আইওয়ার কাছে হেরে যাওয়ার পর ক্যাটলিন ক্লার্ক তার প্রেমিকের কাছ থেকে একটি মিষ্টি দুই-শব্দের বার্তা পেয়েছে
খেলা

আইওয়ার কাছে হেরে যাওয়ার পর ক্যাটলিন ক্লার্ক তার প্রেমিকের কাছ থেকে একটি মিষ্টি দুই-শব্দের বার্তা পেয়েছে

আইওয়া স্টেট তারকা ক্যাটলিন ক্লার্ক তার বয়ফ্রেন্ড কনর ম্যাকক্যাফ্রির কাছ থেকে একটি মিষ্টি দুই-শব্দের বার্তা পেয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় হকিস জাতীয় চ্যাম্পিয়নশিপে দক্ষিণ ক্যারোলিনার কাছে হেরে যাওয়ার পরে।

ক্লার্ক 30-পয়েন্ট পারফরম্যান্সকে একত্রিত করা এবং সর্বকালের NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টে সর্বাধিক পয়েন্ট স্কোর করার রেকর্ড ভঙ্গ সহ আইওয়া স্টেট জয়ে সাহায্য করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করেছিলেন – এটি আগে টেনেসির কিংবদন্তি চ্যামিক হোল্ডসক্লের দখলে ছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্লিভল্যান্ড, ওহাইওতে 07 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে 2024 এনসিএএ মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপে দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের কাছে হেরে যাওয়ার পরে আইওয়া হকিসের কেইটলিন ক্লার্ক #22 মিডিয়ার সাথে কথা বলছেন। (জেসন মিলার/গেটি ইমেজ)

ম্যাকক্যাফ্রে তার ইনস্টাগ্রাম স্টোরিজে ক্লার্কের মাটি থেকে টানেলের দিকে হাঁটার একটি ছবি পোস্ট করেছেন।

“আমার ছাগল,” তিনি ছবির ক্যাপশন দিয়েছেন।

এক্স-এ পোস্ট দেখুন।

আইওয়া স্টেট প্রথম কোয়ার্টারে সাত-পয়েন্ট লিড নিয়ে একটি শক্তিশালী সূচনা করেছিল, কিন্তু দক্ষিণ ক্যারোলিনা দ্বিতীয় কোয়ার্টারে ফিরে আসে।

গেমককস দ্বিতীয়ার্ধের পুরোটা সময় জুড়ে চলতে থাকে এবং ক্লার্ক এবং তার বাকি আইওয়া সতীর্থদের উপর শক্ত ডিফেন্স খেলে। রাতের শেষে, ক্লার্ক এবং হকিস দক্ষিণ ক্যারোলিনায় কনফেটি পড়ে যেতে দেখেছেন যখন তারা তিন বছরে তাদের দ্বিতীয় শিরোপা উদযাপন করেছে।

পেইজ স্পিরানাক ক্যাটলিন ক্লার্কের প্রতিরক্ষায় এসেছেন: ‘মহিলারা অন্য মহিলাদের কাছে সম্পূর্ণ খারাপ হতে পারে’

ক্যাটলিন ক্লার্ক তাকায়

7 এপ্রিল, 2024-এ ক্লিভল্যান্ড, ওহাইওতে রকেট মর্টগেজ ফিল্ডহাউসে NCAA মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপের সময় আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ক #22 সাউথ ক্যারোলিনা গেমককসের বিরুদ্ধে মুখোমুখি হন। (Getty Images এর মাধ্যমে জাস্টিন টাফোয়া/এনসিএএ-এর ছবি)

প্রায় এক সপ্তাহের মধ্যে, ক্লার্ক WNBA তারকাদের পরবর্তী প্রজন্মের নেতৃত্ব দেবেন। ড্রাফ্ট শুরু হলে আপনি সম্ভবত নং 1 সামগ্রিক বাছাই হবেন।

“আমি সম্ভবত আগামী কয়েক দিনের মধ্যে আবেগের সাথে আঘাত করতে যাচ্ছি,” তিনি বলেছিলেন। “আমার কাছে বসে থাকার এবং মন খারাপ করার খুব বেশি সময় নেই। আমি মনে করি না যে আমিই কে। হ্যাঁ, আমি দুঃখিত যে আমরা এই গেমটি হেরেছি, কিন্তু আমি খুব গর্বিত আমি নিজেই।” “আমি আমার সতীর্থদের জন্য খুব গর্বিত, এবং আমি এই প্রোগ্রামের জন্য খুব গর্বিত। গর্ব করার মতো অনেক কিছু আছে।”

ক্লার্ক খেলার পর আইওয়া স্টেটেও একটি চূড়ান্ত বিদায় বার্তা পাঠান।

ক্যাটলিন ক্লার্ক অভিযোগ করেছেন

ক্লিভল্যান্ড, ওহাইওতে 7 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে আইওয়া এবং সাউথ ক্যারোলিনার মধ্যে 2024 NCAA মহিলা বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ খেলার দ্বিতীয়ার্ধে খেলার পরে আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ক #22 প্রতিক্রিয়া দেখান। (থিয়েন আনহ ট্রুং/আইএসআই ইমেজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি তোমাকে মিস করব,” তিনি ইনস্টাগ্রামে লিখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

রেভেনস ম্যানেজার এরিক ডি’কস্তা জুয়া খেলা সম্পর্কে খেলোয়াড়দের “খুব স্পষ্ট” সতর্কতা জারি করেন

News Desk

পরবর্তী প্রধান কোচের জন্য লেকার্সের ‘আসল’ প্রার্থীদের লেব্রন জেমসের সাথে দৃঢ় সম্পর্ক রয়েছে: রিপোর্ট

News Desk

আগুয়েরো বার্সায় এসেই ৫ কোটি দিয়ে গাড়ি কিনলেন

News Desk

Leave a Comment