অ্যাঞ্জেল রিসকে বিতর্কিত ডবল টেকনিক্যাল বনাম লিবার্টির পরে বহিষ্কার করা হয়েছিল
খেলা

অ্যাঞ্জেল রিসকে বিতর্কিত ডবল টেকনিক্যাল বনাম লিবার্টির পরে বহিষ্কার করা হয়েছিল

সতীর্থ চিন্দি কার্টার ক্যাটলিন ক্লার্কের উপর তার স্পষ্ট ফাউলের ​​জন্য শিরোনাম হওয়ার মাত্র কয়েক দিন পরে, অ্যাঞ্জেল রেয়েসের WNBA রেফারির সাথে তার নিজস্ব মুহূর্ত ছিল।

রিস, লিবার্টির কাছে মঙ্গলবারের 88-75 হারের চতুর্থ ত্রৈমাসিকের দেরীতে, একটি ডাবল-টেকনিক্যাল দেওয়া হয়েছিল এবং গেমের একজন কর্মকর্তার সাথে কিছু কথা বলার পরে তাকে অবিলম্বে খেলা থেকে বহিষ্কার করা হয়েছিল।

খেলায় 2:31 বাকি থাকতেই, সাব্রিনা আইওনেস্কু একটি 3-পয়েন্টার মিস করার পরে এবং রেফারি চার্লস ওয়াটসনের সাথে কিছু কথা বলে মনে হওয়ার পরে তিনি একটি রক্ষণাত্মক রিবাউন্ড দখল করার পরে রিসকে তার পঞ্চম ব্যক্তিগত ফাউলের ​​জন্য উড়িয়ে দেওয়া হয়েছিল।

লিবার্টির কাছে স্কাই-এর 87-75 হারে বের হয়ে যাওয়ার পর অ্যাঞ্জেল রিস লকার রুমে চলে যায়। এপি

শিকাগো স্কাইয়ের প্রধান কোচ তেরেসা উইদারস্পুন শিকাগোতে মঙ্গলবার, জুন 4, 2024, নিউ ইয়র্ক লিবার্টির বিরুদ্ধে একটি WNBA বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধে অ্যাঞ্জেল রিজের সাথে কথা বলছেন।তেরেসা উইদারস্পুন লিবার্টির কাছে স্কাইয়ের ক্ষতির দ্বিতীয়ার্ধে অ্যাঞ্জেল রিসের সাথে কথা বলেছেন। এপি

রিস সুইচের দিকে যেতে শুরু করলে, সে তার বাঁশি বাজাল এবং দুটি প্রযুক্তিগত হলুদ কার্ড জারি করে তাকে খেলা থেকে বের করে দেয়।

ইজেকশনের আগে, LSU রুকি 13 পয়েন্ট নিয়ে কেরিয়ার-উচ্চ স্থির করেছিল এবং WNBA-তে তার দ্বিতীয় ডাবল-ডাবলের জন্য 10 রিবাউন্ড সহ।

এটি খেলার একমাত্র বিতর্কিত মুহূর্ত ছিল না, কারণ লিবার্টির পেটানিয়া লেনি-হ্যামিল্টন এবং মেরিনা ম্যাব্রেকে ডাবল টেকনিক্যাল জারি করা হয়েছিল যখন তারা শারীরিকভাবে তৈরি হয়েছিল – উভয় খেলোয়াড় একে অপরকে ধাক্কা দিয়েছিল – তৃতীয় ত্রৈমাসিকের শেষের দিকে।

Source link

Related posts

জো জো! ইউএসসির ওয়াটকিন্স জাদুকরীভাবে জাতীয় মঞ্চে ফেটে পড়ার জন্য প্রস্তুত

News Desk

NCAA মহিলা টুর্নামেন্টে হিজাবধারী খেলোয়াড়রা বাধা ভাঙার লক্ষ্য রাখে

News Desk

‘বিশ্বকাপের দৌড়ে এগিয়ে ব্রাজিল’

News Desk

Leave a Comment