অ্যাঞ্জেলস ইয়াঙ্কিজদের কাছে হারানো হারুন বিচারক এবং জুয়ান সোটোকে আটকে রাখতে পারেনি
খেলা

অ্যাঞ্জেলস ইয়াঙ্কিজদের কাছে হারানো হারুন বিচারক এবং জুয়ান সোটোকে আটকে রাখতে পারেনি

অ্যারন বিচারক তার 275 তম হোম রানে আঘাত করেছিলেন, জুয়ান সোটো সপ্তম ইনিংসে ঘাঁটিগুলি পরিষ্কার করার জন্য ট্রিপল দিয়ে জিনিসগুলিকে ভেঙে দিয়েছিলেন এবং নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বৃহস্পতিবার রাতে অ্যাঞ্জেলসকে 8-3 ব্যবধানে পরাজিত করেছিল যখন এক জোড়া স্ট্রিক শেষ হয়েছিল।

অ্যান্টনি ভলপে 4-এর জন্য 0-এ গিয়েছিলেন, তার 21-গেমের হিটিং স্ট্রিক শেষ করেছিলেন। তিনি এই মরসুমে মেজর লিগে সবচেয়ে দীর্ঘ সময়ের জন্য অ্যারিজোনার কেটেল মার্তে-এর সাথে মিলে গেছেন।

কার্লোস রডন (7-2) ছয় ওভারের ইনিংসে তিন রানের অনুমতি দিয়েছিলেন, একটি এমএলবি দলের জন্য একটি রেকর্ডের সমাপ্তি ঘটে যেখানে তাদের কমপক্ষে পাঁচটি ইনিংস ছিল এবং 16টি খেলায় দুই বা তার কম রান দেওয়া হয়েছিল।

লোগান ও’হপ আটটি খেলায় তার চতুর্থ হোম রানে আঘাত করেছিলেন, কিন্তু অ্যাঞ্জেলসের হোম রানের সমস্যা অব্যাহত ছিল। তারা তাদের হোমস্ট্যান্ড চলাকালীন ছয়টির মধ্যে পাঁচটি নেমেছে এবং এই মৌসুমে বিগ এ-তে 7-21।

বিচারকের 18টি হোমার রয়েছে এবং এমএলবি নেতৃত্বের জন্য বাল্টিমোরের গুনার হেন্ডারসন এবং হিউস্টনের কাইল টাকার সাথে আবদ্ধ। চতুর্থ ইনিংসে প্যাট্রিক স্যান্ডোভালের (2-8) দুই রানের শট দিয়ে বিচারক ল্যু গেহরিগকে একমাত্র ইয়াঙ্কিজ খেলোয়াড় হিসেবে যোগ দেন যার একটি ক্যালেন্ডার মাসে 12টি হোম রান এবং কমপক্ষে 12টি ডাবল রয়েছে। গেহরিগ এই কৃতিত্বটি 1930 সালের জুলাই মাসে সম্পন্ন করেছিলেন।

সোটো হেঁটে ইনিংসের নেতৃত্ব দেওয়ার পরে, বিচারক ইয়াঙ্কিজদের এগিয়ে রাখেন যখন তিনি একটি স্যান্ডোভাল ঝাড়ুদারের সাথে সংযোগ করেন যার খুব বেশি বিরতি ছিল না এবং বাম-মাঝে স্ট্যান্ডে 433 ফুট নিয়ে যান। বিচারকের হোমারও হোর্হে পোসাদাকে ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে অষ্টম সবচেয়ে বেশি বেঁধেছেন।

দ্বিতীয়টিতে ও’হপের একক শটটি ছিল ছয় ইনিংসে রডন অনুমোদিত একমাত্র আঘাত। বাঁ-হাতি সপ্তম দিকে দেয়ালে আঘাত করেন প্রথম তিন রানার বেসে পৌঁছে। কেভিন পিলার দ্বারা RBI দ্বিগুণ করার পরে এটি তুলে নেওয়া হয়েছিল।

অ্যাঞ্জেলস পিচার প্যাট্রিক স্যান্ডোভাল বৃহস্পতিবার নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিপক্ষে দ্বিতীয় ইনিংসের সময় ডেলিভারি দিচ্ছেন।

(মার্ক জে. টেরিল/অ্যাসোসিয়েটেড প্রেস)

কোল টাকার বেস বাম দিকে আঘাত করলে হোম রান শেষ করতে মেরুতে আঘাত করা হয়।

রডন, যিনি তার শেষ পাঁচটি গেম জিতেছেন, মাত্র তিনটি হিটের অনুমতি দিয়েছেন, একটি হেঁটেছেন এবং পাঁচটি স্ট্রাইক আউট করেছেন।

ইয়াঙ্কিজরা ছয় ইনিংসের পর ২-১ ব্যবধানে এগিয়ে যায়। অ্যাডাম সিম্বার, যিনি স্টার্টার প্যাট্রিক স্যান্ডোভালের জন্য এসেছিলেন, তিনি যে ছয়টি ব্যাটারের মুখোমুখি হয়েছিল তার মধ্যে পাঁচটিকে বেসে পৌঁছানোর অনুমতি দিয়েছিলেন, যার মধ্যে চারটি হাঁটার মাধ্যমে।

Cimber Oswaldo Cabrera এবং Volpe বেস লোড সঙ্গে এটা 4-1 হাঁটা. তারপরে জোসে সুয়ারেজ এগিয়ে আসেন এবং ডান কোণে সোটো হ্যাটট্রিকের সাথে অভ্যর্থনা পান।

স্যান্ডোভাল ছয় ইনিংসে সাতটি আউট করেন এবং দুটি রান এবং দুটি আঘাতের অনুমতি দেন।

ইনজুরি আপডেট: অ্যাঞ্জেলস থার্ড বেসম্যান মিগুয়েল সানো (বাঁ হাঁটুর প্রদাহ) পুনর্বাসনে বিলম্বিত হয়েছে কারণ তিনি হাঁটুর চিকিত্সা করার চেষ্টা করার সময় রবিবার ভুলবশত একটি হিটিং প্যাড দিয়ে নিজেকে পুড়িয়ে ফেললেন৷

দেবদূতদের জন্য পরবর্তী: সিয়াটলে একটি তিন-গেমের রোড ট্রিপ। ডান-হাতি জোসে সোরিয়ানো (2-5, 3.61 ইআরএ) শুক্রবার ঢিবি নেয়।

Source link

Related posts

পেলের কফিনের সামনে সেলফি তুলে সমালোচিত ফিফা সভাপতি

News Desk

নিক রাইট জেটগুলির বাধ্যতামূলক মিনিক্যাম্প অনুপস্থিত হওয়ার জন্য ‘প্রতারক’ অ্যারন রজার্সকে নিন্দা করেছেন

News Desk

অ্যাশেজ ব্যর্থতায় এবার পদ হারালেন ইংল্যান্ডের কোচ

News Desk

Leave a Comment