আইওয়া স্টেটের গ্যাবে মার্শালের কোন সন্দেহ ছিল না যে বিতর্কিত UConn-Iowa ফাউল কল “একটি চলমান পর্দা ছিল।”
খেলা

আইওয়া স্টেটের গ্যাবে মার্শালের কোন সন্দেহ ছিল না যে বিতর্কিত UConn-Iowa ফাউল কল “একটি চলমান পর্দা ছিল।”

গেম পরিবর্তনকারী কলটি রকেট মর্টগেজ ফিল্ডহাউসের ভিতরে অন্তত একজন ব্যক্তির কাছে অবাক হওয়ার মতো কিছু ছিল না।

শুক্রবার রাতে ফাইনাল ফোরে যাওয়ার জন্য 70-69 পিছিয়ে থাকা ইউকন যখন 10 সেকেন্ডেরও কম সময়ে বল হাতে রেখেছিলেন তখন গ্যাবি মার্শালের কাছে পেজ বুয়েকার্সকে রক্ষা করা কঠিন কাজ ছিল।

UConn-এর Aaliyah Edwards যখন Bueckersকে শট জেতার সুযোগ দেওয়ার জন্য এটি স্ক্রিন করেছিলেন, তখন আইওয়া স্টেট গার্ড তার ডানদিকে সরে যায়, সাথে সাথে বুঝতে পারে যে স্ক্রিনটি আসলেই বেআইনি ছিল, এবং একটি আক্রমণাত্মক ফাউল ডাকার পরে উদযাপনে ভিড়ের মধ্যে চিৎকার করে উঠল।

“আমি মনে করি আমরা জানতাম যে আমাদের স্টপ পেতে হবে, এবং স্পষ্টতই, অন্তত আমি ভেবেছিলাম যে এটি সবই পেইজে যেতে চলেছে এবং আমি নিশ্চিত যে এটি গেমের পরিকল্পনা ছিল। “আমি ভেবেছিলাম তারা সেট আপ করার চেষ্টা করবে দুই স্ক্রীন এবং আমি পুরো খেলায় তার নিতম্বের উপর ছিলাম,” মার্শাল জয়ের পরে বলেছিলেন। আপনার ভিতরে না যান এবং আপনি যদি তার উপর এবং তার নিতম্বে আটকে থাকেন তবে তাকে তার চারপাশে পেতে আপনাকে জায়গা দিতে হবে।

ইউকনের আলিয়া এডওয়ার্ডসকে চূড়ান্ত সেকেন্ডে একটি অবৈধ পর্দার জন্য ডাকা হয়েছিল
শেষ চারে আইওয়ার কাছে হার। স্ক্রিন গ্রিপ

“এবং তাই আমি এটিকে আঘাত করলাম, আমি জানতাম এটি একটি চলমান পর্দা। তাই, আমি আনন্দিত যে এটিকে বলা হয়েছিল এবং এটি একটি বড় মুহূর্ত ছিল।”

ডন স্ট্যালির অপরাজিত সাউথ ক্যারোলিনা দলের বিপক্ষে একটি জাতীয় শিরোপা খেলার সুযোগ হাতছাড়া করার পর ইউকন ক্যাম্পে থাকা ব্যক্তিরা খুশি হননি যে একটি কলের কারণে ক্রীড়া জগতে এত ক্ষোভের জন্ম দিয়েছে।

গ্যাবি মার্শাল বলেছেন যে তার কোন সন্দেহ নেই যে শুক্রবারের আইওয়া-ইউকন ফাইনাল ফোর গেমের শেষ সেকেন্ডে আলিয়া এডওয়ার্ডস অবৈধভাবে তাকে পরীক্ষা করেছিল। হক সেন্ট্রাল থেকে স্ক্রিনশট

“সম্ভবত একটি অবৈধ স্ক্রিন কল আছে যা আপনি প্রতিটি দখলে করতে পারেন,” ইউকনের প্রধান কোচ জেনো অরিয়েমা খেলার পরে বলেছিলেন। “আমি কেবল জানি তাদের মধ্যে তিন বা চারজন ছিল যাদের আমাদের কাছে ডাকা হয়েছিল এবং আমি মনে করি না যে তাদের কাউকে ডাকা হয়েছিল।”

এনসিএএ মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় ইউকন হাস্কিসকে পরাজিত করার পর আইওয়া হকিসের গ্যাবি মার্শাল নং 24। গেটি ইমেজ

যাইহোক, অন্যরা এখন মার্শালের পক্ষে আছে বলে মনে হচ্ছে, কারণ একটি নতুন ভিডিও যা এডওয়ার্ডসের শুক্রবার গভীর রাতে সামনে এসেছে তাতে একটি সম্ভাব্য চলমান স্ক্রীন দেখানো হয়েছে যখন এডওয়ার্ডস মার্শালের সাথে দেখা করতে নিচে নেমে গেছে।

পরবর্তী দখলে, ইউকন ক্যাটলিন ক্লার্ককে ফাউল করেন, যিনি এককালীন ফ্রি থ্রো করেছিলেন যা টুর্নামেন্টে আইওয়ার টিকিট জিতেছিল, কারণ ক্লার্ক তার চূড়ান্ত কলেজিয়েট খেলায় LSU-এর কাছে গত বছরের হারের প্রতিশোধ নেওয়ার আশা করে।

Source link

Related posts

টি-টোয়েন্টির ভবিষ্যৎ নিয়ে নানা কথা, বিরক্তি প্রকাশ করে তামিমের স্ট্যাটাস

News Desk

কিংস শর্টহ্যান্ডেড নেটগুলিকে পরাজিত করেছিল যখন একটি ভয়ঙ্কর শ্যুটিংয়ের রাতে চূড়ান্ত ধাক্কা লেগেছিল

News Desk

স্কটি শেফলার কীভাবে শিশু এবং পিজিএ চ্যাম্পিয়নশিপকে জাগল করে: ‘দুটি পৃথক জীবন’

News Desk

Leave a Comment