অ্যারন রজার্স প্রাথমিকভাবে বিশ্বাস করেন যে ‘হৃদয়বিদারক’ অ্যাকিলিস টেন্ডন ফেটে যাওয়ার পরে তার ক্যারিয়ার শেষ হয়ে গেছে: ‘এটি কী তা এখানে’
খেলা

অ্যারন রজার্স প্রাথমিকভাবে বিশ্বাস করেন যে ‘হৃদয়বিদারক’ অ্যাকিলিস টেন্ডন ফেটে যাওয়ার পরে তার ক্যারিয়ার শেষ হয়ে গেছে: ‘এটি কী তা এখানে’

জেটসের সাথে অ্যারন রজার্সের আত্মপ্রকাশ তার জীবনের সেরা দিন থেকে সবচেয়ে খারাপের দিকে গিয়েছিল এবং ভবিষ্যতের হল অফ ফেমারকে ভাবতে নিয়েছিল যে সে এমনকি মাঠে ফিরে আসতে পারবে কিনা, যেমনটি তিনি একটি সাম্প্রতিক পডকাস্ট সাক্ষাত্কারে প্রকাশ করেছিলেন।

জেটসের কোয়ার্টারব্যাক তার অ্যাকিলিস টেন্ডন ইনজুরির প্রভাবের মাত্রা প্রথমবারের মতো স্বীকার করেছে বিগ অ্যাপেলে তার প্রথম বছরে চারটি নাটকে।

“আমি সত্যিই ভাবছিলাম, ‘এটাই।'” “এই আঘাত থেকে ফিরে আসবেন না,” মঙ্গলবার প্রকাশিত “আই ক্যান ফ্লাই” রেডিও শোতে উপস্থিত হওয়ার সময় রজার্স বলেছিলেন।

অ্যারন রজার্স তার জেটস ক্যারিয়ারে তার অ্যাকিলিসের চারটি নাটক ছিঁড়ে ফেলেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

রজার্স যে রাতে মেটলাইফ স্টেডিয়ামে আমেরিকান পতাকা নিয়ে মাঠে হাঁটতে বেরিয়েছিলেন তাকে “আমার ক্রীড়া জীবনের অন্যতম উচ্চতা” বলেছিল এবং ব্যাখ্যা করেছিল যে জেটসের সাথে বাণিজ্য তার কেরিয়ারের 18 বছর সবুজে কাটানোর পরে ফুটবলের প্রতি তার ভালবাসাকে পুনরুজ্জীবিত করেছিল। বে.

“আমি একটি নতুন শহর, একটি নতুন শহরে, নতুন সতীর্থদের সাথে, একটি নতুন সংস্থা, প্রথমবারের মালিক এবং যে খেলাটির প্রেমে পড়েছিলাম তার সাথে আমার এই আশ্চর্যজনক অফসিজন অভিজ্ঞতা ছিল যখন আমি 5 বছর বয়সে প্রথম প্রেমে পড়েছিলাম৷ “, রজার্স বললো। “এটা সুন্দর ছিল।” “অত্যন্ত বিশেষ, গভীর, সমৃদ্ধ, সুস্বাদু এবং অবিশ্বাস্য।”

11 সেপ্টেম্বর রজার্স অ্যাকিলিস টেন্ডন ইনজুরিতে পড়েছিল এবং তাকে মাঠের বাইরে চলে যেতে হয়েছিল।

“এবং তারপর, আমার জীবনের সবচেয়ে হৃদয়বিদারক রাতগুলির মধ্যে একটি, যখন আমি চারটি নাটকে অভিনয় করেছি। ‘অহং মৃত্যুর কথা বলুন,’ তিনি বলেছিলেন।”

রজার্স স্বীকার করেছেন যে আঘাতের পরে, তিনি প্রাথমিকভাবে তার মনোবল বজায় রাখার জন্য ঘনিষ্ঠ বন্ধুদের একটি গ্রুপের উপর নির্ভর করেছিলেন।

অ্যারন রজার্স অ্যাকিলিসের আঘাতকে “হৃদয়বিদারক” বলে বর্ণনা করেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

বন্ধুদের সাথে তার একটি কথোপকথন বর্ণনা করার সময় পডকাস্টের সময় তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

“আমি বললাম, ‘আমার সাহায্য দরকার।’ এই সত্যিই কঠিন হতে যাচ্ছে. “আমি শুধু চাই যে আপনি কঠিন দিনগুলিতে আমার জন্য সেখানে থাকবেন যখন আমি বিশ্বাস করা বন্ধ করি যে এটি সম্ভব,” রজার্স ব্যাখ্যা করেছিলেন।

“সাহায্য চাওয়া কঠিন।”

অ্যারন রজার্স আমেরিকার পতাকা নিয়ে মাঠে নেমেছিলেন
জেটস হোম ওপেনার। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অস্ত্রোপচার এবং পুনরুদ্ধারের দিকে মনোনিবেশ করার পরে, তার আবার খেলতে না পারা নিয়ে উদ্বেগ ম্লান হয়ে যায়।

রজার্স মৌসুমের শেষের দিকে মাঠে ফিরে আসার চেষ্টা করেছিলেন, যেখানে তিনি সীমিত ভিত্তিতে অনুশীলন করছিলেন সেখানে পৌঁছেছিলেন, কিন্তু জেটস প্লে-অফের প্রতিযোগিতা থেকে বাদ পড়ার পর ফিরে আসার জন্য তার প্রচেষ্টা শেষ করে।

রজার্স বলেছিলেন যে তিনি আরও দুই বা চার বছর খেলার আশা করছেন এবং ফুটবলকে তার “সুখের জায়গা” হিসাবে বর্ণনা করে পরের মৌসুমে খেলতে পেরে তার আনন্দ প্রকাশ করেছেন।

2023 সালে তার অভিজ্ঞতার বিষয়ে, রজার্স এটিকে একটি ইতিবাচক লেন্সের মাধ্যমে দেখার চেষ্টা করেছিলেন।

“এটি যতটা অদ্ভুত ছিল – এবং এটি আমার সাথে ঘটে যাওয়া সবচেয়ে হৃদয়বিদারক জিনিস ছিল – পথে যে সমস্ত অলৌকিক ঘটনা ঘটেছিল তা কখনই ঘটতে পারে না,” তিনি বলেছিলেন।

Source link

Related posts

“মিলিয়ন ডলার” মার্কো $3.2 মিলিয়ন জিতেছে যখন টিম্বারওলভস বাজি সম্পূর্ণ করেছে

News Desk

অলিম্পিক স্বর্ণপদক জয়ী মিসি ফ্র্যাঙ্কলিন 2024 গেমসের আগে প্রতিটি আমেরিকান সাঁতারুর ‘সবচেয়ে মহাকাব্যিক মুহূর্ত’ সম্পর্কে কথা বলেছেন

News Desk

বাংলাদেশকে ১৩৬ রানের টার্গেট দিলো জিম্বাবুয়ে

News Desk

Leave a Comment