অ্যাঞ্জেল রিসের মা তার মেয়েকে অস্বীকার করেন
খেলা

অ্যাঞ্জেল রিসের মা তার মেয়েকে অস্বীকার করেন

তার মা বলেছেন অ্যাঞ্জেল রিসের মুছে ফেলা পোস্টটি নির্দোষ ছিল।

শিকাগো স্কাই রুকি বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন কলেজ বাস্কেটবল প্রতিদ্বন্দ্বী কেটলিন ক্লার্কের সাথে তার দ্বন্দ্বকে পুনরায় জাগিয়ে তুলতে দেখা গেছে।

স্কাই নিউ ইয়র্ক লিবার্টি দলকে এই মৌসুমে 90-81 ব্যবধানে জয়ের সাথে তার প্রথম হার দিয়েছে। রিস, যিনি LSU থেকে 7 নম্বর সামগ্রিক পিক আউটের সাথে স্কাই দ্বারা নির্বাচিত হয়েছিল, 13 পয়েন্ট এবং নয়টি রিবাউন্ড যোগ করেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যাঞ্জেল রিস, শিকাগো স্কাই-এর 5 নং, মিনেসোটা, মিনেসোটার টার্গেট সেন্টারে 3 মে, 2024-এ মিনেসোটা লিঙ্কসের বিরুদ্ধে খেলার আগে দেখছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে ডেভিড শেরম্যান/এনবিএই)

যাইহোক, যখন তারা তাদের জয় উদযাপন করেছিল, তখন রিস ইন্ডিয়ানা ফিভার রুকিতে একটি পর্দাহীন জ্যাব নিয়েছিল, কারণ লীগে তার প্রভাব নিয়ে বিতর্ক অব্যাহত রয়েছে।

“এবং এটি একটি জনাকীর্ণ এলাকায় জয় পাওয়ার বিষয়ে এবং শুধুমাত্র আমাদের চার্টার ফ্লাইটে একজন খেলোয়াড়ের কারণে নয়,” তিনি X-তে একটি মুছে ফেলা পোস্টে লিখেছেন।

এটি ব্যাপকভাবে অনুমান করা হয়েছিল যে পোস্টটি ক্লার্ক সম্পর্কে ছিল এবং এটি মুছে ফেলার পরে জল্পনা শুরু হয়েছিল। যাইহোক, রিসের মা বলেছেন এটি আসলে মিডিয়ার দিকে পরিচালিত হয়েছিল।

অ্যাঞ্জেল রিজ এবং ক্যাটলিন ক্লার্ক

LSU-এর অ্যাঞ্জেল রেয়েস, বামদিকে, এবং আইওয়া স্টেটের ক্যাটলিন ক্লার্ক, ডানে, ডব্লিউএনবিএ বাস্কেটবল ড্রাফ্টের আগে, সোমবার, 15 এপ্রিল, 2024, নিউ ইয়র্কে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷ (এপি ছবি/অ্যাডাম হ্যাঙ্গার)

ক্যাটলিন ক্লার্ক জ্বরের লড়াইয়ের মধ্যে যে ‘মনোযোগ’ পেয়েছেন সে সম্পর্কে ‘আখ্যান’ খারিজ করে দিয়েছেন: ‘আমি এটি পড়িনি’

তিনি যোগ করেছেন যে জল্পনাও “বর্ণবাদী এবং জঘন্য মন্তব্য” এর দিকে পরিচালিত করে।

“তিনি সিসিকে আক্রমণ করেননি তবে আপনি এবং এই ‘চিলড্রেন অফ দ্য কর্ন’-এর বাকি মানুষরা ভেবেছিলেন যে তিনি আবার তার বর্ণবাদী এবং জঘন্য মন্তব্য করছেন। তার মন্তব্যটি মিডিয়ার দিকে পরিচালিত হয়েছিল তবে অবশ্যই আপনি এটি সম্পর্কে।” “ক্লিকগুলি,” তিনি একটি কাঁচের ইমোজি দিয়ে লিখেছেন।

অ্যাঞ্জেল রেয়েসের মায়ের কাছ থেকে টুইট

অ্যাঞ্জেল রেইসের মা অস্বীকার করেছেন যে তার মেয়ে ক্যাটলিন ক্লার্ককে গুলি করেছে। (এক্স)

লিগের সাম্প্রতিক বৃদ্ধি অবিসংবাদিত, তবে রিস বিশ্বাস করেন যে এটি কেবল ক্লার্ককে ছাড়িয়ে গেছে।

“এটি কেবল একজন ব্যক্তির সম্পর্কে নয়, আমি মনে করি লোকেরা বুঝতে পারে না যে (কারণ) আখ্যানটি রয়েছে যে কেবল একজন ব্যক্তি গেমটি পরিবর্তন করে,” তিনি বৃহস্পতিবার একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন। “আমাদের মধ্যে অনেক আছে – আমি, ক্যামিলা (কার্ডোসো), সেখানে ক্যামেরন (ব্রিঙ্ক), রেকিয়া (জ্যাকসন) আছে। অনেক দুর্দান্ত খেলোয়াড় আছে এবং এটি অনেক আগেই শেষ হয়ে গেছে, এবং কেবল আমাদের প্রভাব দেখতে পারাটাই পরিবর্তন করতে সক্ষম হয়েছে। বিশ্ব।” খেলা।”

অ্যাঞ্জেল রেইস ম্যাচের আগে প্রস্তুতি নিচ্ছেন

টেক্সাসের আর্লিংটনের কলেজ পার্ক সেন্টারে 15 মে, 2024-এ ডালাস উইংসের বিরুদ্ধে খেলার আগে শিকাগো স্কাই-এর অ্যাঞ্জেল রিস নং 5 দেখছেন। (Getty Images এর মাধ্যমে মাইকেল গঞ্জালেজ/NBAE)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি আমাদের সকলের জন্য এটি পছন্দ করি এবং আমরা চালিয়ে যাব।”

ক্লার্ক অ্যান্ড দ্য ফিভার শুক্রবার রাতে তাদের প্রথম জয় তুলে নেয়, স্পার্কসের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলেসের ক্রিপ্টো ডটকম এরিনায় তারকা-খচিত ভিড়ের সামনে প্রসারিত রুকির তিন-পয়েন্টারের জন্য ধন্যবাদ।

ফক্স নিউজ এবং অ্যাসোসিয়েটেড প্রেসের পাওলিনা দিদাজ এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

TwinSpires প্রোমো কোড NYPRACING আপনাকে 2024 কেনটাকি ডার্বির জন্য সর্বোচ্চ $400 বিড দেয়।

News Desk

বিশ্বকাপে নেই মাহমুদুল্লাহ, তাক লাগিয়ে ফিরলেন শান্ত

News Desk

দান্তে মিলার জায়ান্টদের সাথে মুগ্ধ করার জন্য তার অনুসন্ধানে “টার্বো” ক্ষমতা এবং একটি অস্বাভাবিক রুকি স্ট্যাটাস নিয়ে এসেছেন

News Desk

Leave a Comment