অ্যারোল্ডিস চ্যাপম্যান ঢিবির উপর দস্তানাটি ছুড়ে ফেলেন যখন তিনি ভেবেছিলেন যে তিনি গেমটি উড়িয়ে দিয়েছেন, কিন্তু বাস্তবে তিনি তা করেননি
খেলা

অ্যারোল্ডিস চ্যাপম্যান ঢিবির উপর দস্তানাটি ছুড়ে ফেলেন যখন তিনি ভেবেছিলেন যে তিনি গেমটি উড়িয়ে দিয়েছেন, কিন্তু বাস্তবে তিনি তা করেননি

পিটসবার্গ পাইরেটসের আউটফিল্ডার অ্যারোল্ডিস চ্যাপম্যান এমন একটি কঠিন মৌসুম কাটিয়েছেন যে তিনি পিএনসি পার্কে লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে মঙ্গলবার রাতে হোম রান ছেড়ে দেওয়ার কথা ভেবে স্নায়ু হারিয়ে ফেলেছিলেন।

শুধুমাত্র তিনি আসলে এটা করেননি.

চ্যাপম্যান, যিনি অষ্টম ইনিংসে এক রানের লিড রক্ষা করার চেষ্টা করেছিলেন, শোহেই ওহতানি হেঁটে ফ্রেম শুরু করেছিলেন।

অ্যারোল্ডিস চ্যাপম্যান তেওস্কার হার্নান্দেজের কাছে এগিয়ে যাওয়া তিন রানের হোমারকে ছেড়ে দেওয়ার পরে তার গ্লাভস মাটিতে ফেলে দেন। সৌভাগ্যবশত পাইরেটস এবং চ্যাপম্যানের জন্য, এটি একটি দীর্ঘ ফাউল বল ছিল কারণ তারা ডজার্সের বিরুদ্ধে 1-0 ব্যবধানে জয়লাভ করেছিল। @টকিনবেসবল_/এক্স

এরপর তিনি ফ্রেডি ফ্রিম্যানকে আউট করেন, কিন্তু উইল স্মিথকে এগিয়ে দেন, টেস্কার হার্নান্দেজের জন্য প্রথম এবং দ্বিতীয় সেট করেন।

চ্যাপম্যান তেওস্কার হার্নান্দেজের কাছে একটি ফ্ল্যাট কার্ভবল হুক করতে দেখা যায় যিনি কেন্দ্রের মাঠের গভীরে একটি লম্বা বল মারেন এবং প্রাক্তন ইয়াঙ্কিস শর্টস্টপ অবিলম্বে তার গ্লাভটি মাটিতে ফেলে দেয়, এই ভেবে যে তিনি এগিয়ে যাওয়ার তিন রান হোমারকে ছেড়ে দিয়েছেন।

কিন্তু চ্যাপম্যানের হতাশ পিচটি ভুল প্রমাণিত হয়েছিল কারণ জ্যাক সোভিনস্কি, যিনি পিটসবার্গের জন্য গেম বিজয়ী একক হোমারকেও আঘাত করেছিলেন, ওহতানি তৃতীয় ঘাঁটিতে যাওয়ার সাথে সাথে সতর্কতা ট্র্যাকের সামনের দিকে একটি দীর্ঘ উড়ে গিয়েছিলেন।

চ্যাপম্যান, যিনি তার গ্লাভটি তুলেছিলেন, তিনি তখনও হতাশ ছিলেন, তাই তিনি নাটকের পরে তার মুষ্টিটি গ্লাভের মধ্যে চাপা দিয়েছিলেন।

কিন্তু চ্যাপম্যান — যিনি 2016-এর দ্বিতীয়ার্ধ থেকে 2022 সাল পর্যন্ত ইয়াঙ্কিজদের কাছাকাছি ছিলেন এবং এখন জলদস্যুদের সেটআপ ম্যান — তিনি তার সংযম পুনরুদ্ধার করেছিলেন এবং অ্যান্ডি বাগসকে আউট করেছিলেন, যিনি জেসন হেওয়ার্ডকে ইনিংস শেষ করতে চিমটি দিয়েছিলেন।

পাইরেটসের জয়ে অষ্টম ইনিংসে সমস্যা থেকে বেরিয়ে আসার পর উদযাপন করছেন অ্যারোল্ডিস চ্যাপম্যান। পাইরেটসের জয়ে অষ্টম ইনিংসে সমস্যা থেকে বেরিয়ে আসার পর উদযাপন করছেন অ্যারোল্ডিস চ্যাপম্যান। চার্লস লেক্লেয়ার – ইউএসএ টুডে স্পোর্টস

চ্যাপম্যান ডাগআউটে প্রবেশ করার সাথে সাথে, তিনি সতীর্থ অ্যান্ড্রু ম্যাককাচেনের কাছ থেকে কিছু কৌতুকপূর্ণ দুঃখ পেয়েছিলেন যিনি খেলার সাথে তার গ্লাভটি বেঞ্চে ফেলেছিলেন, হাসি আঁকতেন এবং অভিজ্ঞ রিলিভারের কাছ থেকে আলিঙ্গন করেছিলেন।

পাইরেটসের ক্লোজার ডেভিড বেডনার তার 12তম সেভের জন্য 1-0 পাইরেটসের জয় নিশ্চিত করতে নবম সময়ে ডজার্সকে অবসর দেন এবং চ্যাপম্যান তার 11তম ক্যাচ অর্জন করেন। রুকি জ্যারেড জোন্স তার চতুর্থ জয় অর্জনের জন্য ছয়টি শাটআউট ইনিংস খেলেন।

অভিজ্ঞ চ্যাপম্যানের জন্য এটি একটি কঠিন মৌসুম ছিল, যিনি তার 15 বছরের ক্যারিয়ারে 322 সেভ করেছেন।

36 বছর বয়সী রিলিভারের একটি 4.43 ERA আছে এবং ইতিমধ্যে 20 1/3 ইনিংসে চারটি হোমার ছেড়ে দিয়েছে।

সে কারণেই হয়তো চ্যাপম্যান, যিনি এই মৌসুমে একটি সেভ করেছেন, নিশ্চিত করেছেন যে তিনি আরেকটি লম্বা বল ছেড়ে দিয়েছেন।

কিন্তু আজ রাতে তিনি একটি প্রতিকার পেয়েছেন।

Source link

Related posts

ওডেল বেকহ্যাম জুনিয়র এনএফএল ভবিষ্যত সম্পর্কে জল্পনা-কল্পনার সমাধান করতে দেখা যাচ্ছে: ‘আমি বিভ্রান্ত’

News Desk

প্রতিটি উত্তর ক্যারোলিনা স্পোর্টস বেটিং প্রচার চূড়ান্ত চারের জন্য, যেকোনো খেলার জন্য উপলব্ধ

News Desk

সাবেক স্কটিশ রাগবি খেলোয়াড় তার ছেলের টুর্নামেন্টকে সমর্থন করার সময় দক্ষিণ আফ্রিকায় প্যারাগ্লাইডিং দুর্ঘটনায় মারা গেছেন

News Desk

Leave a Comment