অ্যারন রজার্স এনএফএলে সর্বনিম্ন পারফরম্যান্স বোনাস পেয়েছেন মাত্র  এ
খেলা

অ্যারন রজার্স এনএফএলে সর্বনিম্ন পারফরম্যান্স বোনাস পেয়েছেন মাত্র $81 এ

2023 সালে এনএফএল-এ অ্যারন রজার্সের সর্বনিম্ন পারফরম্যান্স-ভিত্তিক বেতন রয়েছে এতে কারও অবাক হওয়ার কিছু নেই।

অবশ্যই, 11 সেপ্টেম্বর বিলের বিপক্ষে জেটসের সিজন ওপেনারে মাত্র চারটি নাটকে রজার্স আহত হয়েছিলেন, কোয়ার্টারব্যাকে গ্যাং গ্রিনের জন্য বছরের একটি বিশৃঙ্খল শুরু হয়েছিল।

এই কারণে, রজার্স পারফরম্যান্স-ভিত্তিক বেতনে মাত্র $81.14 পেয়েছে, ইএসপিএন-এর অ্যাডাম শেফটার মঙ্গলবার রিপোর্ট করেছে।

অ্যারন রজার্স জেটসের হয়ে 2023 মরসুমে মাত্র চারটি গেম স্থায়ী হয়েছিল। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“সিস্টেমটি সমস্ত এনএফএল প্লেয়ারকে তাদের খেলার সময় এবং বেস বেতনের উপর ভিত্তি করে পুরস্কৃত করে। যদি একজন খেলোয়াড়ের বেস বেতন কম থাকে কিন্তু বেশি সংখ্যক স্ন্যাপ খেলে, সে সিস্টেমের মাধ্যমে আরও বেশি উপার্জন করে,” শেফটার এক্স-এর একটি পোস্টে ব্যাখ্যা করেছেন।

“রজার্সের বিপরীতে – একটি উচ্চ বেতন এবং একটি অ্যাকিলিস টেন্ডন ফেটে যাওয়ার কারণে মাত্র 0.33% স্ন্যাপ খেলে – তার মোট $81.14 হয়েছে।”

তুলনামূলকভাবে, 49ers কোয়ার্টারব্যাক ব্রক পার্ডি প্লেয়ার পারফরম্যান্স প্রোগ্রামের অধীনে $739,795 উপার্জন করেছেন, তার বেস বেতন 2023 সালে $985,000 ছিল, তার রুকি চুক্তির দ্বিতীয় বছর।

নিউ জেটস গার্ড জন সিম্পসন, যিনি গত মরসুমে রেভেনস কর্মীদের একজন সদস্য ছিলেন, সবচেয়ে বেশি পারফরম্যান্স-ভিত্তিক বেতন অর্জন করেছেন, $974,613 উপার্জন করেছেন।

লিগ 2023 মৌসুমের জন্য প্রোগ্রামের মাধ্যমে মোট $393.8 মিলিয়ন অর্থ প্রদান করেছে।

জেটস এবং রজার্স অবশ্যই আশা করছে যে তার সংখ্যা 2024 সালে বাড়বে কারণ এর অর্থ হল যে তিনি 2023 সালের চেয়ে বেশি ঘন ঘন মাঠে থাকবেন।

অ্যারন রজার্সজেটসের সিজনের প্রথম আক্রমণাত্মক সিরিজে অ্যারন রজার্স তার অ্যাকিলিস টেন্ডন ছিঁড়ে ফেলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

রজার্সের একটি আকর্ষণীয় অফসিজন ছিল, যার মধ্যে রিপোর্ট রয়েছে যে তিনি স্বাধীন রাষ্ট্রপতি প্রার্থী রবার্ট এফ কেনেডি জুনিয়র দ্বারা ভাইস প্রেসিডেন্টের জন্য মনোনীত হয়েছেন।

পরিবর্তে, কেনেডি তার রানিং সঙ্গী হিসাবে নিকোল শানাহানকে বেছে নিয়েছিলেন।

সোমবার, ডেল নর্তে হাই স্কুল ফুটবল দলের ফ্লায়ার ঘোষণা করেছে যে রজার্স কোচিং স্টাফদের সাথে যোগদান করবে, যদিও সান দিয়েগো স্কুল পরে নিশ্চিত করেছে যে এটি এপ্রিল ফুল দিবসের প্র্যাঙ্ক।

Source link

Related posts

বিশ্রাম নয়, অনুশীলনকেই প্রাধান্য দিলেন সাবিনারা

News Desk

জার্সি বিতর্কে মুখ খুললেন মেসি

News Desk

ইগর শেস্টারকিন ছিলেন রেঞ্জার্সের সবচেয়ে বড় পার্থক্য তৈরিকারী

News Desk

Leave a Comment