আইল্যান্ডারদের প্লেঅফের আশা এখনও নিরাপদ নয় রেঞ্জার্স ম্যাচআপে
খেলা

আইল্যান্ডারদের প্লেঅফের আশা এখনও নিরাপদ নয় রেঞ্জার্স ম্যাচআপে

সোমবারের অনুশীলনের শুরুতে দ্বীপবাসীরা উল্লাস করছিল এবং উল্লাস করছিল, নর্থওয়েল হেলথ আইস সেন্টারে বরফের উপরে গোলদাতারা এবং খেলোয়াড়দের একটি ছোট দল দলের বাকিদের সাথে যোগ দেওয়ার সাথে সাথে দাঁড়িয়ে ওভেশন দিয়েছিল।

ইলিয়া সোরোকিন একটি উপহাস স্যালুটে তার গ্লাভ উত্থাপন করেছে।

পুরো মেনু লাঠি ট্যাপ দিয়েছে.

আইল্যান্ডাররা তাদের প্লে-অফ অবস্থানকে শক্তিশালী করতে রেঞ্জার্সের বিরুদ্ধে দুটি জয় ব্যবহার করতে পারে। নিউ ইয়র্ক পোস্টের জন্য মিশেল ফারসি

এটি ট্যাক্স মৌসুম শেষের কাছাকাছি একটি দল।

দ্বীপবাসীরা জানুয়ারিতে কোচিং পরিবর্তন করে।

তারা জয়ের চেয়ে হেরেছে।

এবং তারা শেষ মিনিটে নাটকীয় এবং আবেগপূর্ণ গেমের একটি অসম সংখ্যায় হেরেছে।

এই কিছু ওজন আছে.

শেষ পর্যন্ত নিজেদের সম্পর্কে ভালো বোধ করার জন্য, চার গেমের জয়ের ধারায়, যা তাদের দুই পয়েন্ট এগিয়ে মেট্রোপলিটন বিভাগে তৃতীয় স্থান থেকে সোমবার সকাল পর্যন্ত সিজনে পাঁচটি খেলা বাকি আছে, বেশ ভাল লাগছে।

লং আইল্যান্ডের বরফের উপর

একচেটিয়া সাপ্তাহিক স্পোর্টস+ ম্যাগাজিন ইথান সিয়ার্সের ইনসাইড দ্য দ্বীপবাসীর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

জিন-গ্যাব্রিয়েল পেজউ দ্য পোস্টকে বলেন, “আমি মনে করি আপনি যখন জিতবেন তখন এমনই হয়।” “আমরা নিজেদেরকে একটা ভালো জায়গায় রেখেছি, স্ট্যান্ডিং উপরে উঠতে এবং প্লে অফে আমাদের জায়গা ধরে রাখার একটা ভালো সুযোগ। … গেম জিততে থাকুন, একইভাবে খেলতে থাকুন, পুরো 60 মিনিট খেলতে থাকুন। আমি মনে করি এটাই আমাদের মানসিকতা, এবং এটি দুর্দান্ত কাজ করেছে।” ইদানীং ভাল। স্পষ্টতই এখন পরিবেশ খুব ভাল।

এদিকে দ্বীপবাসী মোটেও নিরাপদ নয়।

এই সপ্তাহে নিউইয়র্কে দুটি লড়াইয়ের প্রথমটিতে মঙ্গলবার রেঞ্জার্সের কাছে একটি পরাজয় যা উভয় পক্ষের জন্য বিশাল প্রভাব বহন করবে তা চারটি ভাল জয়ের মতোই ভয়ঙ্কর অনুভব করবে।

সোমবার রাতে ম্যাপেল লিফসের কাছে পিটসবার্গের ওভারটাইম হারের পরে, দ্বীপবাসীরা 85 পয়েন্ট নিয়ে পিটসবার্গ, ডেট্রয়েট, ওয়াশিংটন এবং ফিলাডেলফিয়া অন্তর্ভুক্ত পাঁচ প্রতিপক্ষের একটি গ্রুপের নেতৃত্ব অব্যাহত রেখেছে।

যাইহোক, কারোরই 83টির কম জয় নেই এবং আইল্যান্ডারদের 26টি জয় পাঁচটির মধ্যে সবচেয়ে কম।

এদিকে, রেঞ্জার্স 2015 সাল থেকে তাদের প্রথম রাষ্ট্রপতি ট্রফির জন্য লড়াই করছে এবং সামগ্রিকভাবে শীর্ষ বাছাই, ব্রুইনদের থেকে তিন পয়েন্ট পিছিয়ে এবং উভয় দলের চারটি খেলা বাকি আছে।

এটি কেবল গর্বের বিষয় নয়, এটি 2022 সালের কনফারেন্স ফাইনালের রিম্যাচে প্রথম রাউন্ডে লাইটনিং এড়ানোর বিষয় যা টাম্পা বে ছয়টি গেমে জিতেছিল।

ব্লুশার্টস এই দুই দলের মধ্যে প্রথম দুটি গেম জিতেছে, প্রথমে মেটলাইফ-এ একটি উত্তেজনাপূর্ণ 6-5 ওভারটাইম খেলায় যেখানে আইল্যান্ডাররা তৃতীয় পিরিয়ডে ধসে পড়ার আগে 4-1 লিড নিয়েছিল এবং তারপরে একটি স্মরণীয় 5-2 জয়ে। এমন একটি পার্কে বিজয় যেখানে দ্বীপবাসীরা কখনোই প্রতিযোগিতামূলক দেখেনি।

রেঞ্জার্স এবং আইল্যান্ডাররা নিয়মিত মরসুম শেষ হওয়ার আগে আরও দুইবার দেখা করবে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

আইল্যান্ডার্স কোচ প্যাট্রিক রয় বলেছেন, “আমি ভেবেছিলাম যে খেলাটি আমরা ওভারটাইমে হেরেছি, আমরা দ্রুত এগিয়ে যাচ্ছি। “আমরা পাককে দ্রুত সরিয়ে নিয়েছি, আমরা দ্রুত খেলেছি, এবং আমরা উত্তরে ছিলাম। শেষ খেলার তুলনায় যেখানে আমাদের কয়েকটি টার্নওভার ছিল। … আমরা যদি এই ছেলেদের বিরুদ্ধে সাফল্য পেতে চাই, আমাদের পাকটিকে ভালভাবে সরাতে হবে। আমাদের পাক নর্থকে সরাতে হবে এবং আমাদের গেমটিকে খুব সহজ রাখতে হবে।

এই জয়ের ধারায় কিছুই দ্বীপবাসীদের আধিপত্যের পরামর্শ দেয় না।

তারা ভুলগুলি কমিয়েছে, কঠোর রক্ষণ করেছে, ধারাবাহিক প্রচেষ্টা চালিয়েছে এবং সেমিয়ন ভারলামভের কাছ থেকে অসাধারণ গোলটেন্ডিং পেয়েছে, যিনি ন্যাশভিলের বিপক্ষে 41 সেভ করার পরে মঙ্গলবার রাতে গোল করবেন।

ম্যাট মার্টিন এই মরসুমে আইল্যান্ডার এবং রেঞ্জার্সের মধ্যে প্রথম সাক্ষাতের সময় রেঞ্জার্সের ম্যাট রেম্পের সাথে লড়াই করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

প্রিডেটরদের বিরুদ্ধে ২-০ গোলের জয়ের পরে কৌতুকটি ছিল যে দ্বীপবাসীরা ব্যারি ট্রটজ হকি খেলেছিল তৃতীয় পিরিয়ডে লিড কাটানোর জন্য, কিন্তু ট্রটজ একটি সময়কালে 20টি শট এবং আটটি উচ্চ-বিপদ সম্ভাবনার অনুমতি দিতে পেরে রোমাঞ্চিত হয়েছিল তা কল্পনা করা কঠিন। প্রায় একচেটিয়াভাবে প্রতিরক্ষামূলক অঞ্চলে ব্যয় করা হয়েছিল।

তবে নাকাল কিছুটা বেড়েছে।

তাই আপনার অনুভূতি আছে।

“শক্তি ভাল এবং আত্মবিশ্বাস ভাল,” ম্যাট মার্টিন পোস্টকে বলেছেন। “এবং এটি কেবল ভাল হকি খেলার দিকে পরিচালিত করে। স্পষ্টতই আপনি এটিকে কাজে লাগাতে চেষ্টা করুন এবং যতক্ষণ আপনি পারেন এটিকে আটকে রাখুন।”

দ্বীপবাসীরা তাদের নামের পাশে একটি X দেখতে আশা করবে দীর্ঘ সময় ধরে।

Source link

Related posts

জ্যানিক সিনার নিশ্চিত করেছেন যে তিনি তার ফ্রেঞ্চ ওপেন উপস্থিতির পরে আনা কালিনস্কায়ার সাথে ডেটিং করছেন

News Desk

বক্স বনাম পেসার গেম 6 ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লেঅফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

ভবিষ্যদ্বাণী করুন অভিভাবক বনাম যমজ: MLB মতভেদ, বাছাই এবং বৃহস্পতিবারের জন্য সেরা বাজি

News Desk

Leave a Comment