অ্যালেক্স ভার্ডুগোর ইয়াঙ্কিস হোমার জন স্টার্লিং-এর জন্য আরেকটি অনন্য কল তৈরি করে
খেলা

অ্যালেক্স ভার্ডুগোর ইয়াঙ্কিস হোমার জন স্টার্লিং-এর জন্য আরেকটি অনন্য কল তৈরি করে

ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে 6-5 ব্যবধানে জয়ে ইয়াঙ্কিজদের জন্য শুধু অ্যালেক্স ভার্দুগো হোমারই করেননি, তবে তিনি ইয়াঙ্কিজের প্রিয় প্লে-বাই-প্লে ঘোষক জন স্টার্লিং-এর কাছ থেকে একটি বিশেষ হোম রান কল পেয়েছিলেন।

ভারডুগো বুধবার 10 তম ইনিংসের শীর্ষে 2-এ খেলা বেঁধে দেয়, ইয়াঙ্কিজদের 4-2 লিড দিতে হোম রানে দুই রানের বোমা মেরে।

“সে এটাকে ডানে উঁচু করে মারছে। সেই বলটা উঁচু। সে চলে গেছে, সে চলে গেছে!” স্টার্লিং বলেছিলেন যে বলটি 104.9 মাইল প্রতি ঘণ্টায় ডান মাঠে 395 ফুট উপরে উঠেছিল।

3 এপ্রিল, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে 10 তম ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পর ইয়াঙ্কিসের অ্যালেক্স ভার্ডুগো (24) প্রতিক্রিয়া দেখান৷ রব শুমাখার/দ্য রিপাবলিক/ইউএসএ টুডে নেটওয়ার্ক

“আলেক্স ভার্দুগো। “আলেকজান্ডার দ্য গ্রেট,” স্টার্লিং সম্ভবত তার বাকি সময় পিনস্ট্রাইপে কাটাতে বলে বর্ণনা করেছেন।

রিলিভার গ্রেগ ওয়েসার্ট এবং অপ্রাপ্তবয়স্ক লিগ পিচার রিচার্ড ফিটস এবং নিকোলাস জুডিসের বিনিময়ে অফসিজনে রেড সক্স থেকে তাকে অধিগ্রহণ করার পরে এটি ছিল ইয়াঙ্কি হিসাবে ভার্দুগোর প্রথম হোম রান।

“নিউ ইয়র্কের সাথে প্রথমটি, এর মতো একটি বড় জায়গা, একটি ভাল অনুভূতি ছিল। বাচ্চাদের আবেগপ্রবণ হতে দেখে, সবাই আমার দিকে ঘেউ ঘেউ করছে, এটি সেই জিনিসগুলির মধ্যে একটি যেখানে আমি ভাল অনুভব করেছি,” খেলার পরে ভার্দুগো বলেছিলেন।

ডায়মন্ডব্যাকস 10 তম নীচে উত্তর দেয়, শর্টস্টপে অ্যান্থনি ভলপের একটি ত্রুটি সহ দুটি রান করে।

নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যালেক্স ভার্দুগো, 24, চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে 10 তম ইনিংসে দুই রানের হোম রান হিট করার পরে সতীর্থ অ্যান্থনি ভলপের সাথে উদযাপন করছেন৷ ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

11 তম ইনিংসে ইয়াঙ্কিরা আরও দুটি রান সংগ্রহ করে, জন বার্টি গোল করেন এবং অ্যারন জাজ গ্লেবার টরেসের বলে ডাবল করেন।

ক্লে হোমস শেষ ইনিংসে তিন ব্যাটারকে আউট করে টাইং রান ধরে রাখতে সক্ষম হন।

ভার্ডুগো, 27, গত মৌসুমে 142টি গেম জুড়ে .745 ওপিএসের সাথে .264 ব্যাটিং করার পর এক বছরের চুক্তিতে প্রবেশ করে এবং তার সালিশির শেষ বছরে পরবর্তী মৌসুমে $9.2 মিলিয়ন উপার্জন করবে বলে আশা করা হচ্ছে।

ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যালেক্স ভার্দুগো চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে 10 তম ইনিংসে দুই রানের হোম রান হিট করেন। মার্ক জে রেবেলাস – ইউএসএ টুডে স্পোর্টস

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের সম্প্রচারক জন স্টার্লিং (বাঁয়ে) এবং মাইকেল কে 17 জুলাই, 2010-এ ইয়াঙ্কি স্টেডিয়ামে টাম্পা বে রে-এর বিরুদ্ধে এমএলবি খেলার আগে দলের 64তম হোম রানের সময় খেলোয়াড়দের পরিচয় করিয়ে দিচ্ছেন। গেটি ইমেজ

বুধবারের খেলার আগে, তার ব্যাটিং গড় ছিল .143 একটি .351 ওপিএস সহ তিনটি হিট এবং একটি আরবিআই ছয় ম্যাচে এবং 24টি প্লেট উপস্থিতি।

তার ব্রেকআউট হোম রানে ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে, তিনি লাইনআপে ষষ্ঠ স্থানে .160 ব্যাটিং গড়ের জন্য 4-এর জন্য 1-তে যান।

Source link

Related posts

ম্যানচেস্টার সিটি বনাম ক্রিস্টাল প্যালেস ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই, শনিবারের জন্য সেরা বাজি

News Desk

গ্রেসন মারে ক্যাডি ‘ভাই’কে আবেগপূর্ণ শ্রদ্ধা জানায়: ‘আমি সত্যিই কারও জন্য কিছু করতে পারি’

News Desk

চিফস রেস্তোরাঁর মালিকের কন্যা গ্রেসি হান্ট তার 25 তম জন্মদিন উদযাপন করার সময় গুরুত্বপূর্ণ জিনিসগুলি ভাগ করেছেন

News Desk

Leave a Comment