অ্যাথলেটিক্স ভক্তরা উদ্বোধনী দিনে পার্কিং লটে অবস্থান করে দলকে বয়কট করে
খেলা

অ্যাথলেটিক্স ভক্তরা উদ্বোধনী দিনে পার্কিং লটে অবস্থান করে দলকে বয়কট করে

যার কিছুই নেই তার জন্য আপনি কিভাবে লজ্জিত হতে পারেন?

ওকল্যান্ড অ্যাথলেটিক্স ভক্তরা বছরের পর বছর ধরে নিজেকে জিজ্ঞাসা করেছিল যখন ক্লাবের মালিক জন ফিশার দলকে সরিয়ে দিয়েছিলেন এবং এটিকে বে এরিয়া থেকে সরানোর জন্য প্রস্তুত করেছিলেন।

তাই, উদ্বোধনী দিনে, হাজার হাজার A এর ভক্তরা ওকল্যান্ড কলিজিয়ামের পার্কিং লটে জড়ো হয়েছিল এবং দলকে অভিভাবকদের খেলা দেখতে স্টেডিয়ামে যাওয়ার পরিবর্তে সেখানে ভিড় করেছিল।

দলের ওকল্যান্ড 68ers ফ্যান গ্রুপের সভাপতি জর্জ লিওন, ইএসপিএনকে বলেছেন যে আউট হওয়া তার জন্য একটি কঠিন মুহূর্ত ছিল।

28শে মার্চ, 2024-এ উদ্বোধনী দিনে একটি বেসবল খেলায় ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে ওকল্যান্ড অ্যাথলেটিক্স খেলার আগে একদল ভক্ত এবং প্রতিবাদকারী ওকল্যান্ড কলিজিয়ামের বাইরে পার্কিং লটে জড়ো হয়। এপি

“2006 সালের পর এই প্রথমবার আমি উদ্বোধনী দিন মিস করেছি,” লিওন বলেছেন। “উদ্বোধনের দিনটি আমাদের সবার জন্য ছুটির মতো ছিল। আমরা সকাল 11 টা থেকে প্রথম পিচ পর্যন্ত ছুটি নিয়ে পার্টি করব। এটা কঠিন।”

“দীর্ঘ সময় ধরে, আমি সত্যিই বিশ্বাস করতাম যে টোকেনগুলি সম্প্রদায়ের জন্য,” ডেনিস বেইলস, ওকল্যান্ড 68 এর অন্যতম সংগঠক, অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন। “এবং আমি সত্যিই এই পুরো কথোপকথনটি কিনেছি।”

এ’রা তাদের মৌসুমের উদ্বোধনী ম্যাচে গার্ডিয়ানদের কাছে ৮-০ গোলে হেরেছে।

2023 সালে মালিক জন ফিশার। গেটি ইমেজ

দলটি আগের বছর 60-102 শেষ করার পরে গত মরসুমে 50-112 গিয়েছিল এবং সেই সময়কালে বেশ কয়েকটি গেম ছিল যেখানে আপনি আসলে উপস্থিতি গণনা করতে পারেন কারণ সেগুলি খুব কম এবং এর মধ্যে ছিল।

“সবাই ভালো মেজাজে আছে কারণ আমরা সবাই একই জিনিসের জন্য এখানে আছি,” এডওয়ার্ড সিলভা, একজন এ’-এর ভক্ত এবং সান জোসে স্টেটের ছাত্র, এপিকে বলেছেন। “সবাই স্কোর জানে। তাই সবাই একই পৃষ্ঠায়, এবং তারা একটি দুর্দান্ত পরিবেশ তৈরি করে।

দলের স্টেডিয়াম পরিকল্পনা নিয়ে স্থানীয় নেতৃত্বের সাথে ক্রমাগত মতবিরোধ থাকা সত্ত্বেও এমএলবি ফিশারের ফ্র্যাঞ্চাইজটিকে লাস ভেগাসে স্থানান্তর করার একটি পরিকল্পনা অনুমোদন করেছে।

অকল্যান্ড কলিজিয়ামের বাইরে “বিক্রয়” চিহ্ন। ডাঃ.. রস ক্যামেরন – ইউএসএ টুডে স্পোর্টস

মেয়র ক্যারোলিন গুডম্যান গত মাসে বলেছিলেন যে লাস ভেগাস স্ট্রিপে একটি স্টেডিয়াম তৈরি করার দলের পরিকল্পনার “অর্থবোধ নেই” এবং বলেছিলেন যে শহরটি সাধারণভাবে মেজর লিগ বেসবলের সম্ভাবনা নিয়ে উচ্ছ্বসিত হলেও, এ’দের থাকা উচিত। শহর. উপসাগরীয় অঞ্চল।

যদি অ্যাথলেটিক্স ওকল্যান্ড থেকে লাস ভেগাসে যাওয়ার চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছায়, তাহলে স্টেডিয়ামটি তৈরি হওয়ার সময় তিনটি মৌসুম থাকবে যেখানে তারা অস্থির থাকবে এবং সেই সময়ের জন্য বিকল্পগুলির মধ্যে রয়েছে ওকল্যান্ডে থাকা বা অস্থায়ীভাবে শহরগুলিতে খেলা, যেমন সল্ট লেক সিটি। শহর বা স্যাক্রামেন্টো।

Source link

Related posts

ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সকে রেখে দিতে চায় বিসিবি

News Desk

মুম্বইয়ের হয়ে অভিষেক লিনের, ব্যাঙ্গালোরের জার্সিতে ম্যাক্সওয়েলের

News Desk

ইসাইয়া হার্টেনস্টাইনের অত্যাশ্চর্য বুজার-বিটার নিক্সকে “একটু আশার আলো” দিয়েছিল যখন এটির সবচেয়ে বেশি প্রয়োজন ছিল

News Desk

Leave a Comment