আইস কিউব  মিলিয়ন BIG3 চুক্তির বিবরণ প্রকাশ করে যা ক্যাটলিন ক্লার্ক প্রত্যাখ্যান করেছিলেন
খেলা

আইস কিউব $10 মিলিয়ন BIG3 চুক্তির বিবরণ প্রকাশ করে যা ক্যাটলিন ক্লার্ক প্রত্যাখ্যান করেছিলেন

BIG3 সহ-প্রতিষ্ঠাতা আইস কিউব বৃহস্পতিবার বলেছেন যে লিগটি তিন-অন-থ্রি বাস্কেটবল লীগে যোগদানের জন্য ক্যাটলিন ক্লার্ককে $10 মিলিয়নের প্রস্তাব থেকে “এগিয়েছে”।

“দ্য ড্যান প্যাট্রিক শো” তে একটি উপস্থিতির সময়, র‌্যাপার এবং অভিনেতা ক্লার্ককে WNBA তে যোগদানের সিদ্ধান্ত নেওয়ার আগে প্রস্তাবিত চুক্তি সম্পর্কে আরও আকর্ষণীয় বিবরণ শেয়ার করেছিলেন।

“এটি দুই বছরের জন্য ছিল, বছরে $5 মিলিয়নের জন্য,” তিনি বলেছিলেন। “এছাড়া, আমরা পণ্যদ্রব্যের সাথে দুর্দান্ত জিনিস করতে যাচ্ছিলাম, এবং দলটির শতাংশের মালিকানার বিষয়ে কথা হয়েছিল।”

ক্যাটলিন ক্লার্কের BIG3 বিড তার মালিকানার শতাংশের সাথে $15 মিলিয়ন মূল্যের হত। গ্রেস হলার্স/ইন্ডিস্টার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

চুক্তিতে দলের মালিকানার শতাংশ সহ, BIG3 সহ-প্রতিষ্ঠাতা জেফ কোয়াতিনেৎজ আশা করেন যে লিগের সাথে ক্লার্কের চুক্তির মোট মূল্য হবে $15 মিলিয়ন “বা তার বেশি।”

ক্লার্ক, আইওয়া স্টেটে থাকাকালীন NCAA-এর সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার, ইন্ডিয়ানা ফিভার দ্বারা 2024 WNBA খসড়ায় সামগ্রিকভাবে 1 নং বাছাই করা হয়েছিল।

ক্লার্ক, যিনি বৃহস্পতিবার রাতে ড্রিমের বিরুদ্ধে ফিভারের 91-84 জয়ে সাত পয়েন্ট পেয়েছিলেন, তিনি জ্বরের জন্য দুর্দান্ত পারফর্ম করেছেন, প্রতি গেমে 17.6 পয়েন্টের গড় হিসাবে মে মাসের জন্য WNBA রুকি হিসাবে মনোনীত হয়েছেন।

দক্ষতার পাশাপাশি, এটি তার সাথে প্রচুর মনোযোগ নিয়ে আসে, যা BIG3 অর্জন করতে চেয়েছিল।

আইস কিউব বলেন, “আমরা মনে করি তার বিআইজি 3 তে আসা এত বড় বিষয় হবে যে সমস্ত নৌকা উঠবে এবং লিগ আগ্রহ থেকে উপকৃত হবে।”

BIG3 বলছে ক্লার্ক লিগের প্রতি দৃষ্টি আকর্ষণ করতে পারতেন। BIG3 বলছে ক্লার্ক লিগের প্রতি দৃষ্টি আকর্ষণ করতে পারতেন। আইডল রক এন্টারটেইনমেন্টের জন্য গেটি ইমেজ

ক্লার্ক জ্বরের সাথে চার বছরে $338,056 উপার্জন করবে, যা মহিলা ক্রীড়াবিদদের বেতনের বৈষম্য নিয়ে বিতর্কের জন্ম দিয়েছে।

কিন্তু যখন তার বেতন কম থাকে, তখন সে অংশীদারিত্ব এবং ব্র্যান্ড ডিলের মাধ্যমে তা পূরণ করবে।

ক্লার্ক এপ্রিল মাসে নাইকির সাথে একটি $28 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করেছে যার মধ্যে একটি স্বাক্ষরযুক্ত জুতা রয়েছে।

গ্যাটোরেডের সাথেও তার অংশীদারিত্ব রয়েছে, কারণ তিনি ইন্ডিয়ানাতে তার প্রথম নিয়মিত-সিজন খেলার আগে একটি 150-ফুট ব্যানার উন্মোচন করেছিলেন এবং 1980-এর দশকে মাইকেল জর্ডানের পর উইলসনের সাথে বহু-বছরের অংশীদারিত্বে স্বাক্ষরকারী প্রথম ক্রীড়াবিদ।

সুতরাং, সামগ্রিকভাবে, তিনি সম্ভবত BIG3 থেকে অতিরিক্ত অর্থ মিস করবেন না।

Source link

Related posts

পাকিস্তানের নির্বাচকদের ধুয়ে দিলেন আফ্রিদি

News Desk

দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে টাইগার উডসের টি-টাইম শেষ বিকেলে সরানো হয়েছিল, মাস্টার্স চ্যাম্পিয়নশিপ শুরু হতে কয়েক ঘণ্টা বিলম্ব হয়েছিল

News Desk

অন্ধকার ফুঁড়ে আলো দেখানোর প্রত্যয় সানজিদাদের

News Desk

Leave a Comment