অ্যাডাম পেলেশ মিকা জিবানেজাদকে আঘাত করেছিলেন ‘দুর্ঘটনাক্রমে’ এবং ইচ্ছাকৃত নয়: প্যাট্রিক রায়
খেলা

অ্যাডাম পেলেশ মিকা জিবানেজাদকে আঘাত করেছিলেন ‘দুর্ঘটনাক্রমে’ এবং ইচ্ছাকৃত নয়: প্যাট্রিক রায়

প্যাট্রিক রায়ের এই ধারণার জন্য ধৈর্য ছিল না যে রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেটের ধারণা যে অ্যাডাম বেলিক ইচ্ছাকৃতভাবে মিকা জিবানেজাদকে একটি কনুই লাগিয়েছিলেন যখন মঙ্গলবার আইল্যান্ডারদের 4-2 জয়ের তৃতীয় পর্বে দুজন মুখোমুখি হয়েছিল।

রায় বলেন, “এটি দুর্ঘটনাজনক ছিল।” “রেফারি এটা দেখার জন্য সত্যিই ভাল অবস্থানে ছিলেন। তিনি এটি দেখেছিলেন। আমি আরও ভয় পেয়েছিলাম যে বিলি এর কারণে আঘাত পেতে চলেছেন। (জিবানেজাদ) বিলিকে আঘাত করেছিলেন। আমি মনে করি এটি ঘটেছিল তার বিপরীত।”

বিয়েলিকের কনুইয়ের সাথে ধাক্কা লেগে জিবানেজাদ পড়ে যান এবং ম্যাচটি অন্য কোথাও থাকায় কোনো খেলোয়াড়ই সংঘর্ষের জন্য প্রস্তুত ছিল না।

মিকা জিবানেজাদ রেঞ্জার্সের বিরুদ্ধে আইল্যান্ডারদের 4-2 জয়ের সময় অ্যাডাম বেলিকের সাথে তৃতীয়-পিরিয়ডের সংঘর্ষের পরে আহত হন। ম্যাচ শেষে বেঞ্চে ফিরেছেন জিবানেজাদ। গেটি ইমেজ

রেঞ্জার্স তারকা বরফ থেকে কিছুটা সময় নিয়েছিলেন এবং খেলা শেষে বেঞ্চে ফিরে আসার আগে প্রায় তৃতীয় সময়কাল লকার রুমে কাটিয়েছিলেন।

একটি ক্ষুব্ধ ল্যাভিওলেট পরে ধর্মঘটটিকে “দুষ্ট” এবং “ইচ্ছাকৃত” বলে বর্ণনা করেছিলেন।

“কখনও কখনও হতাশা আপনাকে কিছু বলতে বাধ্য করে,” রায় বলেছিলেন।

“আমি জানি না কেন আমরা এই বিষয়ে কথা বলছি, বেশ খোলাখুলিভাবে। আমি একটু অবাক হয়েছি কারণ এটি আমার মনে এত স্পষ্ট ছিল যে এটি দুর্ঘটনাজনক ছিল। আপনি চাইলে আমরা এক ঘন্টার জন্য এটি নিয়ে কথা বলতে পারি, কিন্তু আমি মনে হয় আমরা আমাদের সময় নষ্ট করছি। এটা দুর্ঘটনাজনিত। এটাই সব।” কিছু, এটাই, পরের প্রশ্ন।

প্যাট্রিক রয় বলেন, মিকা জিবানেজাদের ওপর অ্যাডাম পেলেশের আঘাত ঠিক তেমনই ছিল "আকস্মিক," পিটার ল্যাভিওলেটের উদ্দিষ্ট ধারণাকে খণ্ডন করা।প্যাট্রিক রয় বলেছেন মিকা জিবানেজাদের উপর অ্যাডাম পেলেশের আঘাত “দুর্ঘটনামূলক”, পিটার ল্যাভিওলেটের ধারণার বিপরীতে যে এটি ইচ্ছাকৃত ছিল। ডেনিস স্নিডলার – ইউএসএ টুডে স্পোর্টস

দুই প্রতিপক্ষের মধ্যে তৃতীয় সময়ের মধ্যে এটিই একমাত্র উত্তেজনাপূর্ণ মুহূর্ত ছিল না। অ্যান্ডার্স লি খেলাটি সিল করার জন্য একটি খালি-নেট গোল করার পরে, অ্যালেক্সিস লাফ্রেনিয়ারকে অসদাচরণের জন্য পতাকাঙ্কিত করা হয়েছিল, এবং ভিনসেন্ট ট্রোচেকও লি’র গোলের কয়েক সেকেন্ডে ট্রচেকে রাইড করার জন্য নোয়া ডবসনের একটি অনুভূত মিস কলের জন্য কণ্ঠে বিরক্ত হয়েছিলেন।

ম্যাচের পরে বিয়েলিক বা ডবসন কেউই সাংবাদিকদের সাথে কথা বলেননি, কিন্তু ঘটনাটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রয় আবার তার খেলোয়াড়ের প্রতিরক্ষায় এসেছিলেন এতে অবাক হওয়ার কিছু নেই।

লং আইল্যান্ডের বরফের উপর

একচেটিয়া সাপ্তাহিক স্পোর্টস+ ম্যাগাজিন ইথান সিয়ার্সের ইনসাইড দ্য দ্বীপবাসীর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“আমি মনে করি খেলার 15 সেকেন্ড আগে, পাকটি বাতাসে উঠতে চলেছে। আমার মনে হয় তার আশা করা উচিত যে আমরা এর পরে যেতে যাচ্ছি,” রয় বলেছিলেন। “এবং আমি মনে করি নোয়া এটিকে কেটে ফেলার চেষ্টা করেছিল পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করেছে। তিনি সবেমাত্র এটি চেক আউট শেষ.

“ট্রোচেকের একটি সুযোগও ছিল – তিনিই আমাদের পাক দিয়েছিলেন। এবং তারপরে আমরা সেই নাটকে গোল করেছি।”

সাইমন হোলমস্ট্রম লাইনআপে পিয়েরে এংভালের সাথে জায়গা বদল করেন, দ্বিতীয় লাইনে ব্রক নেলসন এবং কাইল পালমিরির সাথে খেলেন এবং এঙ্গভাল জেজে পেজউ এবং অ্যান্ডার্স লির সাথে তৃতীয় লাইনে খেলেন।

Source link

Related posts

৮২ বছরের রেকর্ড ভেঙে ইতিহাস গড়ল ইতালি

News Desk

জ্যাকব ট্রুবা, রেঞ্জার্সদের অবশ্যই রক্তের জন্য প্যান্থার হিসাবে বেঁচে থাকার জন্য প্রস্তুত হতে হবে

News Desk

সূর্যগ্রহণের সময় ইয়াঙ্কিস ব্যাটিং অনুশীলন বাতিল করে

News Desk

Leave a Comment