অ্যান্টনি ভলপে “বলের উভয় পাশে স্টাড” হিসাবে আবির্ভূত হয়েছেন যিনি ইয়াঙ্কিসের সাফল্য বৃদ্ধির জন্য গুরুত্বপূর্ণ
খেলা

অ্যান্টনি ভলপে “বলের উভয় পাশে স্টাড” হিসাবে আবির্ভূত হয়েছেন যিনি ইয়াঙ্কিসের সাফল্য বৃদ্ধির জন্য গুরুত্বপূর্ণ

ইয়াঙ্কিসের ওয়েস্ট কোস্ট রোড ট্রিপের অর্ধেকেরও একটু বেশি পথ ধরে অ্যান্টনি ভলপে তার 21-গেমের হিটিং স্ট্রিক হারিয়েছেন, তাকে নির্বাচিত কোম্পানিতে রেখেছেন।

কিন্তু এটি এমন একটি পরিসংখ্যান নেয়নি যা তাকে জো ডিম্যাজিওর মতো একই বাক্যে রেখেছিল যা প্রমাণ করার জন্য ভলপে ইয়াঙ্কিজের উপর কী ধরনের প্রভাব ফেলেছে কারণ তিনি তার দ্বিতীয় বছরে মেজর বিভাগে এক ধাপ এগিয়ে চলেছেন।

হেড কোচ অ্যারন বুন বলেন, “সে বলের দুই পাশে স্টাডের মতো খেলে। “সে সত্যিই একজন বিশেষ খেলোয়াড়ে পরিণত হয়েছে।”

অ্যারন বিচারক এবং জুয়ান সোটো ক্যালিফোর্নিয়ার মধ্য দিয়ে 10-দিনের নয়-গেমের ভ্রমণের সময় সবচেয়ে বেশি মনোযোগ পেয়েছিলেন যে ইয়াঙ্কিজরা বেসবলের সেরা রেকর্ডের সাথে সোমবার প্রবেশ করতে 7-2 জিতেছিল।

অ্যান্টনি ভলপে গত 25টি গেমে ইয়াঙ্কিজদের জন্য .324 হিট করছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

কিন্তু তাদের সামনের হিটারটিও মোটা জিনিসের মধ্যেও ঠিক ছিল, কারণ ভলপে ধারাবাহিকভাবে গরম থাকার জন্য লাইনআপের শীর্ষ থেকে উত্পাদিত হয়েছিল।

23 বছর বয়সী শর্টস্টপ একটি আরবিআই ট্রিপলের সাথে 2-এর জন্য-5-এ গিয়ে আউটিং ক্যাপ করেছে যা রবিবার জায়ান্টদের বিরুদ্ধে ইয়াঙ্কিসের নবম ইনিংসে জয়লাভ করতে সহায়তা করেছিল।

ভলপে বলেন, “আমি শুধু ভালো ব্যাট করতে চেয়েছিলাম, এমন একটি পিচ চাই যা আমি পরিচালনা করতে পারি এবং সোটো এবং বিচারক এবং বাকি ছেলেদের কাছে যেতে পারি,” ভলপে বলেছিলেন। “সহজ পদ্ধতি।”

এটি ভলপির জন্য বড় লভ্যাংশ প্রদান করেছে।

তার বিগত 25টি খেলায়, ভলপে একটি .890 ওপিএস এবং চারটি ট্রিপল সহ .324 ব্যাটিং করছেন।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

মৌসুমে, 60টি খেলার মাধ্যমে, তিনি .792 OPS সহ .284 ব্যাটিং করছেন।

তিনি প্রথম দুই বা তার সপ্তাহে একটি গরম শুরু করেছিলেন, তারপরে প্রায় তিন সপ্তাহের জন্য শীতল হয়েছিলেন, কিন্তু এখন গত মাসের আরও ভাল অংশ কাটিয়েছেন বা ক্লিক করা লাইনআপের জন্য ধারাবাহিক উত্পাদন প্রদান করেছেন।

“তিনি পুরো ক্ষেত্রটি ব্যবহার করেন, এবং এটি হল নং 1 জিনিস যা চার্ট থেকে লাফিয়ে যায়,” বিচারক বলেছিলেন। “আমি সব ভিডিওতে সেটাই দেখেছি যখন সে ছোটখাট লিগের মধ্য দিয়ে গ্যাপ থেকে গ্যাপে আসছিল, এবং সে টান সাইডে এবং বিপরীত মাঠের দিকে একটু পপ ছিল।

“আমি অবশেষে এই বছর দেখতে শুরু করছি যেখানে খেলার প্রথম পিচ টু-আউট হলে এটা কোন ব্যাপার না। সে বলটিকে মাঝখান থেকে ড্রাইভ করছে, ডানদিকে ড্রাইভ করছে, ছেলেদের সাথে করছে। ভিত্তি।”

“তিনি আমাদের জন্য শীর্ষে পার্টি শুরু করেন।”

অ্যান্টনি ভলপে 19 মে ইয়াঙ্কিসের হয়ে ডাবল আঘাত করার পর প্রতিক্রিয়া দেখান। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ইয়াঙ্কিদের ইতিমধ্যেই গেমের সেরা দুজন খেলোয়াড় রয়েছে, বিচারক এবং সোটো।

কিন্তু ভলপ মৌসুমের প্রথম দুই-প্লাস মাস ধরে fWAR-এ তাদের শীর্ষ 10-এ যোগ দেন।

বিচারক 4.0 সময় নিয়ে প্রথম, সোটো 3.9 সময় নিয়ে দ্বিতীয় এবং ভলপে 2.8 সময় নিয়ে অষ্টম স্থানে শোহেই ওহতানির পিছনে ছিলেন।

বিচারক বিশ্বাস করেন আরও কিছু আসা বাকি আছে।

“আমি মনে করি সে এখনও ভালো হচ্ছে,” বিচারক বলেন। “মৌসুম যত এগোচ্ছে ততই সে আরও ভাল হচ্ছে। তার বেল্টের নিচে যত বেশি ব্যাট করছে, সে আরও ভাল হতে চলেছে। … যখন সে পুরো মাঠ ব্যবহার করে এবং তার গতি ব্যবহার করে, তখন সে সেরা শর্টস্টপদের একজন খেলায় আমরা তাকে পেয়ে ভাগ্যবান এবং আমি খুশি যে সে জুয়ান এবং আমার বিরুদ্ধে আঘাত করছে।”

যদিও তার 21-গেমের হিটিং স্ট্রীক বৃহস্পতিবার শেষ হয়েছিল — তিনি মাত্র দ্বিতীয় ইয়াঙ্কি হয়েছিলেন যিনি 23 বছর বা তার কম বয়সে কমপক্ষে 20টি গেমে হিটিং স্ট্রীক করেছিলেন, DiMaggio-তে যোগ দিয়েছিলেন — ভলপের এখনও কেরিয়ারের সর্বোচ্চ 29টি গেম রয়েছে যা মৌলিক লাইনে শুধুমাত্র বিচারক দেখা করতে পারেন.

গত মৌসুমে রকি হিসেবে গোল্ড গ্লাভ জেতার পর, ভলপের ডিফেন্স উন্নতি করতে থাকে।

অ্যান্টনি ভলপও ইয়াঙ্কিদের জন্য তার ডিফেন্স দিয়ে মুগ্ধ করতে থাকেন। নোয়া কে. নিউ ইয়র্ক পোস্টের জন্য মারে

বুধবারের অ্যাঞ্জেলসের বিরুদ্ধে জয়ে এটি সম্পূর্ণ প্রদর্শন করা হয়েছিল, যখন তিনি তার ডানদিকে একটি ডাইভিং খেলা করেছিলেন এবং লুইস গিলকে ইনিংসটি পার করতে সাহায্য করার জন্য অ্যান্থনি রিজোকে আউট করার জন্য একটি সিঙ্গেল ফায়ার করেছিলেন।

“মানুষ, এটি দুর্দান্ত ছিল,” গিল একজন অনুবাদকের মাধ্যমে বলেছিলেন। “আপনি যখন দেখেন যে সে এখন বেসবল খেলছে, সে বক্সের ভিতরে জিনিসগুলি ঘটছে এবং রক্ষণাত্মকভাবে, দুর্দান্ত। সে সবকিছু ঠিকঠাক করছে।”

Source link

Related posts

বিশ্বকাপের ধারাভাষ্যে আল-তাহের আলী

News Desk

রুটের মাইলফলক, জয় পেল ইংল্যান্ড

News Desk

রেঞ্জার্সের আর্টেমি প্যানারিনের গেম 4-এ অনেক ভুল আছে যা ভুলে যেতে পারে

News Desk

Leave a Comment