অ্যান্টনি ভলপে ইয়াঙ্কিসের দ্বিতীয় মরসুমে মাথা ঘুরিয়েছেন: ‘তিনি একজন তারকা হয়েছিলেন’
খেলা

অ্যান্টনি ভলপে ইয়াঙ্কিসের দ্বিতীয় মরসুমে মাথা ঘুরিয়েছেন: ‘তিনি একজন তারকা হয়েছিলেন’

অ্যান্টনি ভলপের অফসিজন কাজ তার বিরোধীদের জন্য একটি ইন-সিজন সমস্যা হয়ে উঠেছে।

ইয়াঙ্কিস শর্টস্টপ শীতকাল কাটিয়েছে তার রুকি মৌসুমের পর তার সুইং উন্নত করতে এবং তার কৌশলকে সম্মানিত করার জন্য, তার বেল্টের নিচে পুরো বছরের বিগ-লিগের ব্যাট অভিজ্ঞতার সাথে।

এটি এখনও মৌসুমের প্রাথমিক পর্যায়ে রয়েছে, কিন্তু ভলপে তাৎক্ষণিকভাবে লভ্যাংশ দেখেছেন, তার 10টি গেমের মধ্যে আটটিতে নিরাপদে আঘাত করেছেন এবং .417 ব্যাটিং গড় নিয়ে মঙ্গলবার প্রবেশকারী মেজরদের নেতৃত্ব দিয়েছেন।

সোমবার রাতে মারলিন্সের বিপক্ষে ইয়াঙ্কিসের ৭-০ ব্যবধানে জয়ের চতুর্থ ইনিংসে অ্যান্থনি ভলপে তিন রানের হোমারকে বেল্ট করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

শর্টস্টপে AL গোল্ড গ্লাভ জেতার পর এটি আরও অসামান্য রক্ষণের সাথে মিলিত, ভলপকে কেবল ইয়াঙ্কিজের মধ্যেই নয় বরং একটি শক্তিশালী ছাপ তৈরি করে।

মঙ্গলবার ইয়াঙ্কি স্টেডিয়ামে মার্লিন্স ম্যানেজার স্কিপ শোমেকার বলেন, “শর্টস্টপে ভলপে এই লিগে একজন তারকা হয়ে উঠেছেন।” “আমি এই সিরিজটি দেখতে যতটা পছন্দ করি না, বেসবল ফ্যান হিসাবে সে যেভাবে শর্টস্টপ খেলে এবং যেভাবে সে সেই হিটগুলি পরিচালনা করে তা দেখতে মজাদার।”

শুমাকার মাত্র সোমবার সিরিজের ওপেনারে ভলপেকে লাইভ দেখার পরে, যখন 23 বছর বয়সী সুনার তিন রানের হোম রানে আঘাত করেছিলেন এবং আরও দুটি চিত্তাকর্ষক হোম রান করেছিলেন।

যারা তাকে প্রতিদিন কাছে থেকে দেখেছেন তারা কেবল তার মরসুমের গরম শুরুর চেয়ে বেশি লক্ষ্য করেছেন।

সোমবার রাতে ইয়াঙ্কিসের জয়ের সময় তিন রানের হোমারকে আঘাত করার পর অ্যান্থন ভলপে তার সতীর্থকে জড়িয়ে ধরেন।সোমবার রাতে ইয়াঙ্কিসের জয়ের সময় তিন রানের হোমারকে আঘাত করার পর অ্যান্থন ভলপে তার সতীর্থকে জড়িয়ে ধরেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“সবচেয়ে চিত্তাকর্ষক জিনিস – আমরা তিনি যা করেন তার সমস্ত বিষয়ে কথা বলতে পারি – তবে তার আচরণ এবং গত বছর তিনি কীভাবে নিজেকে পরিচালনা করেছিলেন যেখানে তিনি .200 আঘাত করেছিলেন, ঠিক একইভাবে যখন তিনি .500 আঘাত করেছিলেন,” অ্যারন বিচারক বলেছিলেন। “সে পরিবর্তন হয় না। লোকটি প্রতিদিন ধারাবাহিক থাকে – ভাল শুরু, খারাপ শুরু, এটা কোন ব্যাপার না। সে এই প্রথম (11) গেমের মাধ্যমে ধারাবাহিক হয়েছে এবং এটিই আপনি এমন একজন লোককে খুঁজছেন যা যাচ্ছে আপনার শর্টস্টপ হতে, আপনার দলের নেতাদের একজন।” “ভবিষ্যত। তিনি কতটা ধারাবাহিক ছিলেন তা চিত্তাকর্ষক ছিল।”

একটি রুকি সিজনের পর যেখানে তিনি .666 ওপিএস সহ .209 হিট করেছিলেন – উভয়ই মেজরগুলিতে 134 যোগ্য হিটারের মধ্যে সবচেয়ে খারাপ চিহ্নগুলির মধ্যে ছিল – ভলপে অফসিজনে তার ব্যাটের পথকে সমতল করতে এবং তার ব্যাটটিকে স্ট্রাইক জোনে দীর্ঘক্ষণ রাখতে কাজ করতে গিয়েছিলেন , বিভিন্ন পিচের জন্য নিজেকে আরও ভাল কভারেজ দিচ্ছে।

বিশেষ করে, ভলপে তার রকি বছরে পিচ ভাঙার বিরুদ্ধে লড়াই করেছিলেন, .262 স্লগিং শতাংশ এবং তাদের বিরুদ্ধে 33.9 শতাংশ হুইফ রেট নিয়ে ব্যাটিং করেছিলেন মাত্র .148।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

মঙ্গলবার প্রবেশ করা 10টি গেমের প্রাথমিক নমুনা আকারে, ভলপে .857 স্লগিং শতাংশ এবং 15.4 শতাংশ হারে পিচ ভাঙার বিরুদ্ধে .500 ব্যাটিং করছিলেন।

হিটিং কোচ জেমস রসন বলেছেন, “আমি মনে করি এটা তার স্টাইল নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করে। “অফসিজনে তিনি যে সামঞ্জস্য করেছেন এবং তিনি যে জিনিসগুলি করতে চেয়েছিলেন, এটি ভাল যে তারা তার জন্য কাজ করছে। কিন্তু সত্যিই, তিনি এটি বজায় রাখতে সক্ষম হয়েছেন। অনেক সময়, লোকেরা সমন্বয় করার চেষ্টা করে, কিন্তু সক্ষম হয় এই সামঞ্জস্য বজায় রাখা যা আপনাকে বাহ করে তোলে। এই মুহূর্তে, ভলপ যে জিনিসগুলিতে কাজ করেছেন তা রাখছেন এবং এটি প্রতিদিন দেখায়।

ভলপে সম্প্রতি বলেছেন যে তিনি গত মৌসুমের তুলনায় আরও ধারাবাহিকভাবে পিচে উঠছেন, যখন দীর্ঘ মৌসুমে তার সুইংগুলি খুব বড় হয়ে গেছে।

এর একটি অংশ তার সুইং মেকানিক্সকে কীভাবে অবতরণ করে তার সাথে সম্পর্কিত।

“আমি মনে করি আমি গত বছর অনেক পিছিয়ে গিয়েছিলাম,” তিনি বলেছিলেন। “যখন আমি অনুভব করি যে আমি আমার শরীরের মাঝখানে আমার মাথা রেখে একটি ভাল অবস্থানে অবতরণ করছি, তখন আমি সেখান থেকে সামঞ্জস্য করতে পারি।”

গত মরসুম থেকে ভলপের প্রথম দিকের লাফ সে যে পিচগুলিতে সুইং করে সেগুলিকে ছাড়িয়ে যায়।

কঠিন পিচগুলোকে বিছিয়ে দেওয়ার আরও ভালো কাজ করে তিনি শক্তিশালী অ্যাট-ব্যাটদের একত্রিত করেন।

প্রধান কোচ অ্যারন বুন বলেছেন, “আমি মনে করি এটি সব একসাথে যায়।” “তিনি স্ট্রাইক জোনে বিভিন্ন পিচ পরিচালনা করতে আরও সজ্জিত, যাতে এটি আরও ভাল সিদ্ধান্ত গ্রহণের দিকে পরিচালিত করে। আপনি ভাল সিদ্ধান্ত নেওয়ার জন্য আরও ভাল অবস্থানে আছেন। তিনি দুর্দান্ত অ্যাট-ব্যাটসকে একত্রিত করেন।”

Source link

Related posts

ভাইকিংস গ্রেট জ্যারেড অ্যালেন অনলাইন ট্রাভেল এজেন্সিগুলিকে ছোট করে: ‘এটি একটি গৌরবময় অনুশীলন’

News Desk

‘কোহলি-উইলিয়ামসনের নেতৃত্বের পরীক্ষা ফাইনালে’

News Desk

ছাঁটাইয়ের সময় তারা ভাই জেফকে যেভাবে পরিচালনা করছে তার জন্য স্ট্যান ভ্যান গুন্ডি ESPN-এর সমালোচনা করেছেন

News Desk

Leave a Comment