অ্যাডাম ওটাভিনো 2022 সালের সংগ্রামের পর সিজনে মেটসের চিত্তাকর্ষক সূচনা অব্যাহত রেখেছেন
খেলা

অ্যাডাম ওটাভিনো 2022 সালের সংগ্রামের পর সিজনে মেটসের চিত্তাকর্ষক সূচনা অব্যাহত রেখেছেন

অ্যাডাম ওটাভিনো বুধবার রাতে পার্কে আরেকটি সাধারণ রাত কাটিয়েছেন, অষ্টম ইনিংসে স্কোরহীন পিচ করেছেন, একটি জোড়া আউট করেছেন — এবং একটি চুরির ঘাঁটির অনুমতি দিয়েছেন।

এটি ছিল তার নবম টানা স্কোরহীন উপস্থিতি — এবং কোনও হিট হয়নি — এবং ডানহাতি খেলোয়াড়ের জন্য মৌসুমের একটি অবিশ্বাস্য প্রথম মাস অব্যাহত রেখেছিলেন, যিনি প্রতি নয়টি ইনিংসে 15.2 স্ট্রাইকআউট নিয়ে খেলায় প্রবেশ করেছিলেন, একটি বিয়োগ .416 হুইপ এবং তুলনামূলকভাবে হাঁটার ক্ষেত্রে উল্লেখযোগ্য হ্রাস তার পেশাগত অধিকাংশ.

এই মরসুমে তার প্রথম দুটি খেলায় একটি রান ছেড়ে দেওয়ার পর থেকে, তিনি একটি আঘাতের অনুমতি না দিয়েই 34টি ব্যাটারকে আউট করেছেন – যদিও তার শেষ আউটটি কিউবসের কাছে 1-0 হেরেছিল।

অ্যাডাম ওটাভিনো স্কোরহীন অষ্টম ইনিংসে একটি পিচ ছুঁড়েছেন মেটস’ কিউবসের কাছে 1-0 হারে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

38 বছর বয়সী এই বছর 2023 সালে একটি ভাল, কিন্তু অদর্শনীয় ছিল, এবং যদিও তিনি মেটস-এর সাথে তার চুক্তি থেকে বেরিয়ে এসেছিলেন, তবে তিনি কুইন্সে ফিরে সাইন ইন করেছেন যদি তিনি কেবলমাত্র এই চুক্তিটি রাখতেন তবে তার চেয়ে কম অর্থের বিনিময়ে তিনি ফিরে যেতেন। চুক্তি আসল চুক্তি।

ওটাভিনো বলেছিলেন যে তিনি জানতেন যে তিনি তার কেরিয়ারের এই পর্যায়ে তার জিনিসপত্র নিয়ে “কাউকে বাহ” করতে যাচ্ছেন না, তবে তিনি অনুভব করেছিলেন যে তিনি আরও কিছু করতে পারেন, বিশেষত গত মৌসুমের মাঝামাঝি কয়েক মাস কঠিন পরে।

“গত বছর কিছু জিনিস আমাকে ভয় পেয়েছিল,” ওটাভিনো খেলার আগে বলেছিলেন। “আমার বাইক নিচে যাচ্ছিল এবং আমার স্লাইডার বছরের বেশির ভাগ সময় ঠিক বোধ করছিল না, চলাচল ঠিক বোধ করছিল না।”

ওটাভিনো বলেছিলেন যে তিনি “এটির কাছাকাছি যেতে সক্ষম হয়েছেন।”

“আমি অনুভব করেছি যে আমি ভাল করেছি যদিও আমি ততটা বিপজ্জনক ছিলাম না যতটা আমি সাধারণত অনুভব করি,” তিনি বলেছিলেন। “আমি বেঁচে থাকার একটি উপায় খুঁজে পেয়েছি এবং বছরের শেষ পর্যন্ত বেশিরভাগ শূন্য পেয়েছি।”

তিনি এই মরসুমে টেক অফ করেছেন এবং তার ক্যারিয়ারের যে কোনও সময়ে তিনি যতটা কার্যকরী হয়েছেন।

হিটাররা তার প্রায় যেকোনো পিচকে আঘাত করতে সক্ষম হয়েছে, যদিও গত বছর থেকে বেগ কমে গেছে, তার সিঙ্কার এখন দুই বছর আগের 94 মাইল প্রতি ঘণ্টার তুলনায় মাত্র 92 মাইল প্রতি ঘণ্টার উপরে বসে আছে।

ওটাভিনো বলেছেন যে তিনি গত মৌসুমের শেষভাগে তার পিচ মিশ্রণটি পরিবর্তন করেছিলেন, প্রাথমিক পিচ বনাম বাম-হাতের খেলা হিসাবে পিচ কাটা থেকে দূরে সরে গিয়েছিলেন এবং অন্যান্য সমন্বয়গুলির মধ্যে ডানদিকে স্যুইচ করার ব্যবহার বাড়িয়েছিলেন।

“গত বছরের শেষের দিকে আমি আমার পিচ নিয়ে খুশি ছিলাম,” ওটাভিনো বলেছেন। “তবে এই বছর, আমি গত বছরের চেয়ে ভাল শেষ করতে পেরেছি।”

অ্যাডাম ওটাভিনো মেটসের জন্য দুর্দান্ত শুরু করেছেন।অ্যাডাম ওটাভিনো মেটসের জন্য দুর্দান্ত শুরু করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

তিনি একটি মাঝামাঝি মৌসুমের স্ট্রেচের দিকে ইঙ্গিত করেছিলেন যেখানে তিনি কাউকে পিচ করার জন্য লড়াই করতেন – 15 জুলাই থেকে 13 আগস্ট পর্যন্ত 12টি উপস্থিতির একটি প্রসারিত যেখানে তিনি 10²/₃ ইনিংসে মাত্র চারটি হিট করেছিলেন।

“এটি আমাকে কিছুটা হত্যা করেছে,” ওটাভিনো বলেছিলেন। “আমি গ্রাউন্ড বল অনেক ছুঁড়তাম, যা এখনও খেলার অংশ, কিন্তু এখন আমি প্রায়ই দুটি হিট পাচ্ছি এবং আমি শেষ করার সুযোগ পেতে পারি।”

তার পিচিং শতাংশ (দুই-হিট পিচের হার যা স্ট্রাইকআউটের ফলে) গত বছরের তুলনায় তার সমস্ত পিচের সাথে প্রায় দ্বিগুণ হয়েছে, যা ওটাভিনো গণনার অগ্রগতির জন্য দায়ী করেছেন।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

ওটাভিনো বলেন, “আমি এই বছরে এসেছিলাম না জেনেই কীভাবে জিনিসগুলি যেতে চলেছে এবং আমি অবশ্যই আরও কঠোর করার চেষ্টা করতে আগ্রহী ছিলাম,” ওটাভিনো বলেছিলেন। “এটি এখনও গুরুত্বপূর্ণ, কিন্তু গতি এই বছর কম গুরুত্বপূর্ণ বলে মনে হচ্ছে।”

এর একটি অংশ হল কারণ ওটাভিনো স্লাইডারটিকে শক্তভাবে ছুঁড়ে ফেলার চেষ্টা করে না, যেহেতু বেগ কমে যাওয়ায় তার ডোবাটি দ্রুত প্রদর্শিত হয়।

“এটি তাদের একটি ভূমিকা পালন করে এবং আরও কার্যকরী করে তোলে,” ওটাভিনো বলেছেন।

ওটাভিনো বলেন, “আমি এখন যে ফলাফল পাচ্ছি এবং যে প্রক্রিয়াটি পাচ্ছি তা অর্জনের জন্য আমি সবসময় কাজ করে চলেছি: স্ট্রাইক এবং চেজ করার জন্য আমার যতটা বিকল্প আছে।” “খেলাটি পরিষ্কারভাবে দেখতে পারা যাতে আপনি একটি ভাল সিদ্ধান্ত নিতে পারেন সময়ের একটি উচ্চ শতাংশ। এটি এমন একটি পিচার যা আমি সবসময় হতে চেয়েছি এবং আমি আমার ক্যারিয়ারে এর ঝলকানি দেখেছি। সবচেয়ে কঠিন অংশটি বজায় রাখা। সেই অনুভূতি এবং পারফরম্যান্স, তাই আমি শুরুতে সত্যিই খুশি।”

Source link

Related posts

'সেঞ্চুরি'র দ্বারপ্রান্তে মাশরাফি

News Desk

How to play craps: Rules and tips for beginners, April 2024

News Desk

‘বিশ্বকাপ জয়ই হবে মেসির বড়দিনের উপহার’

News Desk

Leave a Comment