আউটকিক লেখক বলেছেন যে ডন স্ট্যালির মিডিয়া কভারেজ মহিলাদের খেলাধুলায় ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের প্রতিক্রিয়া প্রভাবিত করতে পারে
খেলা

আউটকিক লেখক বলেছেন যে ডন স্ট্যালির মিডিয়া কভারেজ মহিলাদের খেলাধুলায় ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের প্রতিক্রিয়া প্রভাবিত করতে পারে

দক্ষিণ ক্যারোলিনার কোচ ডন স্ট্যালির মহিলা ক্রীড়ায় ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের সমর্থন আইওয়া স্টেটের বিরুদ্ধে গেমককসের জাতীয় চ্যাম্পিয়নশিপ জয়ের আগে সপ্তাহান্তে ভাইরাল হয়েছিল।

আউটকিক লেখক ড্যান জাকচেস্কি সোমবার “ডোন্ট @ মি উইথ ড্যান ডাকিচ”-এ হাজির হন এবং স্ট্যালির উত্তরের প্রতি তার মতামতের উপর গুরুত্ব দেন। তিনি মহিলাদের কলেজের বাস্কেটবল কভার করে এমন একটি সমস্যার দিকে ইঙ্গিত করেছিলেন, পরামর্শ দিয়েছিলেন যে হল অফ ফেমারের উত্তরটি তার প্রাপ্ত সুরক্ষা দ্বারা প্রভাবিত হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সাউথ ক্যারোলিনার প্রধান কোচ ডন স্ট্যালি 7 এপ্রিল, 2024-এ ক্লিভল্যান্ডের রকেট মর্টগেজ ফিল্ডহাউসে NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের ফাইনালে আইওয়াকে পরাজিত করার পরে একটি সংবাদ সম্মেলনে কথা বলছেন। (কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস)

“আমি মনে করি একটি সমস্যা আছে, এবং মহিলাদের কলেজ বাস্কেটবলের জন্য মিডিয়া না থাকার বিষয়ে আমার আগের উত্তরে ফিরে যাওয়া, এটি খুব সুরক্ষিত,” জাকচেস্কি বলেছিলেন। “তারা তার প্রতি খুব প্রতিরক্ষামূলক। আমার প্রায় মনে হয় যে সে জানত এটাই ছিল তারা যে উত্তর চেয়েছিল, এবং তারা তার জন্য আচ্ছাদন করে তাকে অনেক ভালো সেবা দিয়েছে। সে সবসময় ইতিবাচক, ধার্মিক জিনিস ছাড়া।”

“তা ছাড়া, তারা তার জন্য দাঁড়িয়ে থাকা সবকিছুই ভালোবাসে। সে কালো। সে বর্ণবাদের কথা বলে। সে অশ্লীলতার কথা বলে। এবং তারা তাকে যা করতে চায় তাই করে। তারা শুধু তাকে রক্ষা করছে এবং তাকে প্রচার করছে। আমি মনে করি না। ডন স্ট্যালি তাই মনে করেন।” এটা আমার মতামত.

“তার ধর্মীয় ঝোঁকের উপর ভিত্তি করে এবং তিনি এতদিন মহিলা কলেজের বাস্কেটবলে ছিলেন। আপনি কি মনে করেন যে তিনি মহিলা কলেজের বাস্কেটবলে ছেলেদের চান? আমি তা মনে করি না। আমার মনে হয় সেই মুহূর্তটিতে যখন 15 সেকেন্ড সময় লেগেছিল। এটি ছিল একটি অভ্যন্তরীণ সংগ্রাম: ‘আমি কি করব?’? আমি যা ভাবি তাই বলি, যা আমাকে ভালোবাসে এমন মিডিয়া আমাকে পাগল করে দেবে? নাকি আমি তাদের সাথে দাঁড়াবো? এটি একটি পছন্দ এবং সে এটি করেছে।”

কলেজ অ্যাথলেটিক্স ট্রান্স অ্যাথলেটদের মহিলাদের খেলাধুলায় অংশগ্রহণ নিষিদ্ধ করে

মই উপর ডন Staley

7 এপ্রিল, 2024-এ ক্লিভল্যান্ডের রকেট মর্টগেজ ফিল্ডহাউসে NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের ফাইনালে আইওয়াকে পরাজিত করার পর দক্ষিণ ক্যারোলিনার প্রধান কোচ ডন স্ট্যালি নেট কেটেছেন। (কেন ব্লেজ – ইউএসএ টুডে স্পোর্টস)

দলটি জাতীয় চ্যাম্পিয়নশিপের জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে শনিবার স্ট্যালির প্রতিক্রিয়া এসেছিল।

“আমি মনে করি, আপনি যদি একজন মহিলা হন তবে আপনার খেলা উচিত। আপনি যদি নিজেকে একজন মহিলা বলে মনে করেন, এবং আপনি খেলাধুলা করতে চান বা তার বিপরীতে, আপনি খেলতে সক্ষম হবেন। এটা আমার মতামত। আপনি আমাকে চান গভীরে যেতে?” সে বলেছিল.

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি বিশ্বাস করেন যে “ট্রান্স মহিলাদের মহিলা কলেজ বাস্কেটবলে অংশগ্রহণ করার ক্ষমতা থাকা উচিত,” স্ট্যালি উত্তর দিয়েছিলেন, “হ্যাঁ।”

“আপনি যে প্রশ্নটি জিজ্ঞাসা করতে চেয়েছিলেন, আমি আপনাকে তা দেব। হ্যাঁ, হ্যাঁ। তাই, এখন বিচরণকারী লোকেরা আমার সময়সূচীকে আচ্ছন্ন করে ফেলবে এবং আমাদের খেলার সবচেয়ে বড় দিনে আমার জন্য একটি বিভ্রান্তি হবে, এবং আমি আমি এটার সাথে ঠিক আছি,” সে যোগ করেছে। “আমি সত্যিই তাই.”

ডন স্টেলি বনাম এনসি স্টেট

দক্ষিণ ক্যারোলিনা রাজ্যের প্রধান কোচ ডন স্ট্যালি ক্লিভল্যান্ডে 5 এপ্রিল, 2024-এ NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টে উত্তর ক্যারোলিনা স্টেটের বিরুদ্ধে ফাইনাল ফোর খেলার প্রথমার্ধের সময় বেঞ্চ থেকে দেখছেন। (এপি ছবি/ক্যারোলিন কাস্টার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

স্ট্যালির বক্তব্য সোশ্যাল মিডিয়ায় বিতর্কের জন্ম দিয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

ফিলিপ চিটিল রেঞ্জার্সের জন্য একটি ইতিবাচক চিহ্ন সহ গেম 5-এর আগে স্কেট করছেন৷

News Desk

2024 NFL ড্রাফ্টের জন্য JJ McCarthy এবং অন্যান্য কোয়ার্টারব্যাক বিবেচনা করার সময় জায়ান্টদের জানতে হবে কিভাবে কলেজ জয়ের মূল্যায়ন করা যায়

News Desk

মার্কিন অলিম্পিক ফিগার স্কেটিং কোচকে অপব্যবহারের অভিযোগের তদন্তের পরে আজীবনের জন্য বরখাস্ত করা হয়েছে

News Desk

Leave a Comment