অ্যান্থনি রিজো 0-এর জন্য-5-এ চলে গেলেও ইয়াঙ্কিসের লাইনআপে ফিরে আসার কিছু ভাল লক্ষণ দেখাচ্ছে
খেলা

অ্যান্থনি রিজো 0-এর জন্য-5-এ চলে গেলেও ইয়াঙ্কিসের লাইনআপে ফিরে আসার কিছু ভাল লক্ষণ দেখাচ্ছে

কানসাস সিটি, মো. — অ্যান্টনি রিজো দুটি গেম দেখেছেন৷ তিনি ডাগআউটে তার সতীর্থদের সাথে কথা বলেছেন, যতটা সম্ভব সাহায্য করার চেষ্টা করেছেন, কিন্তু তিনি কখনই ব্যাট বা গ্রাউন্ড বল প্রথম বেসে নেননি।

রিজ্জো বলেছিলেন যে দুটি গেমের আগে এবং পরে যেটিতে তাকে বেঞ্চ করা হয়েছিল, তিনি “সবকিছু” নিয়ে কাজ করেছিলেন, তার ঋতুকে পুনরুজ্জীবিত করার প্রয়াসে তার সুইং ভেঙে দিয়েছিলেন।

মঙ্গলবার, অ্যারন বুন তার প্রথম বেসম্যানকে লাইনআপে ঢোকিয়েছিলেন এবং রিজোর সুইং চালিয়ে যেতে দেখেছেন কোন ফলাফল পাওয়া যাচ্ছে না।

অ্যান্টনি রিজো লাইনআপে ফিরে আসার সময় 0-এর জন্য-5-তে গিয়েছিলেন, কিন্তু রয়্যালসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 10-1 জয়ে তিনটি অ্যাট-ব্যাটে তিনি বলটি শক্তভাবে আঘাত করেছিলেন। গেটি ইমেজ

কফম্যান স্টেডিয়ামে রয়্যালসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 10-1 জয়ে শনিবারের পর থেকে রিজো প্রথমবারের মতো খেলেছে, 0-এর জন্য-5-এ যাচ্ছে — যদিও তিনটি শাটআউট এবং একটি কঠিন রক্ষণাত্মক দিন।

“এটি কোন গোপন বিষয় নয়: এটি এখনই কঠিন,” রিজো জুন মাসে 1-এর জন্য-34-এ পড়ার পর বলেছিলেন এবং তার OPS .611-এ নেমে এসেছে। “এটিই আপনাকে এই খেলার রৌদ্রোজ্জ্বল দিনগুলির প্রশংসা করে। … সামান্য নিঃশ্বাস ছাড়ার জন্য কিছু (ঘাস) খুঁজে পেতে আমার কেবল একটি বল দরকার।”

রিজো বলেছেন যে তিনি বিশ্বাস করেন যে তার স্ট্রোক “ব্যবচ্ছেদ এবং ভেঙ্গে ফেলা” করার জন্য দুই দিনের ছুটি ব্যবহার করার পরে তার সুইং গত মৌসুমে যা ছিল তার কাছাকাছি।

বুন বলেছিলেন যে তিনি চান রিজো যখন প্রবীণ প্রথম বেসম্যান বসেন এবং আশা করি রিসেট কাজ করবে তখন “তার মস্তিষ্ক কিছুটা বন্ধ করে দিন”।

“এটি এমন কিছু নয় যা আমি খুশি, তবে আমি এটি বুঝতে পারি,” রিজো সিদ্ধান্ত সম্পর্কে বলেছিলেন। “এটা এমন নয় যে আমি এটির জন্য (বুন) লড়াই করছিলাম, তবে আপনি প্রতিদিন খেলতে চান।”

তাৎক্ষণিক ফলাফল সেখানে ছিল না, তবে প্রক্রিয়াটি একটি চূড়ান্ত অগ্রগতির ইঙ্গিত দিতে পারে।

রিজো 104.9 mph বেগে বল মারেন (যা প্রথম বেসম্যান নিক লফটিনের ক্ষেত্রে একটি ত্রুটি হয়ে গিয়েছিল), 98.4 mph এবং 96.8 mph, কিন্তু তাদের কেউই আউটফিল্ডের বাইরে যেতে পারেনি।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

“যত খারাপই হোক না কেন, কয়েক বল জোরে আঘাত কর,” রিজ্জো বলেছিলেন, যিনি ভেবেছিলেন বুন অনেকগুলি পিচ তাড়া করছেন৷ “কিন্তু একই দিক: ডান দিকে মাটিতে এবং বাম দিকে পপ-আপগুলি। শুধু এটি বের করার চেষ্টা করছি।”

রিজোকে প্রমাণ করতে হবে যে তার এখনও সেই ধরনের ক্ষমতা রয়েছে যা প্রায়শই তিনবারের অল-স্টারের ক্যারিয়ারে প্রদর্শিত হয়েছিল। ইয়াঙ্কিস সম্ভবত প্রথম বেসম্যানের সাথে ঝুলতে পারে না যার ব্যাট আসছে না।

ইন-হাউস রিপ্লেসমেন্ট ছিলেন ডিজে লেমাহিউ, এবং বেন রাইস প্রথমে ডাবল-এ সমারসেটের সাথে এবং এখন ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইল্কস-ব্যারের সাথে ভাল পিচ করেছিলেন। 30 জুলাই বাণিজ্যের সময়সীমাও ঘনিয়ে আসছে।

সোমবার লাইনআপে ফিরে আসার পর, জুয়ান সোটো বাম হাতের প্রদাহ নিয়ে তিনটি ম্যাচ খেলার পর প্রথমবারের মতো ডান মাঠে ফিরে আসেন।

খেলার কয়েক ঘন্টা আগে মাঠের কোচ লুইস রোজাসের সাথে সোটোর দীর্ঘ তর্ক হয়েছিল, যার ফলস্বরূপ এগিয়ে দেওয়া হয়েছিল।

ইয়াঙ্কিজ জয়ের প্রথম ইনিংসে রান করার পর জুয়ান সোটোকে তার সতীর্থরা অভিনন্দন জানিয়েছেন।ইয়াঙ্কিজ জয়ের প্রথম ইনিংসে রান করার পর জুয়ান সোটোকে তার সতীর্থরা অভিনন্দন জানিয়েছেন। এপি

“আমি দেখতে চেয়েছিলাম যে সে আজ কীভাবে জেগেছে,” বুন সোটো সম্পর্কে বলেছিলেন, যিনি দুটি হাঁটা এবং দুটি রান করেছেন। “আমি তার কাছে পৌঁছেছি, এবং তিনি বলেছিলেন যে তিনি দুর্দান্ত অনুভব করেছেন।”

সোটোর ইনফিল্ড খেলা জিয়ানকার্লো স্ট্যান্টনকে অনুমতি দেয়, যিনি সিজনে তার 16 তম জয় পেয়েছিলেন, ডিএইচ হিসাবে লাইনআপে ফিরে আসেন, কিন্তু স্ট্যান্টন সোমবার ইনফিল্ডে কিছু প্রিগেম প্রতিনিধিত্ব করেন।

বুন বলেছেন যে শুক্রবার থেকে শুরু হওয়া সিরিজে ফেনওয়ে পার্কের বাম মাঠে স্ট্যান্টন শর্টস্টপ খেলা একটি “সম্ভাবনা।”

“এটাই আমি তার জন্য প্রস্তুত করেছি,” বুন স্ট্যান্টন সম্পর্কে বলেছিলেন, যিনি এখনও এই মৌসুমে মাঠে খেলতে পারেননি। “আমি এটা করি বা না করি, তাই আমার একটি পছন্দ আছে … যদিও আমরা এখনও এটি করিনি, আমি এটিকে সংমিশ্রণে রাখতে চাই।

ইয়াঙ্কিসের ইতিহাসে সপ্তম-সবচেয়ে ম্যানেজারিয়াল জয়ের (557) জন্য বুন বিলি মার্টিনকে ছাড়িয়ে যান, 1931-46 সাল পর্যন্ত নেতা জো ম্যাককার্থির 1,460 পিছনে।

চতুর্থ ইনিংসে গ্লেবার টরেসের আরবিআই একক তার সিজন হোম রান 23 মে থেকে 18 গেমে বাড়িয়েছে।

বুন বলেছেন গেরিট কোলের তৃতীয় পুনর্বাসন শুরু হবে শুক্রবার, সম্ভবত SWB এর সাথে।

রিট স্কট এফ্রোস, যিনি টমি জন সার্জারি এবং পিঠের অস্ত্রোপচার থেকে পুনরুদ্ধার করছেন, টাম্পায় একটি লাইভ সেশন নিক্ষেপ করেছেন এবং সম্ভবত শীঘ্রই তার পুনর্বাসনের কাজ শুরু করবেন।

ডানহাতি জেটি ব্রুবেকারের জন্যও একই প্রত্যাশিত, যিনি টমি জন সার্জারি থেকে সুস্থ হয়ে উঠছেন।

Source link

Related posts

টাইলার গ্লাসনো প্রাধান্য দিয়েছেন এবং ম্যাক্স মুন্সি ডজার্সের বিপর্যস্ত জয়ে তিন রানের হোম রান হিট করেছেন

News Desk

ইউএফসি 300 হেডলাইনার অ্যালেক্স পেরেইরা ইউএফসি 100 এর সময় মার্শাল আর্ট চেষ্টা করেননি

News Desk

আমরা লেটনের পাশে আছি: শান্ত

News Desk

Leave a Comment