অ্যান্থনি ভলপে এবং গুনার হেন্ডারসন AL প্রাচ্যের পরবর্তী মহাযুদ্ধ হতে প্রস্তুত
খেলা

অ্যান্থনি ভলপে এবং গুনার হেন্ডারসন AL প্রাচ্যের পরবর্তী মহাযুদ্ধ হতে প্রস্তুত

বাল্টিমোর — অ্যান্টনি ভলপে এবং গুনার হেন্ডারসন হাই স্কুলে পড়ার পর থেকেই পথ অতিক্রম করছেন৷

তারা এখন সামনের বছর ধরে মধ্যপ্রাচ্যের মধ্যে একটি তরুণ, স্বল্পমেয়াদী তারকার সাথে লড়াই করার জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে।

হেন্ডারসন ওরিওলসের সাথে একটি উত্তপ্ত সূচনা করেছেন, সোমবার ইয়াঙ্কিসের বিরুদ্ধে 2-0 জয়ে মৌসুমের তার 10 তম হোম রানে আঘাত করেছেন, যখন ভলপে তার দ্বিতীয় মৌসুমে নিজেকে একটি বড় লাফ দেওয়ার প্রাথমিক লক্ষণ দেখিয়েছেন।

গেটি ইমেজ

ক্যামডেন ইয়ার্ডসে মঙ্গলবারের খেলার আগে প্রধান কোচ অ্যারন বুন বলেন, “আমি মনে করি তাদের সত্যিই দীর্ঘ, সফল ক্যারিয়ার থাকবে।” “অবশ্যই গুনার যা করেন, আমরা গত বছরের বেশিরভাগ সময় দেখেছি, তিনি একজন চারপাশের খেলোয়াড় হিসাবে কতটা গতিশীল। স্পষ্টতই অ্যান্টনির সাথে, আমরা অনুভব করছি যে সে অনেক দীর্ঘ সময়ের জন্য আমাদের স্টপিং পয়েন্ট হতে চলেছে। আমরা দেখতে পাচ্ছি যে সে উন্নতি করতে চলেছে। আমি মনে করি অনেক বছর ধরে স্বল্প-মেয়াদী দৃষ্টিকোণ থেকে উভয় সংস্থাই সত্যিই ভাল অবস্থায় রয়েছে।

2019 খসড়া ক্লাসের দুই সদস্য — ভলপে যিনি ইয়াঙ্কিসে 30 তম এবং হেন্ডারসন 42 তম (দ্বিতীয় রাউন্ডের প্রথম বাছাই) ওরিওলে — উভয়েই একাধিক উপায়ে গেমটিকে প্রভাবিত করতে সক্ষম, তা তাদের লাইনআপের উপরে অবস্থান থেকে হোক বা মাঠে.

ইয়াঙ্কিস-রেড সক্স প্রতিদ্বন্দ্বিতার কেন্দ্রে AL ইস্ট এর আগে তরুণ শর্টস্টপ ডেরেক জেটার এবং নোমার গার্সিয়াপারার মুখোমুখি হয়েছিল। ভলপে এবং হেন্ডারসনের এই তুলনা শুরু হওয়ার আগে কিছু কাজ করার আছে, কিন্তু এই বছর এবং তার পরেও ডিভিশনের জন্য ইয়াঙ্কিস এবং ওরিওলসের লড়াইয়ের মাঝখানে তাদের সঠিক হওয়ার সম্ভাবনা রয়েছে।

অভিজ্ঞ ওরিওলস ক্যাচার জেমস ম্যাকক্যান বলেছেন, “এই দুজনকে দীর্ঘ সময় ধরে দেখতে পাওয়া দুর্দান্ত হবে।”

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

হেন্ডারসন, বর্ষসেরা রাজকীয় রুকি যিনি ভলপের চেয়ে দুই মাসেরও কম বয়সী, মঙ্গলবার প্রবেশ করে 2.1 fWAR নিয়ে আমেরিকান লীগে নেতৃত্ব দিয়েছেন।

ইয়াঙ্কিস তারকা জুয়ান সোটো (যিনি উল্লেখ করা উচিত, হেন্ডারসনের থেকে মাত্র তিন বছরের বড়) 1.9 এফডব্লিউএআর নিয়ে দ্বিতীয় স্থানে ছিলেন, কিন্তু ভলপে 1.5 এফডব্লিউএআর নিয়ে সপ্তম স্থানে ছিলেন।

(সেই তালিকার চতুর্থ স্থানে রয়েছেন আরেক তরুণ তারকা, রয়্যালসের ববি উইট জুনিয়র।

বাল্টিমোর ওরিওলসের গুনার হেন্ডারসন 29 মে প্রথম ইনিংসে ওয়াক-অফ হোম রানে আঘাত করেছিলেন। গেটি ইমেজ

“লোকেরা যে জিনিসটি মিস করে তা হল যে (হেন্ডারসন) এখনও এত কম বয়সী,” ম্যাকক্যান 22 বছর বয়সী সম্পর্কে বলেছিলেন। “আমি বলতে চাচ্ছি, সে ছোটখাট লিগগুলি থেকে এতটা দূরে নয় এবং সে উচ্চ বিদ্যালয়ের বেসবল থেকে খুব বেশি দূরে নয়৷ তাই আমি মনে করি সবচেয়ে দুর্দান্ত জিনিসটি হল সে ভাল করছে, এবং এখনও একটি পরিপক্কতা প্রক্রিয়া রয়েছে যার মধ্য দিয়ে সে যেতে চলেছে৷ তিনি এখনও বিকাশ চালিয়ে যাচ্ছেন, সম্ভবত শারীরিকভাবে যতটা তিনি মানসিকভাবে ততটা নন, এটি সত্যিই ঘটবে (দ্বারা) গেমের অভিজ্ঞতার মাধ্যমে তিনি আগামী কয়েক বছর ধরে যে কলসগুলি দেখবেন তার থেকে অ্যাট-ব্যাট রেকর্ড করবেন এবং একটি মেমরি ব্যাঙ্ক তৈরি করবেন যা তিনি ভবিষ্যতে নির্ভর করবেন।

“সুতরাং আমি মনে করি তিনি এখন যে সাফল্য পাচ্ছেন তা দেখে খুব ভালো লাগছে, তবে আমিও মনে করি আপনি যখন বড় ছবি দেখেন, তখন তিনি দুই বা তিন বছরে কী করতে পারেন তা এক ধরণের ভীতিজনক।”

সোমবার রাতে ক্লার্ক শ্মিটের বিপক্ষে মৌসুমের প্রথম ২৮টি অ্যাট-ব্যাটে তার 10তম হোম রানকে চূর্ণ করে, হেন্ডারসন 1 মে এর আগে MLB ইতিহাসের সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে দুই অঙ্কের হোম রানে পরিণত হন।

বাঁ-হাতি হিটার মঙ্গলবারের খেলায় ব্যাটিং করে .289 .983 ওপিএস এবং ছয়টি চুরি করে।

“শুধু পুরো প্যাকেজ – তিনি যে প্রতিরক্ষার সাথে খেলছেন, তিনি ঘাঁটিতে কী করছেন, তিনি বাম থেকে বাম দিকে চলে গেছেন, বেস অন্যভাবে আঘাত করছেন,” ওরিওলস ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেছেন। “সে খুব নম্র, খুব নম্র। সে খুব বিনয়ী, কিন্তু সে খুব আত্মবিশ্বাসীও। আমি মনে করি না এটা তার কাছে বিস্ময়কর। আমার মনে হয় সে মনে করে এভাবেই তার খেলা উচিত।”

গুনার হেন্ডারসন (2) দ্বিতীয় বেস চুরি করেছেন কারণ নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ শর্টস্টপ অ্যান্থনি ভলপে (11) ষষ্ঠ ইনিংসে বলটি বহন করতে পারে না যখন নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বৃহস্পতিবার, 25 মে, 2023-এ বাল্টিমোর ওরিওলস খেলবে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

ভলপের ক্ষেত্রেও একই কথা বলা যেতে পারে, যিনি মঙ্গলবার ব্যাটিংয়ে প্রবেশ করেন .272 .766 ওপিএস এবং সাতটি চুরি নিয়ে। AL গোল্ড গ্লোভ বিজয়ী তার গরমের শুরু থেকে মৌসুমে কিছুটা ঠাণ্ডা হয়ে গেছে, কিন্তু তার অফসিজনে তার সুইংয়ে উন্নতি — ছোটখাট লিগের মাধ্যমে তার উত্থানের সময় যা ছিল তাকে ফিরিয়ে আনা — তাকে 2 বছর থেকে ভিন্ন হিটারে পরিণত করেছে।

Source link

Related posts

OG Anunoby একটি অত্যন্ত প্রয়োজনীয় নিক্স ইনজুরি রিটার্ন বন্ধ করে দিচ্ছে

News Desk

রুদ্ধশ্বাস জয়ে শিরোপা রিয়াদ-লিটনদের

News Desk

মেটসের কোডাই সেঙ্গা সম্ভবত 60 দিনের আইএল-এ রাখার পরে জুন পর্যন্ত খেলবে না

News Desk

Leave a Comment