অ্যারন বিচারক এবং ইয়াঙ্কিস ডজার্সের ব্রঙ্কস ঝাড়ু দেওয়ার চেষ্টাকে ব্যর্থ করে দেয়
খেলা

অ্যারন বিচারক এবং ইয়াঙ্কিস ডজার্সের ব্রঙ্কস ঝাড়ু দেওয়ার চেষ্টাকে ব্যর্থ করে দেয়

ডজার্স সিজনের গ্র্যান্ড স্কিমে এই সপ্তাহান্তের ফলাফলগুলি খুব বেশি গুরুত্বপূর্ণ নাও হতে পারে।

কিন্তু কোন বাস্তব পোস্ট-সিজন পরীক্ষা শুরু হওয়ার চার মাস আগে, ক্লাবটি একটি অন্তর্দৃষ্টিপূর্ণ “গেজ” পেয়েছিল, কারণ প্রধান কোচ ডেভ রবার্টস দলটি ঠিক কোথায় দাঁড়িয়েছে তার উপর।

ইয়াঙ্কি স্টেডিয়ামে একটি সিরিজ জিততে সক্ষম একজন প্রতিভা সমৃদ্ধ বিশ্ব সিরিজের প্রতিযোগী; তবে রবিবার রাতেও ক্লাবটি সেই ত্রুটিগুলি নিয়ে তারার উপর ভরসা করছে।

শুক্রবার অতিরিক্ত ইনিংসে ইয়াঙ্কিদের আউটস্কোর করে একটি কম স্কোরিং খেলা জেতার পরে, তারপরে শনিবার রাতে নিউ ইয়র্ক ক্রুকে পরাজিত করার পরে, ডজার্স এই সপ্তাহান্তের অত্যন্ত প্রত্যাশিত শোডাউনের সবচেয়ে নাটকীয় প্রতিযোগিতায় হোঁচট খেয়েছিল, খেলাটি সম্পূর্ণ করতে ব্যর্থ হয়েছিল। রবিবার সিরিজ ফাইনালে 6-4 হারের সাথে তিন গেমের সুইপ।

“স্বল্পমেয়াদে এটা সত্যিই কোন ব্যাপার নয় (শুধুমাত্র একটি নিয়মিত সিরিজের চেয়ে বেশি),” রবার্টস গেমের আগে বলেছিলেন, যখন ব্রঙ্কসে এই সপ্তাহান্তে ভ্রমণের তাৎপর্য সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। “কিন্তু… (এই সিরিজ) তৈরি করা হয়েছে, তাই আপনি নিজের সেরাটা দেখাতে চান। আপনি এখানে এসে বিব্রত বোধ করতে চান না।”

বিব্রত, ডজার্স ছিল না.

এবং বেশিরভাগ সাপ্তাহিক ছুটির দিনে, তারা এমন ধরনের স্কিম অফার করে যা অক্টোবরে কাজ করা উচিত। শুক্রবার সাতটি স্কোরহীন ইনিংস দিয়ে ইয়োশিনোবু ইয়ামামোতো টেকার মতো পিচ করেছিলেন। টিওস্কার হার্নান্দেজ তিনটি হোম রান এবং নয়টি আরবিআই সংগ্রহ করে ডজার্সের ইতিমধ্যেই অপ্রতিরোধ্য তারকা লাইনআপের পরিপূরক। সবচেয়ে গুরুত্বপূর্ণ, এক মাস অসাধারণ খেলার পর যা ডজার্সের রোস্টারের মৌলিক দুর্বলতা নিয়ে প্রশ্ন তুলেছিল, তারা বেসবলে সেরা রেকর্ড (46-21) সহ দলের বিরুদ্ধে সিরিজ জয়ের জন্য সমাবেশ করেছিল।

ডজার্সের মুকি বেটস রবিবার পঞ্চম ইনিংসে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিপক্ষে দুই রানের ডাবল হিট করেন।

(নোয়া কে. মারে/অ্যাসোসিয়েটেড প্রেস)

এটি যদি বিশ্ব চ্যাম্পিয়নশিপের সম্ভাব্য পূর্বরূপ হয়, শনিবারের জয়ের পরে রবার্টস বলেছিলেন, “আমি অবশ্যই এটি গ্রহণ করব।”

কিন্তু রবিবার, ডজার্স (41-26) সপ্তাহান্তে একটি বাতিক শেষ করে।

প্রথম দিকের দুই রানের ঘাটতি মুছে ফেলার পর, দলটি ষষ্ঠ ইনিংসে ৩-২ লিড ধরে রাখতে ব্যর্থ হয়, যখন ডজার হিটম্যান ট্রেন্ট গ্রেশ্যাম – যিনি নাইট ব্যাটিংয়ে প্রবেশ করেন। হোম রান টপ রুকি টাইলার গ্লাসনো থেকে পালিয়ে যান।

ডজার্স দেরিতে সমাবেশ করার সুযোগ পেয়েছিল, কিন্তু পুঁজি করতে পারেনি।

ডজার্স রিলিভার গ্যাভিন লাক্স রবিবার দ্বিতীয় ইনিংসে আঘাত করার জন্য ডাকার পরে প্রতিক্রিয়া জানায়।

ডজার্স রিলিভার গ্যাভিন লাক্স রবিবার দ্বিতীয় ইনিংসে আঘাত করার জন্য ডাকার পরে প্রতিক্রিয়া জানায়।

(নোয়া কে. মারে/অ্যাসোসিয়েটেড প্রেস)

শুক্রবার এবং শনিবার তাদের বিজয়ের সাথে তারা দুটি বড় পদক্ষেপ এগিয়ে যাওয়ার সময়, তারা লস অ্যাঞ্জেলেসে ফিরে আসে একটি ছোট পদক্ষেপের পরে – দুটি শক্তিশালী প্রতিযোগীকে আলাদা করে এমন সূক্ষ্ম মার্জিনের অনুস্মারক এবং বিশ্ব চ্যাম্পিয়নশিপের আকাঙ্ক্ষা স্থানান্তরিত হয়।

রবার্টস বলেন, “আমি মনে করি যে মিডিয়ার মনোযোগ, ভক্তদের, আপনি যে শক্তি অনুভব করেন, এমন একটি দলের বিপক্ষে যা আপনি সম্ভবত ওয়ার্ল্ড সিরিজে দেখা করবেন, তা ব্যারোমিটারের মতো।”

যদিও এটি শেষ পর্যন্ত একটি অনুশীলন পরীক্ষা ছাড়া আর কিছুই ছিল না, এটি ডজার্সকে জুন থেকে অক্টোবরের শুরুর দিকে কী আশা করতে পারে সে সম্পর্কে একটি ধারণা দিয়েছে।

Source link

Related posts

জাদেজাই হবেন বিশ্বের এক নম্বর খেলোয়াড়

News Desk

মেটস কোডাই সেঙ্গার পুনর্বাসনের অগ্রগতিতে বিরতি দিয়েছে বলে মনে হচ্ছে

News Desk

মেসির যে অভ্যাস বদলে দিয়েছে তার ক্যারিয়ার

News Desk

Leave a Comment