অস্টিন রিভসের আত্মবিশ্বাস কখনই ম্লান হয়নি যখন তিনি বাক্সের বিপক্ষে অতিরিক্ত সময়ে দুটি গোল করেছিলেন
খেলা

অস্টিন রিভসের আত্মবিশ্বাস কখনই ম্লান হয়নি যখন তিনি বাক্সের বিপক্ষে অতিরিক্ত সময়ে দুটি গোল করেছিলেন

অস্টিন রিভস তার পেটে অসুস্থ বোধ করেছিলেন, কারণ সবচেয়ে বড় মুহুর্তে কোনওভাবে বাইরে আসার আগে বলটি অর্ধেকের বেশি হয়ে গিয়েছিল।

নয় দিন আগে, রিভস প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ দেখছিলেন যখন উইন্ডহ্যাম ক্লার্কের 17-ফুট বার্ডি পুট একরকম প্লেঅফের মধ্যে এবং তারপর কাপের বাইরে যেতে বাধ্য করেছিল।

“তার সাথে যা ঘটেছিল তা ঘৃণ্য ছিল,” রিভস বলেছিলেন।

মঙ্গলবার ফিসার ফোরামের পিছনের লবি দিয়ে হেঁটে যাওয়ার সময় একজন প্রতিবেদক রিভসকে ক্লার্কের শটের মতো একটি ছবি দেখালেন। বলটি ঝুড়িতে ছিল, কিন্তু তখনো রিম অতিক্রম করেনি। ঘড়ি বন্ধ ছিল. খেলা শেষ.

যদি না তিনি প্রবেশ করতেন।

“এটি খুব অসুস্থ,” রিভস বলেছিলেন যে তাকে প্রায় একজন খেলা বিজয়ীর মতো দেখাচ্ছিল যে ঝুড়িটি বেরিয়ে আসার আগে বিশ্রাম নিচ্ছে। “এটা কিছু…”

তারপর একের পর এক অপমান। কিছুটা হতাশাগ্রস্ত বকুনি। অবশেষে একটা হাসি।

শট মিস করলে দ্বিতীয় সুযোগ পাননি ক্লার্ক। রিভস এবং লেকারস? তাদের বিড অব্যাহত ছিল, এবং দলটি শেষ পর্যন্ত ডাবল ওভারটাইমে 128-124 জিতেছিল, দেরীতে তিনটিতে রিভসের বিশাল রানের জন্য ধন্যবাদ যা তাদের জয় এনে দেয়।

রিভস টাইমসকে বলেন, “সেই সময়ে,… আত্মবিশ্বাসের সাথে চিত্রিত করুন।” “আমরা প্রাচীরের বিপরীতে আছি। দ্বিগুণ ওভারটাইম এবং সবাই ক্লান্ত। যেমন, চলুন বাড়িতে যাই।”

29 পয়েন্ট, 14 রিবাউন্ড এবং 10 অ্যাসিস্ট – রিভস তার ক্যারিয়ারের দ্বিতীয় ট্রিপল-ডাবল নিয়ে দৃশ্য ছেড়ে চলে যান।

মঙ্গলবার মিলওয়াকিতে ফিসার্ভ ফোরামে লেকার্সের জয়ের দ্বিতীয় ওভারটাইমের সময় লেকার্সের অস্টিন রিভস বাক্সের ক্রিস মিডলটনের উপর গুলি চালায়।

(স্টেসি রেভার/গেটি ইমেজ)

রিভস এর শট একটি বন্য জয় সীমাবদ্ধ – একটি যেখানে লেকার্স একটি প্রত্যাবর্তন মাউন্ট করার আগে প্রথমার্ধে হিসাবে অনেক 19 পয়েন্ট দ্বারা পিছিয়ে ছিল. বাক্স প্রথমার্ধে 16-পয়েন্টের লিডের দিকে টেনে নিয়েছিল আগে লেকার্স একক অঙ্কে সীসা কাটে। মিলওয়াকি আবার চাপে পড়ে এবং লেকার্স আরেকটি প্রত্যাবর্তন আক্রমণ শুরু করার আগে আট মিনিট বাকি থাকতে 19-এর নেতৃত্ব দেয়।

সংশোধন হওয়ার আগে টরিয়ান প্রিন্স টাইমসকে বলেন, “আমরা ঠিক নিচে ছিলাম, আমরা সর্বোচ্চ ছিলাম (চতুর্থ স্থানে) 12। “ওহ, আপনি দেখেন, আমি এটা অনুভব করিনি, সত্যি কথা বলতে। এটা ঠিক এই মুহূর্তে হচ্ছে। … সত্যি বলতে আমি এটা অনুভব করিনি। আমরা গেমটি ফোকাস করার এবং খেলার জন্য সত্যিই একটি ভাল কাজ করেছি এবং না স্কোর খেলছি।”

“…আমরা সেই জিনিসগুলি করতে থাকি যা আমাদের জীবন দেয়। এবং আপনি যদি আমাদের সুযোগ পেতে দেন তাহলে আমরা খুব ভালো।

লেকাররা মঙ্গলবারের খেলায় প্রবেশ করেছিল জেনেছিল যে বাক্স জানত যে তারা মিলওয়াকির বিরুদ্ধে তাদের কাছ থেকে বেশি কিছু পাবে না। লস অ্যাঞ্জেলেসে 8 মার্চ, লেকার্স বাকের বিরুদ্ধে একটি হালকা বিপর্যস্ত টেনে নিয়েছিল, তাদের পরাজিত করেছিল কারণ লেব্রন জেমস তার গোড়ালিতে ব্যথার কারণে খেলাটি মিস করেছিলেন।

মঙ্গলবার গোড়ালির আঘাত তাকে আবার মেঝে থেকে দূরে রাখে, যখন কোন সন্দেহ ছিল না যে কে ফেভারিট বা আন্ডারডগ। ছয়-গেমের রোড ট্রিপের প্রথম লেগের সময় যা শেষ পর্যন্ত নির্ধারণ করবে লেকাররা স্ট্যান্ডিংয়ে কতটা উপরে উঠতে পারে, তারা দ্রুত পিছিয়ে পড়েছিল কারণ তারা তাদের 17টি শটের মধ্যে দুটি ছাড়া বাকি সবগুলো মিস করেছিল।

জেমস ব্যতীত, লেকাররা অ্যান্টনি ডেভিসের দিকে তাকাল, শুরুর টিপ থেকে বেরিয়ে এসে, যেখানে তিনি জিয়ানিস আন্তেটোকাউনম্পো দ্বারা পরাজিত হন। কিন্তু চতুর্থ কোয়ার্টারে, ডেভিস জীবনে ফিরে আসেন, হাঁটুর ব্যথার মধ্য দিয়ে খেলে 34 পয়েন্টের মধ্যে 11টি স্কোর করেন, যখন লেকার্সের ডিফেন্স বাক্সকে ধরে রাখে মাত্র 13 পয়েন্টে।

ডেভিসের জাম্প শটে প্রাণ আসে যখন তিনি তিনটি 3-পয়েন্ট শট মারেন। তিনি প্রথম ওভারটাইম শেষ করতে সম্ভাব্য গেম-বিজয়ী ড্যামিয়ান লিলার্ডকে অবরুদ্ধ করেছিলেন। শেষের কাছাকাছি দুটি ফ্রি থ্রোই জয়ের সূচনা করে।

অ্যান্টেটোকউনম্পো চতুর্থ কোয়ার্টারে মাত্র 3-এর জন্য-9-তে গিয়েছিল, উভয় ওভারটাইমে।

তিনি যোগ করেছেন: “আমরা জানি আমরা কোথায় পৌঁছানোর চেষ্টা করছি, এবং আমরা কোথায় অবস্থান করছি, এবং আমাদের নিয়ন্ত্রণ করতে হবে যা আমরা নিয়ন্ত্রণ করি, এক সময়ে একটি ম্যাচ মোকাবেলা করে, একবারে একটি ম্যাচ জেতার চেষ্টা করে এবং চলে যায়। বাকিটা দেখভাল করতে হবে।” “এবং নিজেই,” ডেভিস বলেন. “সুতরাং, একটি ইউনিট হিসাবে আমাদের জন্য, বিশেষ করে ব্রনকে আউট করার কারণে, ছেলেদের এগিয়ে যেতে হয়েছিল। আমরা মেঝের উভয় প্রান্তে এটি করেছি।”

মঙ্গলবার মিলওয়াকিতে বাক্সের ক্রিস মিডলটন লেকার্সের অস্টিন রিভসকে পাস করার চেষ্টা করছে।

মঙ্গলবার মিলওয়াকিতে বাক্সের ক্রিস মিডলটন লেকার্সের অস্টিন রিভসকে পাস করার চেষ্টা করছে। লেকার্স ডাবল ওভারটাইমে 128-124 জিতেছে।

(মৌরি গ্যাশ/অ্যাসোসিয়েটেড প্রেস)

রিভস সেখানেও তার প্রভাব অনুভব করেছিলেন, নয়-এর জন্য-29-এর শুটিং রাতে লিলার্ডকে হয়রানি করতে সহায়তা করেছিলেন। তিনি চতুর্থটিতে আন্তেটোকউনম্পোতে একটি আঘাতও নিয়েছিলেন এবং একটি হ্যাটট্রিক করেছিলেন যাতে এটিকে প্রথমবারের মতো এক দখলের খেলায় পরিণত করা হয়।

মাত্র 0.8 বাকি থাকতে এবং স্কোর টাই, রিভস মুক্ত হন দুই ডিফেন্ডার ডেভিসের সাথে রিমে গিয়ে, তাকে একটি খোলা 34-ফুট শট অনুমতি দেয় যা বাইরে আসার আগে ভিতরে চলে যায়।

“‘অভিশাপ. তাহলে কি?’ হেরে যাওয়ার পর বেঞ্চে যাওয়ার পথে তিনি ভাবলেন। “‘আমি এটা শেষ করতে পারতাম। ঠিক আছে. এটা শেষ. …কিন্তু একই সময়ে, আপনার এখনও গেমটি জেতার সুযোগ রয়েছে।

ম্যাচ শুরুর তিন ঘণ্টারও বেশি সময় পরে দ্বিতীয় ওভারটাইমে সুযোগটি ফিরে আসে। স্কোর টাই এবং 40 সেকেন্ডেরও কম সময় বাকি থাকায়, রিভস আবার বাম উইংয়ে খোলেন। এবং এই সময়, কোন খারাপ বাউন্স ছিল না.

“আশ্চর্যজনক জিনিস। …আমি এই ধরনের জিনিস সম্পর্কে স্বপ্ন দেখেছি। কিছু লোক, যেমন, আমি বলতে চাই না, ‘আমি সেই মুহূর্তটি চাই না।’ তারা বলে তারা করে। কিন্তু আমি আসলে এটি পছন্দ করি , “রিভস টাইমসকে বলেছেন৷ “আমি যেকোনো বড় শট নেব৷ আমি যদি একটানা 10 মিস করি, আমি একটানা 10 মিস করি। আমি যেকোন বড় শট নিব, যে কোন সময়, যে কোন খেলায়।

“আমি শুধু সেই মুহূর্তটিকে ভালোবাসি।”



Source link

Related posts

ক্যাটলিন ক্লার্ক নিক্সের বিপক্ষে গেম 3-এ পেসারদের শুরু পছন্দ করেন

News Desk

প্রাক্তন এনএফএল প্লেয়ার 7-ইলেভেনে কাচ ভাঙার পরে গ্রেপ্তার

News Desk

চিফস’ প্যাট্রিক মাহোমস দ্বিতীয় টানা সুপার বোল জয়ের দিকে নজর রেখেছেন, বলেছেন তিনি গোড়ালি দিয়ে ‘ভাল জায়গায়’ আছেন

News Desk

Leave a Comment