আরএমসি স্পোর্টে বলেছিলেন। “ঠিক আছে। আমি নিজেকে আঘাত করিনি। দুর্ভাগ্যবশত, এই জিনিসগুলো ঘটে।”

অ্যালেক্সিস জানদার ওঠানামা করে

জার্মানির বার্লিনে 24 মার্চ, 2024-এ 2024 ডাইভিং বিশ্বকাপ – লেগ 2-এর সময় টিম ফ্রান্সের অ্যালেক্সিস জান্ডার পুরুষদের 3 মিটার স্প্রিংবোর্ড ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করছেন। (মাজা হেটিগ/গেটি ইমেজ)

বোর্ডের সাথে যোগাযোগ করার সময় জান্দার পা ভেঙ্গে গেছে। তিনি অন্যান্য অলিম্পিক-মনস্ক ডুবুরিদের আশ্বস্ত করেছিলেন যে তার পা বোর্ডে আঘাত করলে তিনি কিছুতেই পিছলে যাননি।

তিনি এমনকি রসিকতা করেছেন, “আমি আগে বোর্ড ভেঙেছি, কিন্তু একটি বোর্ড আমাকে আগে কখনও ভাঙেনি।”

X এ মুহূর্তটি দেখুন।

“এটি লাইভ ছিল, তাই স্পষ্টতই আমরা সেইভাবে শেষ করেছি। এটি দুর্ভাগ্যজনক, তবে এটি মজার। আপনি যখন একধাপ পিছিয়ে যান, তখন এটি মজার,” তিনি বলেছিলেন।

অ্যালেক্সিস জানদার ওঠানামা করে

টিম ফ্রান্সের অ্যালেক্সিস জান্ডার 19 জুলাই, 2023-এ জাপানের ফুকুওকাতে ফুকুওকা প্রিফেকচারাল পুলে 2023 ফুকুওকা ওয়ার্ল্ড অ্যাকোয়াটিকস চ্যাম্পিয়নশিপের 6 দিনে পুরুষদের 3 মিটার লাফের প্রাথমিক খেলায় প্রতিদ্বন্দ্বিতা করছেন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অলিম্পিকের প্রস্তুতির জন্য নির্মিত একমাত্র স্থায়ী কাঠামো হল জলজ কেন্দ্র। এটি ডাইভিং, ওয়াটার পোলো এবং সিঙ্ক্রোনাইজড সাঁতারের আয়োজন করবে এবং 5,000 দর্শককে মিটমাট করতে পারে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ভুটানকে ৮-০ গোলে হারিয়ে ফাইনালে বাংলাদেশ

News Desk

খেলায় দেরিতে ফাউল করতে নিক্সের ব্যর্থতা গেম 5 পরাজয়ের জন্য মারাত্মক প্রমাণিত হয়েছিল

News Desk

বাংলাদেশের ব্যাটিং মানেই যেন পঞ্চাশটি ডট বল!

News Desk

Leave a Comment