আইওয়া রাজ্যের তারকা ক্যাটলিন ক্লার্ককে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের সন্ধানের মধ্যে মার্কিন জাতীয় দলের অলিম্পিক প্রশিক্ষণ শিবিরে আমন্ত্রণ জানানো হয়েছে
খেলা

আইওয়া রাজ্যের তারকা ক্যাটলিন ক্লার্ককে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের সন্ধানের মধ্যে মার্কিন জাতীয় দলের অলিম্পিক প্রশিক্ষণ শিবিরে আমন্ত্রণ জানানো হয়েছে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

মহিলা কলেজের বাস্কেটবল খেলোয়াড় ক্যাটলিন ক্লার্ক একটি ব্যস্ত গ্রীষ্মের জন্য প্রস্তুতি নিচ্ছেন যা তার প্রথম অলিম্পিক উপস্থিতি অন্তর্ভুক্ত করতে পারে।

ইউএসএ বাস্কেটবল মহিলা জাতীয় দল প্রশিক্ষণ শিবিরের জন্য তার 14-খেলোয়াড় রোস্টার ঘোষণা করেছে, যা বুধবার ক্লিভল্যান্ড, ওহিওতে শুরু হতে চলেছে।

25 শে মার্চ, 2024, সিটিতে কার্ভার-হকিয়ে অ্যারেনায় 2024 NCAA ডিভিশন 1 মহিলা বাস্কেটবল টুর্নামেন্টে দ্বিতীয় রাউন্ডের খেলা চলাকালীন ওয়েস্ট ভার্জিনিয়া মাউন্টেনিয়ারদের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে আইওয়া হকিজের 22 নম্বর গোললি ক্যাটলিন ক্লার্ক আইওয়া। (ম্যাথিউ হোলস্ট/গেটি ইমেজ)

ক্লার্ক, যিনি একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ চাইছেন, তাকে একজন আমন্ত্রিত হিসাবে নাম দেওয়া হয়েছিল, তবে তার উপস্থিতি নির্ভর করবে শীর্ষ বাছাই করা হকিরা NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টে কীভাবে পারফর্ম করে তার উপর।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইউএসএ বাস্কেটবলের একটি নতুন বিবৃতিতে বলা হয়েছে, “ক্যাটলিন ক্লার্ক প্রশিক্ষণ শিবিরে যোগ দেবেন, এনসিএএ টুর্নামেন্টের মাধ্যমে আইওয়া বিশ্ববিদ্যালয়ের অগ্রগতির উপর দলবদ্ধ।

প্রশিক্ষণ শিবিরটি 3-5 এপ্রিল পর্যন্ত চলবে, যেখানে ক্লিভল্যান্ডে মহিলাদের ফাইনাল 4 এপ্রিল 4-7 পর্যন্ত চলবে৷

ক্যাটলিন ক্লার্ক তার “চিরকালের প্রিয়” আইওয়া ভক্তদের তাদের হোম ফাইনালের পরে বিদায় জানিয়েছেন

কেইটলিন ক্লার্ক মাঠে দৌড়াচ্ছেন

কারভারে 2024 এনসিএএ ডিভিশন 1 মহিলা বাস্কেটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা চলাকালীন আইওয়া হকিসের 22 নম্বর গার্ড ক্যাটলিন ক্লার্ক, ওয়েস্ট ভার্জিনিয়া পর্বতারোহীদের 23 নম্বর গার্ড লরেন ফিল্ডসের বিরুদ্ধে প্রথমার্ধে কোর্টে যান -হকিয়ে এরিনা 25 মার্চ। 2024 আইওয়া সিটি, আইওয়াতে। (ম্যাথিউ হোলস্ট/গেটি ইমেজ)

ক্লার্কের আমন্ত্রণ বিস্ময়কর ছিল না। ক্লার্ক, পরের মাসের খসড়াতে অনুমানযোগ্য নং 1 বাছাই, ইতিমধ্যেই USA বাস্কেটবলের জুনিয়র জাতীয় দলের সাথে তিনটি স্বর্ণপদক জিতেছে৷ তিনি সর্বশেষ 2021 ইউএসএ মহিলা অনূর্ধ্ব 19 জাতীয় দলের সদস্য হিসাবে সোনা জিতেছিলেন।

আইওয়া স্টেটে ক্লার্কের শেষ বছরটি ব্যক্তিগত কৃতিত্বে পরিপূর্ণ ছিল এবং নিঃসন্দেহে মহিলাদের বাস্কেটবলের প্রতি আগ্রহের একটি নতুন তরঙ্গ নিয়ে আসে। তিনি সর্বকালের শীর্ষস্থানীয় মহিলা স্কোরার এবং শেষ পর্যন্ত, সামগ্রিক NCAA বিভাগ I স্কোরিং নেতা হয়ে ওঠেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হকিজের সাফল্য আরও ভক্তদের আকর্ষণ করতে থাকে। সোমবার পশ্চিম ভার্জিনিয়ার বিরুদ্ধে আইওয়া স্টেটের দ্বিতীয় রাউন্ডের জয় রেকর্ড 4.9 মিলিয়ন দর্শক আকর্ষণ করেছে, যা তাকে মহিলাদের সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার এবং শেষ পর্যন্ত, সামগ্রিক NCAA ডিভিশন I স্কোরিং নেতা করেছে।

ক্যাটলিন ক্লার্ক ভক্তদের সাথে

25 মার্চ কার্ভার-হকি এরিনায় 2024 এনসিএএ ডিভিশন 1 মহিলা বাস্কেটবল টুর্নামেন্টে দ্বিতীয় রাউন্ডের খেলা চলাকালীন ওয়েস্ট ভার্জিনিয়া পর্বতারোহীদের বিরুদ্ধে খেলার পরে কোর্ট থেকে বেরিয়ে যাওয়ার সময় গার্ড ক্যাটলিন ক্লার্ক, আইওয়া হকিজের 22 নং, অটোগ্রাফে স্বাক্ষর করছেন , 2024, আইওয়া সিটিতে, হ্যাঁ। (ম্যাথিউ হোলস্ট/গেটি ইমেজ)

এখনও মার্চ ম্যাডনেসের মাঝখানে এবং ডব্লিউএনবিএ চ্যাম্পিয়নশিপ সামনে আসছে এবং সম্ভবত প্যারিসে অলিম্পিক, ক্লার্ক কলেজের পরে একটি ব্যস্ত ক্যারিয়ারের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

 টাইগার ক্রিকেটে তারুণ্যের জয়জয়কার

News Desk

মেসির জার্সির বিনিময়ে ৫০ হাজার ভ্যাকসিন

News Desk

কোডি বেলিঙ্গার এমএলবি তারকাদের চুক্তির বিকল্পগুলিতে বড় সিদ্ধান্তের মুখোমুখি হন

News Desk

Leave a Comment