অ্যালেক্স ওয়েনবার্গ লাঠি পরিবর্তন করছেন কারণ তিনি রেঞ্জার্সের তৃতীয় লাইনকে জ্বালানোর জন্য সাহায্য করছেন
খেলা

অ্যালেক্স ওয়েনবার্গ লাঠি পরিবর্তন করছেন কারণ তিনি রেঞ্জার্সের তৃতীয় লাইনকে জ্বালানোর জন্য সাহায্য করছেন

RALEIGH, N.C. — অ্যালেক্স ওয়েনবার্গ এই মরসুমে রেঞ্জার্সের জন্য তিনটি ট্রেড ডেডলাইন পিকআপের মধ্যে একটি ছিল, কিন্তু সুইডিশ কেন্দ্রটি অবিলম্বে বরফের উপর সনাক্ত করা সবচেয়ে সহজ ছিল।

একটি সম্পূর্ণ সাদা লাঠি এবং কালো রঙের গার্ড দিয়ে সজ্জিত, ওয়েনবার্গের একটি স্বতন্ত্র চেহারা ছিল যা 19টি নিয়মিত সিজন এবং ব্লুশার্টের সাথে চারটি প্লে অফ গেম জুড়ে মিস করা কঠিন ছিল।

হারিকেনসের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ডের সিরিজ শুরু করার জন্য, 29 বছর বয়সী সিদ্ধান্ত নিয়েছে এটি পরিবর্তনের সময়।

“একগুচ্ছ লোক বলে যে আপনি সত্যিই (সাদা বেত) দেখতে পাচ্ছেন না,” ওয়েইনবার্গ পিএনসি অ্যারেনায় হারিকেনসের বিরুদ্ধে গেম 3 এর আগে বৃহস্পতিবার বিকেলে পোস্টকে বলেছিলেন। “সুতরাং, এখন হয়তো আমার জাদুদন্ডটা আরেকটু জড়ানো উচিত।”

অ্যালেক্স ওয়েনবার্গ 5 মে, 2024-এ হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের গেম 1 জয়ের সময় স্কেট করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

ফেইনবার্গের জন্য এটিই ঘটেছে, যিনি 9 মার্চ প্রথমবারের মতো রেঞ্জার্সের জার্সি টানার পর থেকে মাত্র একটি গোল করেছেন (19 মার্চ জেটসের বিপক্ষে)।

কাপো কাক্কো এবং উইল কুইলের সাথে তার লাইন কার্যকর ছিল, বিশেষ করে ক্যানেসের সিরিজের প্রথম দুটি গেমের সময়, কিন্তু উৎপাদনের অভাব ছিল।

ক্যাপিটালসের বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ড সিরিজের গেম 4-এ কাক্কোর বিপক্ষে, পোস্ট-সিজন শুরু হওয়ার পর থেকে ইউনিটটি মাত্র একটি গোল করেছে।

তিনি হ্যাশ চিহ্নের অধীনে তার দখল এবং শক্তি দিয়ে একটি প্রভাব তৈরি করেছেন, তবে এটি স্পষ্ট যে তারা আরও ফলাফল খুঁজছে।

কিছু খেলোয়াড় একটি ভিন্ন রুটিন বা কৌশল চেষ্টা করে, এবং ওয়েনবার্গ লাঠি পরিবর্তন করে।

তিনি বলেন, “এক মৌসুমে অনেক খেলা হয় এবং আমি কিছুদিন ধরে সাদা লাঠি নিয়ে খেলছি। “তাই আমি খুব বেশি দিন আগে একটি কালো কাঠির অর্ডার দিয়েছিলাম এবং এটি প্রদর্শিত হয়েছিল এবং আমাকে উত্তেজিত করেছিল।”

ওয়েনবার্গ রেঞ্জার্সের দীর্ঘ মিডফিল্ডের হুমকিকে শক্তিশালী করেছেন, তৃতীয় মিডফিল্ড পজিশনে জনি ব্রডজিনস্কিকে প্রতিস্থাপন করেছেন।

নিউইয়র্ক এবং সিয়াটেলের মধ্যে 79টিরও বেশি খেলায় 10টি গোল এবং 20টি অ্যাসিস্ট রেকর্ড করার সময় তিনি একটি গোল এবং চারটি অ্যাসিস্ট দিয়ে নিয়মিত মৌসুম শেষ করেন।

পাক খেলতে ইচ্ছুক হওয়ার পাশাপাশি, ওয়েনবার্গ তার ইউনিটের আক্রমণাত্মক অঞ্চলে ঘোরার প্রবণতার সাথে ভালভাবে মানানসই হবে এবং যখনই সম্ভব প্রতিপক্ষকে পিন করবে।

তিনি রক্ষণাত্মকভাবেও দায়িত্বশীল ছিলেন, এই বিষয়টি বিবেচনা করে যে তার লাইন বৃহস্পতিবার রাতে গেম 3 এ প্রবেশের বিরুদ্ধে একটি গোল করেনি।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

“এটি সত্যিই একটি ভাল পিকআপ ছিল,” প্রধান কোচ পিটার Laviolette বলেন. “সত্যিই ভালো সংযোজন। সেই জায়গায় এসে একটা শূন্যতা পূরণ করেছে। স্কেটস, তাকে খুব ভালোভাবে এজ করেছে, পাকের সাথে সত্যিই ভালো, দুর্দান্ত দৃষ্টিভঙ্গি। স্মার্ট, দ্বিমুখী মিডফিল্ডার। সে আমার কাছে এক ধরনের বিজ্ঞাপন ছিল। আমরা কী ভেবেছিলাম আমরা পেয়েছিলাম।” বিজ্ঞাপন হিসাবে, তিনি আমাদের জন্য সত্যিই একটি ভাল কাজ করেছেন।”

যদিও তৃতীয় লাইনের দখলের সময়টি উপকারী ছিল, তাদের অবশ্যই আরও গুলি করতে হবে।

কারণ তারা আক্রমণাত্মক অঞ্চলে অনেক সময় ব্যয় করে, প্রাকৃতিক স্ট্যাট ট্রিক অনুসারে প্রচেষ্টা তাদের পক্ষে 44-30 তির্যক হয়।

অ্যালেক্স ওয়েইনবার্গঅ্যালেক্স ওয়েনবার্গ (আর.) একটি সাদা লাঠি ব্যবহার করতেন। এপি

তাদের অনেককে ব্লকও করা হয়েছে, যার অর্থ তাদের তাদের লেনগুলিকে আরও ভালভাবে বেছে নিতে হবে এবং আরও বেশি পাককে নেটে পাঠাতে হবে।

ওয়েনবার্গ ছয়টি প্লে-অফ গেমের উপরে গোলে 14টি শট সংগ্রহ করেছিলেন, কিন্তু নতুন স্টিক দিয়ে সেই প্রতিযোগিতার মধ্যে মাত্র দুটি খেলেছেন।

ওয়েনবার্গ বলেছেন, “আমার মনে হচ্ছে আমাদের লাইন আসছে, আমরা যে দলটির বিরুদ্ধে রক্ষণাত্মক অঞ্চলে খেলছি সেই দলটিকে ধরে রাখার চেষ্টা করার জন্য আমরা চেষ্টা করছি। “যদি আমরা একটি ম্যাচআপ করতে পারি, তাহলে সেরা খেলোয়াড়দের সেখানে যেতে এবং সেখানে সুযোগ পেতে পারি। স্পষ্টতই আমরা আরও উত্পাদন করতে চাই, তবে এটি আসছে। সংখ্যাগুলি ভাল এবং অনেক ভাল জিনিস রয়েছে, তাই আমরা তৈরি করছি। ওই ক্ষেত্র.”

Source link

Related posts

ব্রনি জেমস এনবিএ খসড়ার জন্য ঘোষণা করেছে, তার ভবিষ্যত বাতাসে নিয়ে ট্রান্সফার পোর্টালে প্রবেশ করছে

News Desk

ম্যানচেস্টার সিটিতে নাম লিখছেন রোনালদো!

News Desk

নেটফ্লিক্স রোস্টের সময় টম ব্র্যাডি জেফ রসের রবার্ট ক্রাফ্টের রসিকতার উপর রাগান্বিত দেখায়: ‘আবার কখনও বলবেন না যে —‘

News Desk

Leave a Comment