অ্যাডাম ফক্স একটি কঠিন খেলার সময় তার অভিজাত খেলার স্টাইল দিয়ে রেঞ্জার্সদের অনুপ্রাণিত করে চলেছে
খেলা

অ্যাডাম ফক্স একটি কঠিন খেলার সময় তার অভিজাত খেলার স্টাইল দিয়ে রেঞ্জার্সদের অনুপ্রাণিত করে চলেছে

এটা রেঞ্জার্সদের জন্য déjà vu মত মনে হচ্ছিল.

তারা আবার প্যান্থারদের পিছনে পড়েছিল, যাদের কাছে রেঞ্জার্স ইতিমধ্যে এই মৌসুমে দুবার হেরেছে।

এনএইচএল-এর দুই সেরা খেলোয়াড়ের মধ্যে তৃতীয় টেস্টে, রেঞ্জার্সরা দ্রুত আরেকটি ব্যর্থতার দিকে এগিয়ে যায়, ২-০ ব্যবধানে হেরে যায় এবং খারাপভাবে পরাজিত হয়।

কিন্তু তখনই স্টার ডিফেন্সম্যান অ্যাডাম ফক্স খেলাটা মাথায় ঘুরিয়ে দেন।

শনিবার প্যান্থার্সের বিপক্ষে রেঞ্জার্সের জয়ে প্রথম গোল করার পর উদযাপন করছেন অ্যাডাম ফক্স। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

তিনি একটি পেনাল্টি কিক আঁকেন, যেহেতু প্যান্থার্স ফরোয়ার্ড কাইল ওকপোসোকে হোল্ডিংয়ের জন্য ডাকা হয়েছিল, তারপর দ্বিতীয় পিরিয়ডে রেঞ্জার্সের ঘাটতি 2-1 6:22-এ কাটানোর জন্য একটি কব্জি শটে চিপ করার আগে স্লট থেকে নেমে কাজ করেছিলেন। শনিবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে তারা পেনাল্টিতে জিতেছে ৪-৩ গোলে।

“আপনি অবশ্যই আমাদের একটু গতি অর্জন করতে দেখেছেন,” ফক্স তার লক্ষ্য সম্পর্কে বলেছিলেন। “যখন শ্রোতারা এতে প্রবেশ করে, আমরা এটি থেকে কিছুটা জীবন পাই। এর পরে, এটি এমন ছিল যে আমরা তৈরি করা শুরু করেছি, এবং আমরা তাদের প্রান্তে খেলতে শুরু করেছি, যার ফলে কিছু টার্নওভার হয়েছে, এবং আমরা সত্যিই এটি থেকে কিছুটা জীবন পেয়েছি। আপনি করতে পারেন যখন জিনিসগুলি আপনার উপায়ে যাচ্ছে না তখন সর্বদা এক ধরণের অনুভূতি হয়।” ঠিক আছে, তবে এটিই লাগে, কিছুটা সেরকম কিছু। … আমি ভেবেছিলাম সেখানে এটি একটি ভাল মোমেন্টাম সুইং ছিল।

এটি অবশ্যই একটি মোমেন্টাম সুইং ছিল, কারণ ফর্মে থাকা স্ট্রাইকার আর্টেমি প্যানারিন মাত্র দুই মিনিট এবং এক সেকেন্ডের পরে সমতা আনেন, ম্যাডিসন স্কয়ার গার্ডেনকে উন্মাদনায় ফেলে দেন।

তাদের বিল্ডিং থেকে প্রায় হাঁটার পরে, রেঞ্জার্স তাদের বছরের সবচেয়ে উত্তেজনাপূর্ণ জয়গুলির একটি নিয়ে এসেছিল।

গেমটি সম্পূর্ণ ভিন্ন বোধ করার জন্য এটি শুধুমাত্র একটি প্লেথ্রু নিয়েছে।

স্ট্রাইকার ভিনসেন্ট ট্রোচেক ফক্সের গোল সম্পর্কে বলেছেন, “দুটি গোলের পরে, আপনাকে একটি স্ফুলিঙ্গ থাকতে হবে।” “আপনাকে পরেরটি স্কোর করতে হবে। তৃতীয় স্থানে নামা একটি বড় গর্ত হবে এমন একটি দলের বিপক্ষে বের হওয়ার জন্য। তাই পরেরটি নামতে হলে, একটিতে নামতে হবে, অনেক দূর যেতে হবে। … এটা বড় ছিল।”

ফক্স প্যানারিনের গোলে একটি অ্যাসিস্ট যোগ করেছেন, এই মৌসুমে তাকে 14 গোল এবং 47টি অ্যাসিস্ট করেছেন।

তার 61 পয়েন্ট লিগের সমস্ত ডিফেন্সম্যানদের মধ্যে সপ্তম-সবচেয়ে বেশি।

তিনি তার সেরা হকি খেলছেন যখন সাম্প্রতিক সপ্তাহগুলিতে রেঞ্জার্সের তাকে সবচেয়ে বেশি প্রয়োজন ছিল, রেকর্ড করেছে 10 পয়েন্ট — চার গোল এবং ছয়টি অ্যাসিস্ট — তার শেষ সাতটি খেলায়, একটি নৃশংস প্রসারিত যেখানে রেঞ্জার্সরা অল্প সময়ের মধ্যে এনএইচএল-এর অনেক অভিজাতকে খেলেছে। সময়কাল। সময়।

অ্যাডাম ফক্স এই মৌসুমে 61 পয়েন্ট সংগ্রহ করেছে, যা এনএইচএল ডিফেন্সম্যানদের মধ্যে সপ্তম স্থানে রয়েছে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

অ্যাডাম ফক্সের মৌসুমের 14 তম গোলটি শনিবার প্যান্থার্সের বিপক্ষে রেঞ্জার্সের লিডকে 2-1 ব্যবধানে হ্রাস করেছে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

ফক্সের উত্পাদন অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল, কারণ রেঞ্জার্সরা জ্যাকব ট্রুবা এবং রায়ান লিন্ডগ্রেন ছাড়াই ডিফেন্সম্যান ছিলেন, উভয়েই শরীরের নিচের আঘাতে ভুগছিলেন।

“(ফক্স) এই মুহূর্তে বরফের উপর খুব লক্ষণীয়,” প্রধান কোচ পিটার ল্যাভিওলেট বলেছেন। “সে এখন অভিজাত স্তরে খেলছে। কিন্তু আমি মনে করি আমাদের সমস্ত রক্ষণাত্মক খেলোয়াড় এই মুহূর্তে ভাল খেলছে। লাইনআপের বাইরে অনেক ছেলেকে রাখার জন্য, যাদের উপর আমরা নির্ভর করি এবং তারা (আমাদের প্রতিরক্ষার) একটি বড় অংশ ), ছেলেরা সেখানে প্রবেশ করছে এবং সেই জুতাগুলি পূরণ করছে, এই মুহূর্তে শূন্যস্থানগুলি পূরণ করছে, এটি সত্যিই একটি পরবর্তী মানুষের পরিস্থিতি।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“আমার জন্য, আমি (ফক্সের) খেলায় যা দেখছি তা হল খেলার মধ্যে তার অপরাধ, উভয়ই রক্ষণাত্মক এবং অবশ্যই আক্রমণাত্মক। সে যেভাবে খেলায় আক্রমণ করে তা ভিন্ন মাত্রায়।”

এই জয় রেঞ্জার্সকে 98 পয়েন্টে উন্নীত করেছে — NHL-এ Canucks-এর সাথে সবচেয়ে বেশি টাই হয়েছে — এবং প্রেসিডেন্স ট্রফিতে তাদের প্রথম স্থানে রেখেছে।

এটি সম্ভবত ফক্সকে ঘুরিয়ে না দিলে সম্ভব হতো না।

“আমি মনে করি যে কোনো দল যখনই আমাদেরকে হারায়, আমরা প্রতিশোধ নিতে চাই এবং তাদের পরাজিত করতে চাই,” ফক্স বলেছিলেন। “তারা আমাদের বিরুদ্ধে দুটি জয় পেয়েছিল, দুটি ম্যাচই কাছাকাছি ছিল, এক স্কোরের খেলা, ভিন্ন নয় (শনিবার রাতে), এটি একটি কঠিন খেলা ছিল। তারা একটি ভাল দল, একটি কারণে লিগের শীর্ষে ছিল, তাই এটি ছিল একটি নিশ্চিতভাবে ভাল প্রচেষ্টা। একটি বড় একটি।”

– মলি ওয়াকার দ্বারা অতিরিক্ত রিপোর্টিং

Source link

Related posts

যারা ডি মারিয়ার পরিবারের একজন সদস্যকে হত্যার হুমকি দিয়েছিল তাদের গ্রেপ্তার করা হয়েছে

News Desk

আর্জেন্টিনাকে ‘ভয় দেখাচ্ছেন’ সাবেক মিস ক্রোয়েশিয়া

News Desk

ব্রেন্টফোর্ড বনাম শেফিল্ড ইউনাইটেড ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই

News Desk

Leave a Comment