অ্যাঞ্জেল রিসের উপর নির্লজ্জ ফাউল কম কভারেজ পেয়েছিল কারণ এটি একটি ‘ব্ল্যাক-অন-ব্ল্যাক ঘটনা’: বব কস্তাস
খেলা

অ্যাঞ্জেল রিসের উপর নির্লজ্জ ফাউল কম কভারেজ পেয়েছিল কারণ এটি একটি ‘ব্ল্যাক-অন-ব্ল্যাক ঘটনা’: বব কস্তাস

ক্রীড়া সম্প্রচারের কিংবদন্তি বব কস্তাস সপ্তাহান্তে ক্যাটলিন ক্লার্কের বিশাল ভুল সম্পর্কে চলমান কথোপকথন এবং সোমবার সিএনএন-এর “নিউজনাইট”-এ উপস্থিতির সময় প্রতিক্রিয়া নিয়ে আলোচনা করেছেন।

শনিবারের স্কাই-ফিভার গেমের তৃতীয় ত্রৈমাসিকের শেষের দিকে ক্লার্কের সাথে ক্লার্ককে ডাকা নির্লজ্জ ফাউল নিয়ে বিতর্ক এবং বিতর্ক তার তৃতীয় দিনে ছিল, মিডিয়া স্পেকট্রাম জুড়ে বক্তারা তাদের অনুরাগীদের কাছে তাদের দুই সেন্ট উড়িয়ে দিয়েছিলেন, যার মধ্যে সবাই অন্তর্ভুক্ত ছিল সাবেক এনবিএ খেলোয়াড় ম্যাট বার্নস থেকে হুপি গোল্ডবার্গ।

কিন্তু হোস্ট অ্যাবি ফিলিপ এবং অবদানকারী ক্যারি চ্যাম্পিয়নের সাথে CNN-এ কথোপকথনের সময়, কস্তাস উল্লেখ করেছেন যে 25 মে স্কাই এবং সানের মধ্যে WNBA ম্যাচআপের আরেকটি ভুলের কভারেজ কত কম ছিল।

গত সপ্তাহে অ্যাঞ্জেল রিসে অ্যালিসা থমাসের নির্লজ্জ ফাউল কেন এই সপ্তাহান্তে ক্যাটলিন ক্লার্কের চিন্ডি কার্টারের কভারেজের চেয়ে কম কভারেজ পেয়েছে সে সম্পর্কে বব কস্তাসের একটি দৃঢ় মতামত ছিল। “কারণ এটি একটি কালো-কালো ঘটনা।” pic.twitter.com/zOQN9zheMD

— ভয়ঙ্কর বিজ্ঞাপন (@awfulanouncen) জুন 4, 2024

প্রশ্নবিদ্ধ নাটকটি ঘটেছিল যখন রিস একটি রিবাউন্ড শুট করতে গিয়েছিলেন এবং কানেকটিকাটের অ্যালিসা থমাস রিসকে গলা দিয়ে টেনেছিলেন।

রিসের বিরুদ্ধে সেই খেলায় অল্প সময়ের মধ্যে এটি ছিল তৃতীয় আক্রমণাত্মক কাজ, কিন্তু ক্লার্কের ঘটনার তুলনায় নাটকটি অনেক কম কভারেজ পেয়েছে।

ফাউলের ​​পর থমাসকে বিদায় করা হয়।

“সম্প্রতি একটি ঘটনা ঘটেছে যেখানে অ্যালিসা থমাস, একজন আফ্রিকান আমেরিকান, অ্যাঞ্জেল রেয়েসকে গলা দিয়ে চেপে ধরে এবং তাকে মাটিতে ফেলে দেয়,” কস্তাস বলেছিলেন। “ফ্ল্যাগ্রান্ট 2, খেলা থেকে বের করে দেওয়া হয়েছে। এটি যতটা কথোপকথন তৈরি করেনি তার কারণটি কেবল এই নয় যে ক্যাটলিন ক্লার্ক অ্যালিসা থমাসের চেয়ে বড় তারকা। কারণ এটি একটি কালো-অন-কালো ঘটনা।”

“এবং আপনার কাছে সেই গতিশীলতা নেই যা লোকেরা মন্তব্য করতে পারে, হ্যাঁ, তবে তারা কখনও কখনও অতিরঞ্জিত করে এবং পুরো গল্পটি তৈরি করে।”

বব কস্তাস সিএনএন-এ WNBA-তে তার চিন্তাভাবনা সম্পর্কে কথা বলেছেন। 25 মে এই নাটকে অ্যাঞ্জেল রিসকে অবতরণ করা হয়েছিল।

মন্তব্যটি চ্যাম্পিয়ন এবং ফিলিপ উভয়ের দ্বারা সমর্থিত বলে মনে হচ্ছে, যেহেতু দুজন তাদের দৃষ্টিকোণ থেকে এই বিন্দুতে প্রসারিত হতে শুরু করেছে।

ফিলিপ বলেন, “এই লাইনের মধ্যে সত্যিই কি ঘটে।

“ডাব্লুএনবিএ-তে কেউই পাত্তা দেয়নি যখন একটি নির্দিষ্ট রঙের মহিলারা একে অপরকে আঘাত করছে এবং একে অপরকে আঘাত করছে, কারণ এটি লিগের শুরু থেকেই হয়ে আসছে,” চ্যাম্পিয়ন যোগ করেছেন। “আমাদের কাছে এই তারকা আছে, এই মহিলা যাকে লোকেরা ভালবাসে, তারা কাকে রক্ষা করতে চায় এবং এখন, সমস্ত নতুন ভক্ত এবং নতুন বিশ্লেষক এবং নতুন লোকেদের অনেক কিছু বলার আছে।”

চ্যাম্পিয়ন সহ কিছু সমালোচক উল্লেখ করেছেন যে WNBA সর্বদা একটি আক্রমনাত্মক, শারীরিক খেলা, এবং শুধুমাত্র 2024 সালে ক্লার্কের আগমনের সাথে নয়।

ফাউলের ​​পর মাটিতে চলে যান রিস।

“বব, এটি বলার জন্য এবং এটি স্বীকার করার জন্য আপনাকে ধন্যবাদ, কারণ আপনি এই খেলার একজন কিংবদন্তি, এবং আপনি এটি বলার জন্য যথেষ্ট উদারও ‘দেখুন, আমি WNBA-এর বিশেষজ্ঞ নই, তবে আমি ইতিহাস থেকে যা জানি কেন এটি এইভাবে চিকিত্সা করা হয়েছে এবং অন্য কেউ নয়।'”

“আমি সারাদিন খুব রাগান্বিত ছিলাম কারণ মহিলা এবং মহিলাদের মধ্যে কথোপকথন করা এত সহজ,” চ্যাম্পিয়ন যোগ করেছেন। “কিন্তু এটা খুবই সহজ। এই খেলায় আরও অনেক স্তর থাকতে হবে। আপনি যদি সত্যিই নিজেকে WNBA-তে স্বাগত জানাতে চান এবং এটিকে কভার করেন এবং এটি সম্পর্কে কথা বলেন, তাহলে আমরা কি শুধু ‘ঈর্ষান্বিত’ থেকে বেশি কিছু হতে পারি? বাস্তব হতে পারে? , সত্যিকারের প্রতিযোগীতা কি সত্যিকারের ক্রীড়াবিদ হতে পারে?

চিন্ডি কার্টারকে মেঝেতে ক্যাটলিন ক্লার্ককে পরীক্ষা করতে দেখা গেছে।

ভক্তরা যা দেখছেন তা হল ক্লার্ককে “একজন রুকি হিসাবে এমনভাবে রক্ষা করা হচ্ছে যা আমরা সম্ভবত খুব বেশি দেখিনি,” প্রাক্তন WNBA প্লেয়ার স্টেসি ডিলস “দ্য রিচ আইজেন শো” এ উপস্থিত হওয়ার সময় বলেছিলেন।

“তারা তার প্রতি রক্ষণাত্মকভাবে কাজ করছে, এটা কি? এটা সম্মান,” ডিলস বলেন, “তার প্রতিভার জন্য অনেক সম্মান আছে এবং আমি মনে করি এটি উপেক্ষা করা হয়। এটাকে টার্গেট করে বলা শুরু করেছি। না, এটা গর্ব। “আরে, আমরাও এখানে আছি।” চিন্ডি কার্টার, একটি ভাল উদাহরণ, আপনি যেমন উল্লেখ করেছেন এখানে তার দ্বিতীয় সুযোগটি দখল করার চেষ্টা করছেন।

“এবং আপনি এই মুহুর্তের উত্তাপে এমন খেলোয়াড়দের পান। ভুল। বুম, আমরা সেখানে একটি হৈচৈ করছি কারণ আমরা এটি আগে কখনও WNBA-তে দেখিনি? বিশ্বাস করুন, আমরা এর মধ্যে অনেক কিছু দেখেছি WNBA তার 27 বছরের অস্তিত্বের জন্য।”



Source link

Related posts

ওপেনিং ডেতে এক-হিট ফ্লপ মেটসকে চুপ করে দিয়েছিল ব্রুয়ার্স

News Desk

“উইকেট আমাদের মন অনুযায়ী তৈরি হয়”

News Desk

স্টারলিং মার্তে মেটসের তিক্ত ওপেনিং ডে হারে একটি উজ্জ্বল জায়গা হিসাবে প্রমাণিত হয়েছিল

News Desk

Leave a Comment