আইওয়া বনাম দক্ষিণ ক্যারোলিনা ভবিষ্যদ্বাণী: মার্চের চূড়ান্ত বাছাই, মতভেদ
খেলা

আইওয়া বনাম দক্ষিণ ক্যারোলিনা ভবিষ্যদ্বাণী: মার্চের চূড়ান্ত বাছাই, মতভেদ

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+ অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ইউকনের সাথে ফাইনাল ফোর ম্যাচের শেষে আইওয়া স্টেটের একটি সৌভাগ্যবান কল ছিল, কারণ হাস্কিসকে তাদের চূড়ান্ত আক্রমণাত্মক দখলে এক পয়েন্ট নিচে একটি চলমান স্ক্রীনের জন্য ডাকা হয়েছিল একটি চূড়ান্ত দুই পয়েন্ট হারে।

হকিরা ভালো খেলতে পারেনি, দুই পয়েন্টের ঘাটতি থেকে নিজেদের খনন করে দুই পয়েন্ট জিতে ৩.৫-পয়েন্ট ফেভারিটে পরিণত হয়েছে।

স্টার গার্ড ক্যাটলিন ক্লার্ক 7-এর জন্য-18 শুটিংয়ে (39 শতাংশ) মাত্র 21 পয়েন্ট নিয়ে শেষ করেছেন, যেখানে দল গভীর থেকে 7-এর জন্য-25 (28 শতাংশ) শট করেছে।

এদিকে, গেমককস এনসি স্টেটকে একটি ফাইনাল ফোর গেমে পরাজিত করে, 19 ব্যবধানে জিতে 36-0 এ চলে যায়।

ফলস্বরূপ, দক্ষিণ ক্যারোলিনা শিরোপা খেলায় 6.5-পয়েন্ট ফেভারিট হয়ে ওঠে।

এটি শক্তির বিরুদ্ধে শক্তির ম্যাচ। আইওয়ার সেরা অপরাধটি দক্ষিণ ক্যারোলিনায় একটি দেশ-নেতৃস্থানীয় প্রতিরক্ষার মুখোমুখি হবে।

যাইহোক, আমি মনে করি Gamecocks এখানে ভাল ফিট.

হকিরা ট্রানজিশনে গতি বাড়ায় এবং ক্লার্ককে বিচ্ছিন্ন করতে হাফকোর্টে সেকেন্ডারি অ্যাকশন ব্যবহার করে।

দুর্ভাগ্যবশত তাদের জন্য, গেমকককে জাতীয়ভাবে শীর্ষ 15 টি দলের মধ্যে স্থান দেওয়া হয়েছে অনুমোদিত প্রতি স্থানান্তর পয়েন্টে, অফ-বল স্ক্রিনে পিপিপি অনুমোদিত এবং বিচ্ছিন্ন পিপিপি অনুমোদিত। দক্ষিণ ক্যারোলিনা প্রতিটি সংমিশ্রণকে কভার করতে পারে, বিশেষ করে আইওয়া যেটি চালাতে চায়।

দক্ষিণ ক্যারোলিনার কোচ ডন স্ট্যালি আইওয়ার বিরুদ্ধে রবিবারের জাতীয় শিরোপা খেলার প্রস্তুতিতে অনুশীলনের সময় ভক্তদের সাথে একটি সেলফি তুলছেন। কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

এদিকে, আইওয়ার ডিফেন্স সবচেয়ে ভালো।

হকিজ তাদের প্রতিপক্ষকে আউটস্কোর করে জয়ী হয়, তাদের বন্ধ করে না। ফলস্বরূপ, আইওয়া রক্ষণাত্মক রেটিং (94.4) এবং PPP অনুমোদিত (30 তম পার্সেন্টাইল) জাতীয় গড় থেকে নীচে রয়েছে।

এটি সব খারাপ নয়, তবে আমি আইওয়া স্টেটের এই বিষয়ে দক্ষিণ ক্যারোলিনার সাথে থাকার সম্ভাবনা সম্পর্কে ভাল অনুভব করি না।

গেমককস একটি রিম-ভিত্তিক অপরাধ, আক্রমণাত্মক বোর্ডগুলিকে ক্রাশ করার সময় পোস্ট-আপ সেট বা কাটের মাধ্যমে গোল করা।

কলেজ বাস্কেটবল উপর বাজি?

এই প্রান্তে কামিলা কার্ডোসোর সন্ধান করুন, কারণ তিনি 1.08 পিপিপি পোস্ট-আপ (91তম শতাংশ) তৈরি করার সময় প্রতি গেমে 11টির বেশি পেন্ট পয়েন্ট এবং প্রতি গেমে চারটি সেকেন্ড চান্স পয়েন্ট স্কোর করছেন।

হকিরা পোস্ট-আপ সেটের বিরুদ্ধে বিশেষভাবে দুর্বল, যা তাদের জাতীয়ভাবে প্রতি খেলায় 19তম-সবচেয়ে বেশি পোস্ট-আপ পয়েন্ট পেতে দেয়।

এবং হকিরা একটি দুর্দান্ত রক্ষণাত্মক দল নয়, প্রতি খেলায় নয়টির বেশি দ্বিতীয়-চান্স পয়েন্টের অনুমতি দেয় (61 তম পার্সেন্টাইল) 0.99 পিপিপি (43 তম পার্সেন্টাইল)।

অন্য কথায়, গেমককস প্রতি গেমে পেইন্ট পয়েন্টে জাতীয়ভাবে শীর্ষ পাঁচে স্থান পেয়েছে (41), যখন হকিস প্রতি গেমে অনুমোদিত পেইন্ট পয়েন্টে 38 তম পার্সেন্টাইলে স্থান পেয়েছে (30)।

ক্যাটলিন ক্লার্কক্যাটলিন ক্লার্ক গেটি ইমেজ

আইওয়া স্টেট টুর্নামেন্ট জিততে চাইলে সাউথ ক্যারোলিনাকে হারাতে হবে। গেমকক প্রতি গেমে প্রায় 21টি 3-পয়েন্ট প্রচেষ্টার অনুমতি দেয়, যা জাতীয় গড় থেকে বেশি, তাই হকিরা 3s এর জন্য 2s বাণিজ্য করতে পারে।

এবং এটির মূল্য কী, আইওয়া স্টেট ইউকনের বিরুদ্ধে সব হারানোর পরে কিছু ইতিবাচক শুটিং রিগ্রেশনের জন্য দায়ী।

কিন্তু এর মানে হল আইওয়া শ্যুটিং বৈচিত্র্যের জন্য আরও ঝুঁকিপূর্ণ, এবং যে কোনও ঠান্ডা প্রসারিত হকিদের হত্যা করতে পারে।

এদিকে, সাউথ ক্যারোলিনা কম-ব্লক বালতি এবং দ্বিতীয়-চান্স পয়েন্টগুলির মাধ্যমে ধারাবাহিক অভ্যন্তরীণ অপরাধ তৈরি করতে সক্ষম হওয়া উচিত। Gamecocks একটি ধারাবাহিক পেইন্ট সুযোগ তৈরি করতে হবে এবং একটি সামঞ্জস্যপূর্ণ 60 শতাংশ ক্লিপ এ তৈরি করতে হবে।

যদি Hawkeyes 25 প্রচেষ্টায় 3 থেকে 45% গুলি করে, আমাকে আমার টুপি টিপতে হবে এবং এগিয়ে যেতে হবে। কিন্তু আমি এর বিরুদ্ধে বাজি ধরতে ইচ্ছুক এবং এমন একটি দলের সাথে লেগে থাকতে চাই যেটি এই বছরের 36টি জয়ে আইলের উভয় পাশের রঙে আধিপত্য বিস্তার করেছে।

এটি একটি দ্রুতগতির, উচ্চ-স্কোরিং ব্যাপারও হওয়া উচিত। অতিরিক্ত সম্পত্তি সবসময় প্রিয় সাহায্য করে.

দক্ষিণ ক্যারোলিনা নিন এবং পয়েন্ট দিন।

Source link

Related posts

সম্ভাব্য আইনি বিপত্তি, গ্রেপ্তারের পর স্কটি শেফলারের কারাদণ্ডের মুখোমুখি

News Desk

মেতে 4টি সেভ করে ফাউল স্ট্রেচের মধ্যে মেটস আহত তালিকায় এডউইন ডিয়াজকে রাখে

News Desk

পাকিস্তানে নিরাপত্তা নিয়ে চিন্তিত অজিরা

News Desk

Leave a Comment