‘অসুখ’ সহ গেম 4 এর জন্য রেঞ্জার্স ফিলিপ চিটিল গেমের সময় সিদ্ধান্ত নিয়েছে
খেলা

‘অসুখ’ সহ গেম 4 এর জন্য রেঞ্জার্স ফিলিপ চিটিল গেমের সময় সিদ্ধান্ত নিয়েছে

RALEIG, N.C. — গত ছয় মাস ধরে সন্দেহভাজন আঘাতে ভোগার পর তার প্রথম খেলায় প্রতিদ্বন্দ্বিতা করার পর, ফিলিপ চাইটিল হারিকেনসের বিরুদ্ধে গেম 4 এর আগে শনিবার রেঞ্জার্সের সকালের স্কেটের জন্য বরফের উপর ছিলেন না যে কারণে দলটি “অসুখ” হিসাবে বর্ণনা করা হয়েছে।

প্রধান কোচ পিটার ল্যাভিওলেট চেক স্ট্রাইকারকে খেলার সময়ের সিদ্ধান্ত হিসাবে মূল্যায়ন করেছেন।

“তিনি ভাল অনুভব করেছিলেন (শুক্রবার), এবং তিনি দলের খাবারে গিয়েছিলেন,” ল্যাভিওলেট চিটিল সম্পর্কে বলেছিলেন, যিনি বৃহস্পতিবার তার প্রথম ম্যাচ-পরবর্তী সাক্ষাত্কারে চিত্তাকর্ষক ছিলেন। “আমি আজ সকালে ঘুম থেকে উঠেছিলাম এবং ভাল বোধ করিনি।”

ফিলিপ চিটিল গেম 4-এ রেঞ্জার্সের জন্য একটি গেম-টাইম সিদ্ধান্ত। জেসন সেজেনস/নিউ ইয়র্ক পোস্ট

রেঞ্জার্স বেঞ্চের বস এর চেয়ে বেশি কিছু প্রকাশ করবেন না, শনিবার সকালে চিতিলের অসুস্থতা সন্দেহভাজন আঘাতের সাথে সম্পর্কিত কিনা যেটি থেকে তিনি ফিরে এসেছিলেন তা সম্বোধন করতে অস্বীকার করেছেন।

যদি Chytil উপলব্ধ না হয়, জনি Brodzinski পরের মানুষ হিসাবে প্রদর্শিত হবে.

লাইনের সকালের ভিড়ের সময় Chytil-এর প্লেসহোল্ডার হিসেবে কাজ করার পরিবর্তে, 30-বছর-বয়সী ফরোয়ার্ড জিমি ভেসি এবং বার্কলে গুডরেউ-এর পাশাপাশি চতুর্থ লাইনে প্রতিনিধিত্ব করেছিলেন।

উইল কুইলে, অ্যালেক্স ওয়েনবার্গ এবং কাপো কাক্কোর সাথে Chytil-এর সামনের তৃতীয় লাইনটি সকালের স্কেটের জন্য পুনরায় মিলিত হয়েছিল।

ম্যাট রেম্পে অতিরিক্তদের সাথে সাইডলাইনে স্কেট করেছেন, ইঙ্গিত দেয় যে তিনি টানা দ্বিতীয় গেমের জন্য সুস্থ স্ক্র্যাচ হবেন।

এটি একটি ফ্লুক হতে পারে এমন সম্ভাবনা সর্বদাই থাকে, কিন্তু দ্বিতীয় দিনের সকালে বরফ নিতে না পারা তার প্রথম খেলার পরে যা তার চতুর্থ নথিভুক্ত কনকশন বলে মনে করা হয় তা 24-এর জন্য উত্সাহজনক লক্ষণ নয়। বছর পুরনো. .

ফিলিপ চিটিলফিলিপ চাইটিল গেম 3 এ রেঞ্জার্সের হয়ে ফিরেছেন। এপি

রেঞ্জার্স সবসময় বজায় রেখেছে যে চিতিলের স্বাস্থ্য সবচেয়ে গুরুত্বপূর্ণ, এবং সংস্থা অবশ্যই সেই অনুযায়ী পরিস্থিতি পরিচালনা করবে।

Chytil, যিনি প্লেঅফ আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার আগে 12 এপ্রিল মেডিকেলভাবে ক্লিয়ার হয়েছিলেন, তখন থেকেই রেঞ্জার্স প্রশিক্ষণে সম্পূর্ণ অংশগ্রহণকারী ছিলেন।

তিনি তার খেলাকে বাড়িয়ে দিচ্ছেন এবং বলা হয় যে তিনি নিজেকে খেলতে চাপ দিচ্ছেন।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

Laviolette শেষ পর্যন্ত Chytil কে গেম 3 এর জন্য লাইনআপে পুনঃনিবেশিত করে, যা 3-2 ওভারটাইম জয় এবং রেঞ্জার্সের জন্য 3-0 তে এগিয়ে যায়।

শনিবার গেম 3-এ প্রবেশ করে, মিকা জিবানেজাদ সাতটি প্লে অফ গেমে তিনটি গোল এবং নয়টি অ্যাসিস্টে 12 পয়েন্ট অর্জন করেছিলেন, যা NHL-এ দ্বিতীয় সর্বাধিক হিসাবে টাই ছিল।

জিবানেজাদ তার শেষ ছয়টি খেলার মধ্যে চারটিতে বহু-পয়েন্ট প্রচেষ্টাও রেকর্ড করেছেন, তাকে রেঞ্জার্সের সাথে রড গিলবার্টকে ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ টাই করার জন্য ক্যারিয়ারের সর্বোচ্চ 16 পয়েন্ট দিয়েছে।

Source link

Related posts

ব্লু জেস ভ্লাদ গুয়েরেরো জুনিয়র এবং বো বিচেটকে দ্বিগুণ করার পরিকল্পনা করেছে

News Desk

ডেনি হ্যামলিন পোকোনো জয়ের সময় NASCAR অনুরাগীদের কাছ থেকে উসকানির মুখোমুখি হয়েছেন, কাইল লারসনকে ক্ষুব্ধ করেছেন

News Desk

চিরকুমারে যুক্ত হলো বিশ্বকাপ উন্মাদনা

News Desk

Leave a Comment