অ্যাঞ্জেল রিস ক্যাটলিন ক্লার্কের প্রথম WNBA ম্যাচআপে একটি কাস্টম জুতার আত্মপ্রকাশ করেছেন
খেলা

অ্যাঞ্জেল রিস ক্যাটলিন ক্লার্কের প্রথম WNBA ম্যাচআপে একটি কাস্টম জুতার আত্মপ্রকাশ করেছেন

অ্যাঞ্জেল রেইস এবং ক্যাটলিন ক্লার্ক মহিলাদের কলেজ বাস্কেটবলের প্রতি অভূতপূর্ব পরিমাণে মনোযোগ আনতে সাহায্য করেছেন।

ক্লার্ক 2024 WNBA ড্রাফটে নির্বাচিত প্রথম খেলোয়াড় ছিলেন, যখন শিকাগো স্কাই রেয়েসের উপর সপ্তম সামগ্রিক বাছাই ব্যবহার করেছিল। তারকা খেলোয়াড়দের ঘিরে উত্তেজনা কলেজ থেকে পেশাদার পদে চলে গেছে এবং শনিবার WNBA-তে প্রথমবারের মতো রিস এবং ক্লার্ক মুখোমুখি হবে।

আসন্ন ম্যাচে অংশ নিতে রিস তার সাথে কিছু বিশেষ স্নিকার্স নিয়ে এসেছে। শনিবারের ম্যাচে স্কাই স্ট্রাইকার ‘বার্বি’ গোলাপি সংস্করণের একটি কাস্টম জোড়া বুট পরবেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

15 এপ্রিল, 2024-এ নিউ ইয়র্ক, নিউইয়র্কের ব্রুকলিন একাডেমি অফ মিউজিক-এ অনুষ্ঠিত WNBA ড্রাফটে ক্যাটলিন ক্লার্ক এবং অ্যাঞ্জেল রেইস। (গেটি ইমেজের মাধ্যমে কোরা ভেল্টম্যান/স্পোর্টিকো)

জুতাগুলি রিসের ডাকনাম, “বেউ বার্বি” এর জন্য একটি সম্মতি, যা এলএসইউতে তার সময়ে জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছিল।

ক্যাটলিন ক্লার্ক প্রতিপক্ষের সাথে নেওয়ার পরে একটি প্রযুক্তিগত ফাউল পান

স্কাই দ্বারা নিয়োগের কিছুক্ষণ পরে, তিনি বলেছিলেন যে তিনি “চি বার্বি” বেছে নেবেন।

X এ মুহূর্ত দেখান

2023 সালের NCAA ডিভিশন I মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ গেমে রিজ এবং ক্লার্ক মুখোমুখি হয়েছিল। কিন্তু এলিট এইট টুর্নামেন্ট চলাকালীন এপ্রিলের শুরুতে হকিজরা শীর্ষে উঠে আসে।

কিন্তু 2023 সালের জাতীয় খেতাব খেলার চূড়ান্ত মুহুর্তে তার অনামিকা আঙুলের প্রতি রিসের ইশারা ছিল যা স্থায়ী চিত্র হয়ে ওঠে। সেই মুহূর্ত থেকে, রিস এবং ক্লার্কের মধ্যে অনুভূত প্রতিদ্বন্দ্বিতা ব্যাপকভাবে আলোচিত হয়েছিল।

অ্যাঞ্জেল রিস স্কোর করেছেন

2 এপ্রিল, 2023; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এলএসইউ লেডি টাইগার্স ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস (10) আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে মহিলাদের ফাইনাল ফোর এনসিএএ টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের খেলার পরে আইওয়া হকিসের গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) এর দিকে ইশারা করছেন৷ (কেভিন জেরাজ – ইউএসএ টুডে স্পোর্টস)

তবে উভয় খেলোয়াড়ই বলেছেন যে তারা একে অপরের খেলাকে সম্মান করে এবং প্রতিদ্বন্দ্বিতা তিক্ত বা ব্যক্তিগত নয়।

“ক্যাটলিন ক্লার্ক এবং আমি একে অপরকে ঘৃণা করি না,” রিস এপ্রিলে এনসিএএ টুর্নামেন্টের সময় বলেছিলেন। “আমি চাই সবাই এটা বুঝুক। এটা একটা খুব প্রতিযোগীতামূলক খেলা। একবার আমি এই লাইনের মাঝে চলে গেলে আর কোন বন্ধু থাকে না। মাঠে আমার অনেক বন্ধু আছে যাদের সাথে আমি খেলার বাইরে কথা বলি, কিন্তু যখন আমি এই লাইনের মধ্যে আছি, আমরা বন্ধু নই আমরা “আমরা বন্ধু নই। আমি আপনার সাথে খারাপ কথা বলব। পুরো খেলার জন্য তাকে আপনার মাথায় আনতে যা করা দরকার তা করব, কিন্তু খেলার পর আমরা এটাকে লাথি মারতে পারি।”

কেইটলিন ক্লার্ক ফ্রি থ্রো করেন

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 28 মে, 2024-এ ইন্ডিয়ানা, ইন্ডিয়ানার গেইনব্রিজ ফিল্ডহাউসে লস অ্যাঞ্জেলেস স্পার্কসের বিরুদ্ধে খেলা চলাকালীন একটি ফ্রি থ্রো শ্যুট করেছেন। (Getty Images এর মাধ্যমে AJ Mast/NBAE)

এদিকে, ক্লার্ক তার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য রিসের প্রশংসা করে বলেছেন: “এঞ্জেল এবং আমি সবসময়ই দুর্দান্ত প্রতিযোগী।”

ক্লার্ক যোগ করেছেন যে দুর্দান্ত প্রতিভা এবং প্রতিযোগিতা মহিলাদের বাস্কেটবলকে এগিয়ে নিতে সাহায্য করেছে।

“সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল মহিলাদের বাস্কেটবল সত্যিই একটি দুর্দান্ত জায়গায় রয়েছে,” ক্লার্ক মার্চ মাসে বলেছিলেন।

WNBA-তে তার প্রথম ছয়টি গেমের মাধ্যমে রিস গড় 11 পয়েন্ট এবং 8.2 রিবাউন্ড। তিনি বলেছিলেন যে তিনি মজা পাচ্ছেন কারণ তিনি কলেজ থেকে পেশাদারদের রূপান্তরের মাধ্যমে তার কাজ চালিয়ে যাচ্ছেন।

“এটি আশ্চর্যজনক ছিল,” রিস ইএসপিএনকে বলেছেন। “শুধু বিভিন্ন উপায়ে গেমটিকে প্রভাবিত করতে সক্ষম হওয়া, রূপান্তর বোঝা এবং নিজেকে অনুগ্রহ দেওয়া এবং সবকিছুর সাথে ধৈর্যশীল হওয়া। আমি সেখানে মজা করতে এবং প্রতিটি গেমের বিকাশ করতে সক্ষম হয়েছি।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্লার্কের গড় 17.6 পয়েন্ট এবং প্রতি গেমে 6.6 অ্যাসিস্ট, কিন্তু তিনি 28 মে লস অ্যাঞ্জেলেস স্পার্কসের কাছে হেরে ক্যারিয়ার-সেরা 30 পয়েন্ট অর্জন করেন।

জাতীয়ভাবে টেলিভিশন খেলার জন্য টিপঅফ 12টা ET-এর জন্য সেট করা হয়েছে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

The Rangers are riding the magic of unlikely goal-scorers — but can they keep getting away with it?

News Desk

রেডিও সম্প্রচারক তার ছেলের দীর্ঘস্থায়ী অসুস্থতার কথা জানার পরে মেটস পিচারের কাছে ক্ষমা চেয়েছে

News Desk

ইতিহাস গড়ে সেমিতে মরক্কো

News Desk

Leave a Comment