অ্যাডাম সিলভার সতর্ক করেছেন জন্টে পোর্টার কথিত বেটিং কেলেঙ্কারির জন্য এনবিএ থেকে আজীবন নিষেধাজ্ঞার মুখোমুখি হতে পারেন
খেলা

অ্যাডাম সিলভার সতর্ক করেছেন জন্টে পোর্টার কথিত বেটিং কেলেঙ্কারির জন্য এনবিএ থেকে আজীবন নিষেধাজ্ঞার মুখোমুখি হতে পারেন

এনবিএ-তে জোনটে পোর্টারের দিনগুলি গণনা করা যেতে পারে।

কমিশনার অ্যাডাম সিলভার বুধবার বলেছেন যে পোর্টার এনবিএ-তে বাজি ধরার জন্য দোষী সাব্যস্ত হলে লিগ থেকে নিষিদ্ধ হতে পারে।

সিলভার সাংবাদিকদের বলেন, “আমার কাছে প্রচুর শৃঙ্খলা উপলব্ধ রয়েছে।” “এনবিএ-তে তাকে অভিযুক্ত করা হয়েছে এটি একটি প্রধান পাপ। আমার কাছে চূড়ান্ত চরম বিকল্পটি হল তাকে খেলা থেকে নিষিদ্ধ করা। এটাই আমার এখানে কর্তৃত্বের স্তর কারণ এর চেয়ে গুরুতর কিছু নেই।”

এনবিএ-তে জোনটে পোর্টারের দিনগুলি গণনা করা যেতে পারে। গেটি ইমেজ

NBA র্যাপ্টর ফরোয়ার্ড এবং ভাই মাইকেল পোর্টার জুনিয়রের বিরুদ্ধে একটি তদন্ত শুরু করে মার্চের শেষের দিকে “বাজির অনিয়মের একাধিক উদাহরণের” পরে দুটি গেমে পোর্টারের বাজি জড়িত।

পোর্টার, যিনি এই মরসুমে 26টি প্রতিযোগিতায় প্রতি গেমে মাত্র 13.8 মিনিট খেলেছেন, 26 জানুয়ারী এবং 20 মার্চ তার প্রপ বেটের সাথে বর্ধিত আগ্রহের জন্ম দিয়েছে বলে জানা গেছে।

বেশ কয়েকটি স্পোর্টসবুক সেই গেমগুলিতে পোর্টারের “আন্ডার” এ বাজি ধরার অস্বাভাবিক আগ্রহের কথা জানিয়েছে।

স্পোর্টস বেটিং অ্যাকাউন্টগুলি 26 জানুয়ারী পোর্টার আন্ডারের উপর $10,000 এবং $20,000 এর বেশি পরিমাণ বাজি ধরার চেষ্টা করেছিল, ইএসপিএন রিপোর্ট করেছে।

26শে জানুয়ারী, পোর্টার ক্লিপার্সের বিরুদ্ধে একটি অনুমান করা চোখের আঘাতের কারণে তাড়াতাড়ি খেলা ছেড়ে দেন, যা তিনি কয়েক দিন আগে ভোগ করেছিলেন, এবং তিনটি রিবাউন্ড এবং একটি সহায়তা সংগ্রহ করে মাত্র চার মিনিট খেলেছিলেন।

তারপরে, কিংসের বিরুদ্ধে 20 মার্চ, পোর্টার তিন মিনিট লগ করার পরে রিপোর্ট করা অসুস্থতার সাথে চলে যায়।

এনবিএ কমিশনার অ্যাডাম সিলভার ইন্ডিয়ানার ইন্ডিয়ানাপোলিসে 17 ফেব্রুয়ারি, 2024-এ লুকাস অয়েল স্টেডিয়ামে মিডিয়ার সাথে কথা বলছেন।এনবিএ কমিশনার অ্যাডাম সিলভার ইন্ডিয়ানার ইন্ডিয়ানাপোলিসে 17 ফেব্রুয়ারি, 2024-এ লুকাস অয়েল স্টেডিয়ামে মিডিয়ার সাথে কথা বলছেন। গেটি ইমেজ

মার্চ মাসে পোর্টারের সম্ভাব্য অনৈতিকতার খবর প্রকাশিত হওয়ার পরে, একজন এনবিএ মুখপাত্র ইএসপিএনকে বলেছিলেন যে লীগ “বিষয়টি দেখছে।”

“আমি বলতে চাচ্ছি, খেলার বাজির চারপাশে ঘৃণ্য আচরণ, এমনকি অবৈধ আচরণও রয়েছে, এটি নতুন নয়,” সিলভার বুধবার বলেছেন। “আমি মনে করি আমার বক্তব্য হল যে এই ঘটনাটি যে পরিমাণে বিদ্যমান থাকবে, যদি আপনার একটি নিয়ন্ত্রিত পরিবেশ থাকে, তাহলে আপনি এটি সনাক্ত করার একটি ভাল সুযোগ পাবেন যদি সমস্ত বাজি অবৈধভাবে স্থাপন করা হয়।”

Source link

Related posts

ডজার্স বনাম ইয়াঙ্কিজ ভবিষ্যদ্বাণী: শুক্রবারের জন্য MLB মতভেদ, বাছাই, সেরা বাজি

News Desk

লেভারকুসেন অবশেষে এটি করেছে, এবং এখন ট্রেবলের দিকে নজর দিচ্ছে

News Desk

কিংবদন্তি আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় এবং সম্প্রচারক বিল ওয়ালটন ৭১ বছর বয়সে মারা গেছেন।

News Desk

Leave a Comment