অ্যারন রজার্স জেটসে তার ভবিষ্যত পরিকল্পনা প্রকাশ করেছেন, যার মধ্যে ‘এখানে কয়েকটি ভাল বছর’ রয়েছে
খেলা

অ্যারন রজার্স জেটসে তার ভবিষ্যত পরিকল্পনা প্রকাশ করেছেন, যার মধ্যে ‘এখানে কয়েকটি ভাল বছর’ রয়েছে

যদিও অ্যারন রজার্স নিউইয়র্ক জেটসের সাথে তার প্রথম মরসুমে মনোনিবেশ করতে চায়, দেখা যাচ্ছে যে 39 বছর বয়সী চার-টাইমার ইতিমধ্যেই সামনের দিকে তাকিয়ে আছে।

সিবিএস নিউইয়র্কের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারের সময়, রজার্স জেটগুলির জন্য তার কোয়ার্টারব্যাক উত্তরাধিকার পরিকল্পনা প্রকাশ করেছিলেন, যার মধ্যে একটি সিজন এবং তার জন্য 2023 সালের একটি কাজ অন্তর্ভুক্ত নয়।

“আমি এখানে কয়েকটি ভাল বছর খেলতে সক্ষম হতে চাই এবং তারপরে এটি জ্যাককে (উইলসন) ফিরিয়ে দিতে চাই, এবং তাকে পরবর্তী 15 এর জন্য যেতে দিন,” রজার্স বলেছিলেন। “এটি মাঝখানে 18 থেকে 20 বছরের দুর্দান্ত খেলা হতে চলেছে।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউইয়র্ক জেটসের কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স (8) পাসের চেষ্টা করছেন যখন ফ্লোরহ্যাম পার্ক, এনজে-তে 9 জুন, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে জ্যাক উইলসন (2) টিমের ওটিএ চলাকালীন দেখছেন (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

রজার্স এর আগে জেটস ইউনিফর্মে দুটি সিজন খেলা নিয়ে আলোচনা করেছিলেন, কিন্তু ভক্তদের অবশ্যই তার পুনরাবৃত্তি শুনতে ভালো লাগবে যে তিনি নিউইয়র্কে পরিকল্পনায় দ্রুত হতে চান না।

এবং যদিও জেটরা উইলসনকে দেখতে পাবে, যা দুই বছরের মধ্যে দ্বিতীয় সামগ্রিক বাছাই, একটি সবুজ এবং সাদা ইউনিফর্মে 18-প্লাস সিজন খেলবে বলে মনে করা কিছুটা দূরের ব্যাপার, এটি দেখায় যে রজার্স তার ভবিষ্যদ্বাণীতে কতটা আত্মবিশ্বাসী হতে পারে। সাহায্য করা.

জেটসের অ্যারন রজার্সের বিপক্ষে চূড়ান্ত প্রাথমিক খেলায় খেলার আশা করা হয়েছিল। জায়ান্টস: দ্য রিপোর্টস

উইলসন জেট থেকে বের হননি। যদি সে তা করে তবে জেটরা এই অফসিজনে গ্রিন বে প্যাকার্স থেকে রজার্সকে পাওয়ার চেষ্টায় আক্রমনাত্মক হবে না।

BYU পণ্যটি 2022 সালে তার সোফমোর মরসুমকে বাদ দিয়েছিল এবং প্রধান কোচ রবার্ট সালিহ একটি কোয়ার্টারব্যাক রোলার কোস্টার তৈরি করে বেশ কয়েকবার বেঞ্চ করেছিলেন।

অ্যারন রজার্স জ্যাক উইলসনের সাথে কথা বলেছেন

নিউইয়র্ক জেটসের কোয়ার্টারব্যাক অ্যারন রজার্স (8) এবং জ্যাক উইলসন (2) ফ্লোরহ্যাম পার্ক, এনজে-এ 6 জুন, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে টিমের ওটিএ চলাকালীন কথা বলছেন (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

রজার্সের পরামর্শদাতা হিসাবে, উইলসন মনে হচ্ছে গেমের সেরিব্রাল অংশ শেখার সময় তার নতুন সতীর্থদের কিছু সূক্ষ্মতার জন্য সত্যিই অনুভূতি পেতে শুরু করেছে।

উইলসন নিউ ইয়র্ক পোস্টে রজার্স সম্পর্কে বলেছেন, “আমি তাকে অনেক প্রশংসা করি এবং তিনি আমাকে সাহায্য করতে কতটা ইচ্ছুক কারণ তার সেই কণ্ঠস্বর হওয়ার দরকার নেই।” রজার্স অতীতেও উইলসনের প্রশংসা করেছেন।

রজার্স পদত্যাগ করার সময় মাঝখানে একটি মসৃণ রূপান্তর থাকলে জেট ভক্তরা পছন্দ করবে।

অ্যারন রজার্স এবং জ্যাক উইলসন ওয়ার্ম আপ করছেন

অ্যারন রজার্স, বাম, এবং জ্যাক উইলসন 2023 সালের হল অফ ফেম গেমের আগে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে টম বেনসন হল অফ ফেম স্টেডিয়ামে 3 আগস্ট, 2023, ক্যান্টন, ওহিওতে। (গেটি ইমেজের মাধ্যমে নিক ক্যামেট/ডায়মন্ড ছবি)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

আপাতত, যদিও, জেটরা যে পরিস্থিতির মধ্যে আছে তাতে সুখী হতে পারেনি, রজার্সের সাথে অন্যান্য বিনামূল্যের গ্রাহক সংযোজন যা সুপার বোল প্রতিযোগীর জন্য দলের প্রত্যাশাকে লাফিয়ে দিয়েছে।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ছাঁটাইয়ের সময় তারা ভাই জেফকে যেভাবে পরিচালনা করছে তার জন্য স্ট্যান ভ্যান গুন্ডি ESPN-এর সমালোচনা করেছেন

News Desk

MLB এর লোভ বেসবল দেখা ছাড়া বাঁচতে সহজ করে তোলে

News Desk

মেটস সতীর্থরা লুইস সেভেরিনোকে একজন ভুল ঝাড়ুদারকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করে

News Desk

Leave a Comment