অ্যারন রজার্স হঠাৎ, অপ্রয়োজনীয় অনুপস্থিতিতে জেটসের বাধ্যতামূলক মিনিক্যাম্প এড়িয়ে যাচ্ছেন
খেলা

অ্যারন রজার্স হঠাৎ, অপ্রয়োজনীয় অনুপস্থিতিতে জেটসের বাধ্যতামূলক মিনিক্যাম্প এড়িয়ে যাচ্ছেন

বিস্ময়করভাবে, জাতীয় দলের কোচ রবার্ট সালেহ মঙ্গলবার বলেছেন যে অ্যারন রজার্স এই সপ্তাহে বাধ্যতামূলক মিনি-ক্যাম্পে অংশ নেবেন না।

তারকা কোয়ার্টারব্যাক জেটকে তার অনুপস্থিতির কথা আগেই জানিয়েছিলেন। সালেহের মতে তার “তার জন্য একটি গুরুত্বপূর্ণ ঘটনা” ছিল।

রজার্স সোমবার শারীরিক পরীক্ষা এবং চলচ্চিত্র দিবসের প্রতিশ্রুতিতে অংশ নেওয়ার সুবিধায় ছিলেন।

মঙ্গলবার জেটসের বাধ্যতামূলক মিনিক্যাম্পে অ্যারন রজার্স নেই। নিউ ইয়র্ক পোস্টের জন্য বিল কস্ট্রন

নতুন রক্ষণাত্মক শেষ হ্যাসন রেড্ডিকের সাথে রজার্স ছিলেন দুটি অমার্জিত অনুপস্থিতির একজন। উভয়ই জরিমানা সাপেক্ষে.

“অ্যারন এবং আমি ওটিএ শুরু করার আগে কথা বলেছিলাম, তিনি যোগাযোগ করতে খুব ভাল ছিলেন, এবং তিনি পুরো সময় এখানে ছিলেন,” সালেহ বলেন, “এটি ব্যাখ্যা করা যায় না, কিন্তু তার কাছে একটি ঘটনা ছিল এবং তিনি আমাকে জানান এটা।”

4 জুন, 2024-এ জেট ওটিএর সময় অ্যারন রজার্স।4 জুন, 2024-এ জেট ওটিএর সময় অ্যারন রজার্স। নিউ ইয়র্ক পোস্টের জন্য বিল কস্ট্রন

রেডিক, যিনি মার্চের শেষের দিকে ঈগলস থেকে অধিগ্রহণ করেছিলেন, তিনি একটি নতুন চুক্তি চান বলে মনে করা হয়। সালেহ জানান, চুক্তির পর প্রথমবারের মতো সপ্তাহান্তে তার সঙ্গে কথা হয়েছে।

তিনি প্রশিক্ষণ শিবিরে রেডিকের হোল্ডআউটের বিষয়ে উদ্বিগ্ন ছিলেন না, যদিও দু’জন এটি বা তার চুক্তির পরিস্থিতি নিয়ে আলোচনা করেননি।

“আমি কথোপকথনের প্রশংসা করি। তিনি মানসিকভাবে একটি ভাল জায়গায় আছেন, যেমনটি আমরা ইতিমধ্যেই জানি, তবে তিনি বাইরে বসতে বেছে নিয়েছেন, তাই এটি অমার্জনীয়,” সালেহ পরে যোগ করেছেন: “আমি হ্যাসন রেডিককে নিয়ে চিন্তিত নই . আমি যা চলছে সবই বুঝি, কিন্তু একই সাথে আমি জানি যে যখন ফুটবল খেলার সময় হবে, সে ফুটবল খেলতে প্রস্তুত হবে।

রেডিক, 29 বছর বয়সী দুইবারের প্রো বোলার, 2024 সালে 21.8 মিলিয়ন ডলার পাওনা রয়েছে একটি তিন বছরের, $45 মিলিয়ন চুক্তির অংশ হিসাবে 2022 মৌসুমের আগে তিনি স্বাক্ষর করেছিলেন।

সালেহ বলেছিলেন যে রেডিকের নতুন চুক্তির বিষয়ে প্রশ্নগুলি জেনারেল ম্যানেজার জো ডগলাসকে নির্দেশ করা উচিত।

Source link

Related posts

এটা MLB-তে Robo Umps-এর সময় এবং ভালো কারণে

News Desk

অস্ট্রেলিয়ার বিপক্ষে অনিশ্চিত ডি মারিয়া

News Desk

Casino games with the best odds: A complete breakdown

News Desk

Leave a Comment