অ্যারো ম্যাকলারেন ড্রাইভার প্যাটো ও’ওয়ার্ড আত্মবিশ্বাসী যে তিনি প্রথম ইন্ডি 500 জয়ের স্বপ্ন দেখছেন: ‘আমাদের একটি সুযোগ আছে’
খেলা

অ্যারো ম্যাকলারেন ড্রাইভার প্যাটো ও’ওয়ার্ড আত্মবিশ্বাসী যে তিনি প্রথম ইন্ডি 500 জয়ের স্বপ্ন দেখছেন: ‘আমাদের একটি সুযোগ আছে’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

অ্যারো ম্যাকলারেন ড্রাইভার প্যাটো ওওয়ার্ড যখন রাতে চোখ বন্ধ করে, সে ইন্ডিয়ানাপলিস 500 এর স্বপ্ন দেখে।

ইন্ডিকার বছরের সবচেয়ে বড় রেসের ছয় দিন আগে সোমবার ফক্স নিউজ ডিজিটালকে ও’ওয়ার্ড বলেছেন, “গত রাতে, আমি যা স্বপ্ন দেখেছি।” “আমি আমার মাথায় একাধিক ইন্ডি 500 রেস চালিয়ে যাচ্ছি। এটা পাগলের মতো। আপনি যতটা সম্ভব এটিকে মসৃণ করার চেষ্টা করুন, কিন্তু এই রেস…অন্য কিছুর মত নয়।”

যে কোন ইন্ডিয়ানাপোলিস চালককে জিজ্ঞাসা করুন এই দৌড় তার কাছে কতটা গুরুত্বপূর্ণ, এবং আপনি সম্ভবত একই উত্তর পাবেন। ও’ওয়ার্ডের জন্য, আপনি মনে করেন যে এই দৌড় তাকে গত দুই বছরে কী হতে পারে তা নিয়ে বিষণ্ণ করে তুলবে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মেক্সিকান প্যাটো ও’ওয়ার্ড 10 মে, 2024-এ ইন্ডিয়ানাপোলিস মোটর স্পিডওয়েতে এনটিটি ইন্ডিকার সিরিজ সন্সিও গ্র্যান্ড প্রিক্সের জন্য যোগ্যতা অর্জনের পর তার ক্রুদের সাথে কথা বলছেন। (গেটি ইমেজের মাধ্যমে মাইকেল আলিউ/স্পোর্টসওয়্যার আইকন)

কিন্তু 25 বছর বয়সী মেক্সিকান ড্রাইভার রবিবারে যাওয়ার জন্য আরও ভাল আত্মা হতে পারে না, যখন সে দীর্ঘ 200 ল্যাপ পরে বিজয়ী হওয়ার আরেকটি সুযোগ পায়।

“আমি একটি ভাল, পরিচ্ছন্ন জাতি পেতে চাই,” তিনি হেসে বললেন, “আমি একটি অদ্ভুত জাতি পেতে চাই।” “আমি মনে করি কখনও কখনও লোভী হওয়া খুব সহজ, এবং ভুলে যাই যে এটি আসলে রেস করার সুযোগ পাওয়ার জন্য এটি খারাপ, যদি কেউ আপনাকে আঘাত করে, বা আপনি কেবল সক্ষম হওয়ার সুযোগ পান রেস করার জন্য, এটা খুবই বিশেষ কিছু, আমি এটাই চাই, আমি 200টি ল্যাপ শেষ করার সুযোগ চাই, এবং সত্যি বলতে, আমিই সম্ভবত শেষ লোক যার একজন হাইপ লোক দরকার।

ও’ওয়ার্ডের একটি শক্তিশালী মেরু অবস্থান রয়েছে, অষ্টম স্থানে 3 নম্বর সারির মাঝখানে বসে আছে। তার অ্যারো ম্যাকলারেন সতীর্থ – আলেকজান্ডার রসি এবং কাইল লারসন – যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম।

ইন্ডিয়ানাপোলিস 500 অনুশীলনে একটি ভীতিকর দুর্ঘটনায় একজন ইন্ডিকার চালক বায়ুবাহিত হয়

স্কট ম্যাকলাফলিন উইল পাওয়ার এবং জোসেফ নিউগার্ডেন তার ঠিক পিছনে অনুসরণ করে যোগ্যতা অর্জন করার পরে টিম পেনস্কের সামনের সারির মালিক।

কিন্তু ও’ওয়ার্ড জানেন যে তিনি জয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার অবস্থানে আছেন এবং এটিই গুরুত্বপূর্ণ।

“আমি মনে করি দলটি আমাদের সকলের জন্য কিছু খুব দ্রুত রেস গাড়ি তৈরি করেছে, আমার গাড়িটি অ্যালেক্স এবং কাইলের মতো দ্রুত ছিল না, কিন্তু আমরা সেখানে আছি, সবকিছুই নিজের অবস্থান নির্ধারণ করা এবং আপনি যা করতে পারেন তা চালানোর জন্য দ্য ইন্ডি 500-এ ঘটতে পারে। এটি একটি খুব দীর্ঘ রেস, আপনাকে সেখানে থাকতে হবে, শেষ পর্যায়টি হল যেখানে সবাই উপস্থিত হবে, এবং ভাল, এটি সবার জন্য বিনামূল্যে।

ও’ওয়ার্ড জানেন যে এটি সবার জন্য বিনামূল্যে, কিন্তু এটি ইন্ডিয়ানাপলিসে তার আকাঙ্ক্ষিত বিজয়ের দিকে পরিচালিত করেনি। দুই বছর আগে, তিনি তার চোখে সমস্ত সঠিক চালগুলি করার পরে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন।

কিন্তু “দ্বিতীয় হার্টব্রেক”, যেমনটি তিনি বলেছেন, 2023 সালে এসেছিলেন যখন তিনি 39 বার দৌড়ে নেতৃত্ব দিয়েছিলেন। যাইহোক, তার রেস ফিনিশ লাইনের ঠিক আগে শেষ হয়ে যায়।

192 কোলে, জয়ের আট বছর আগে, ওওয়ার্ড মার্কাস এরিকসনের উপর একটি অভ্যন্তরীণ পদক্ষেপের চেষ্টা করেছিলেন, কিন্তু শেষ পর্যন্ত স্পিন আউট হয়ে দেয়ালে আঘাত করেছিলেন।

প্যাটো ও'ওয়ার্ড ইন্ডিয়ানাপোলিস মোটর স্পিডওয়েতে তার গাড়ি চালাচ্ছেন

মেক্সিকান প্যাটো ও’ওয়ার্ড ইন্ডিয়ানাপলিস মোটর স্পিডওয়েতে 19 মে, 2024, এনটিটি ইন্ডিকার সিরিজ ইন্ডিয়ানাপোলিস 500-এর জন্য যোগ্যতা অর্জনের সময় প্রথম মোড়ের দিকে যাচ্ছেন। (Getty Images এর মাধ্যমে জেফরি ব্রাউন/স্পোর্টসওয়্যার আইকন)

“ঝুঁকি নেওয়া শুরু করার জন্য ছয়টি ল্যাপ কি যথেষ্ট কাছাকাছি? ঠিক আছে, আমি জানি না। যদি এটি গত বছর কাজ করত, আমি হ্যাঁ বলতাম,” ও’ওয়ার্ড বলেছিলেন।

“আপনাকে ঝুঁকি নিতে হবে, এটি অনিবার্য। এটি সর্বদা এটির একটি অংশ হতে চলেছে, এবং আপনি যদি সেই বড় পুরস্কার চান তবে আপনাকে এটি নিতে হবে। এটি যেমন আসে আপনাকে নিতে হবে।”

ও’ওয়ার্ড শুধু নিজের জন্য নয়, অ্যারো ম্যাকলারেন দলের জন্য এই বড় বোনাস চায়। এটি এমন একটি গ্রুপ যার সাথে তিনি একটি চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছেন কারণ তিনি বিশ্বাস করেন যে তারা একসাথে যা তৈরি করছে এবং এই সপ্তাহে ইন্ডিতে যা লাগবে তা তারা জানে৷

“সংশ্লিষ্ট সকলের কাছ থেকে অনেক প্রত্যাশা রয়েছে,” তিনি বলেছিলেন। “এবং প্রত্যেকেই এই দৌড়ের জন্য নিজের উপর প্রত্যাশা রাখে, আপনি নিজের জন্য কতটা মান নির্ধারণ করতে চান না কেন, আমাদের কাছে একটি সুযোগ আছে।”

যা দরকার তা হল একটি শট, বিশেষ করে যদি ও’ওয়ার্ড নিজেকে 10টি ল্যাপ নিয়ে আবার যেতে দেখেন। যেহেতু প্রত্যেকেই প্রথমে ফিনিশিং লাইন অতিক্রম করতে চায়, সে জানে ঝুঁকি নিতে হবে এবং কখন তা করতে হবে তা তিনি বিগত দুটি ইন্ডি 500 রেস থেকে শিখেছেন।

কিন্তু একই সময়ে, ও’ওয়ার্ড জানেন যে আপনি যা পরিকল্পনাই করুন না কেন, আপনি কতবার দৌড়ে দৌড়ানোর স্বপ্ন দেখেন না কেন, পরিস্থিতি পরিবর্তন এবং অভিযোজন আসতে হবে।

প্যাটো ওওয়ার্ড সঠিক পথে রয়েছে বলে মনে হচ্ছে

18 মে, 2024 তারিখে ইন্ডিয়ানাপলিস মোটর স্পিডওয়েতে এনটিটি ইন্ডিকার সিরিজ ইন্ডিয়ানাপোলিস 500-এর জন্য যোগ্যতা অর্জনের সময় মেক্সিকোর প্যাটো ওওয়ার্ড উপস্থিত হন। (Getty Images এর মাধ্যমে জেফরি ব্রাউন/স্পোর্টসওয়্যার আইকন)

রেসিং সম্পর্কে সেই স্বপ্নগুলিতে, ওওয়ার্ড বলেছিলেন যে তিনি তার প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে বিজয়ী হয়েছিলেন। যাইহোক, জয়ের অনুভূতি এমন কিছু যা তিনি জানেন যে তিনি তার মাথায় জমা করতে পারবেন না।

যদি রবিবার এটি ঘটে, তবে তিনি চিরকাল বলতে পারেন যে তিনি জানেন যে ইন্ডি 500 জিততে কেমন লাগে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ও’ওয়ার্ড হাসতে হাসতে বললো, “আমি গুজবাম্পস পাই। “আপনি সাহায্য করতে পারবেন না কিন্তু এটি সম্পর্কে চিন্তা করুন, কিন্তু আপনি না করার চেষ্টা করুন কারণ আমি জানি না এটি কেমন হবে তা আমি জিতেছি তার চেয়ে অনেক বেশি।”

“এটা যারা জিতেছে তারাই বলতে পারবে। আমি এটা স্বপ্ন দেখেছিলাম।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

স্টেফন ডিগস বিস্ময়কর অনুপস্থিতির পরে বিলের বাধ্যতামূলক ওয়ার্কআউটে উপস্থিত হন

News Desk

জিএম জো হর্টিজ বলেছেন যে রোস্টার নমনীয়তার অভাব চার্জারদের কেনান অ্যালেনকে বাণিজ্য করতে বাধ্য করেছিল

News Desk

ইন্ডিয়ার ক্রিকেট টিমের সাফল্যের কান্ডারি রবি শাস্ত্রী

News Desk

Leave a Comment